scorecardresearch
 

Arthik Rashifal February 2023: এই ৪ রাশির বাড়বে খরচ, ফেব্রুয়ারিতে কোন কোন রাশির অর্থলাভ?

সমস্ত রাশির জন্য গুরুত্বপূর্ণ হতে চলেছে ফেব্রুয়ারি মাস। কয়েকটি রাশির জাতক-জাতিকারা এ মাসে প্রচুর সম্পদ পাবেন। আবার অর্থনৈতিক ক্ষেত্রে লোকসানের মুখে পড়তে পারেন অনেকে। জ্যোতিষীরা বলছেন,ফেব্রুয়ারিতে কর্কট, সিংহ, বৃশ্চিক ও মকর রাশির জাতক-জাতিকাদের খরচ বাড়তে পারে। 

Advertisement
ফেব্রুয়ারির রাশিফল ২০২৩। ফেব্রুয়ারির রাশিফল ২০২৩।
হাইলাইটস
  • ফেব্রুয়ারিতে অনুকূল ও প্রতিকূল পরিস্থিতি।
  • ১২ রাশির উপরে কী প্রভাব?

অর্থনৈতিক অবস্থার দিক থেকে সমস্ত রাশির জন্য গুরুত্বপূর্ণ হতে চলেছে ফেব্রুয়ারি মাস। কয়েকটি রাশির জাতক-জাতিকারা এ মাসে প্রচুর সম্পদ পাবেন। আবার অর্থনৈতিক ক্ষেত্রে লোকসানের মুখে পড়তে পারেন অনেকে। জ্যোতিষীরা বলছেন,ফেব্রুয়ারিতে কর্কট, সিংহ, বৃশ্চিক ও মকর রাশির জাতক-জাতিকাদের খরচ বাড়তে পারে। 

মেষ- আপনি ফেব্রুয়ারি মাসে অর্থ উপার্জনের সুযোগ পাবেন। হঠাৎ করে হাতে আসতে পারে টাকা। মাসের প্রথম ১৫ দিনের জন্য আপনার খরচ বাড়তে পারে। সেজন্য খরচ নিয়ন্ত্রণে রাখুন। বিনিয়োগের পরিকল্পনা করে থাকলে ১৫ ফেব্রুয়ারির পরের সময়টি অনুকূল। 

বৃষ- গ্রহের অবস্থান আপনার আয়ের পথে বাধা সৃষ্টি করতে পারে। বাড়তে পারে খরচ। মাসের প্রথমার্ধে লাভ করবেন। অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। কোথাও বিনিয়োগ বা বড় সিদ্ধান্ত নিন ১৫ ফেব্রুয়ারির পরে। 

মিথুন- এ মাসে আপনার খরচ বাড়তে পারে। ব্যবসায়ীদেরও ক্ষতির সম্ভাবনা। বুদ্ধিমত্তার সঙ্গে কাজ করুন। ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। ১৫ ফেব্রুয়ারির পরে সূর্য, বুধ এবং শুক্রের অনুকূল অবস্থানের কারণে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে।

কর্কট- এ মাসে আপনার আর্থিক অবস্থার উত্থান-পতন হতে পারে। আপনার আর্থিক লাভের সম্ভাবনা। আর্থিক অবস্থার উন্নতি হবে। মাসের শুরুতে হাতে টাকাপয়সা না-ও আসতে পারে। কয়েকটি গ্রহের প্রতিকূল অবস্থানের কারণে আপনার খরচ বাড়তে পারে। 

সিংহ- এ মাসে আপনার আয় ব্যাহত হতে পারে। আপনার খরচ বাড়তে পারে। আপনার পক্ষে অর্থ সঞ্চয় করা কঠিন হবে। আপনার রাশির অধিপতি সূর্য শনির সঙ্গে সপ্তম ঘরে অবস্থান করবেন, যে কারণে আপনি ব্যয় নিয়ন্ত্রণ করতে পারবেন না। বন্ধু এবং আত্মীয়দের সঙ্গে টাকাপয়সার লেনদেন করবেন না। 

কন্যা- মাসের প্রথম ভাগে আপনার খরচ আরও বাড়বে। ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত টাকাপয়সার অভাব হতে পারে। হাতে টাকা থাকবে না। ১৫ ফেব্রুয়ারির পরে শুক্র সপ্তম ঘরে প্রবেশ করবে এবং বৃহস্পতিও থাকবে সপ্তম ঘরে। যার আপনার আয়ের প্রবাহ ঠিক থাকবে। খরচ কমাতে পারবেন। সঞ্চয়ে সক্ষম হবেন। 

Advertisement

তুলা- ফেব্রুয়ারি মাসে আপনার আর্থিক অবস্থা দুর্বল হতে পারে। টাকাপয়সার অভাব দেখা দিতে পারে। খরচে লাগাম টানা জরুরি। বিনিয়োগ থেকে মাসের প্রথম ভাগে লাভের সম্ভাবনা রয়েছে। এ মাসে হঠাৎ করে হাতে আসবে টাকা। 

বৃশ্চিক- এই রাশির জাতক-জাতিকাদের ফেব্রুয়ারি মাসে লাভ এবং খরচ দুটোই হবে।  আপনার ব্যয় বৃদ্ধি হতে পারে। তবে এই মাসে আপনাকে পরিজনদের স্বাস্থ্যের জন্য অর্থ ব্যয় করতে হতে পারে। এজন্য আয়-ব্যয়ের হিসাব ঠিক রাখুন। খরচে রাশ টানা দরকার। ভাবনাচিন্তা করে অর্থ সংক্রান্ত সিদ্ধান্ত নিন।

ধনু- আর্থিকভাবে ফেব্রুয়ারি মাস আপনার জন্য শুভ হতে পারে। একাদশ ঘরে কেতুর উপস্থিতি আপনাকে আর্থিক লাভ দেবে। অর্থ উপার্জন বাড়বে। টাকা সঞ্চয় করতেও সক্ষম হবেন। 

মকর- ফেব্রুয়ারি মাসে আর্থিক লাভের পাশাপাশি খরচেরও সম্ভাবনা রয়েছে। ১৫ ফেব্রুয়ারির পরে শনি, সূর্য এবং বুধ দ্বিতীয় ঘরে অবস্থান করবে। তৃতীয় ঘরে থাকবে বৃহস্পতি। হঠাৎ করে আপনার খরচ বাড়তে পারে। সঞ্চয় করতে পারবেন না। মূল্যবান জিনিসপত্র বা অর্থহানির সম্ভাবনা রয়েছে। 

কুম্ভ- আর্থিকভাবে ফেব্রুয়ারি মাসটি আপনার জন্য কঠিন হতে পারে। ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত শনি, সূর্য এবং বুধ গ্রহের অবস্থান অনুকূল নয়। দ্বিতীয় ঘরে বৃহস্পতির অবস্থান আপনাকে স্বস্তি দেবে। মাসের শেষে আপনার আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। 

মীন- অষ্টম ঘরে রাহু-কেতুর অবস্থানের কারণে আপনার খরচ বাড়তে পারে। আপনার বেশির ভাগ খরচ পরিবারের জন্য হবে। আপনি অর্থ সঞ্চয় করতে পারবেন না। প্রথম ঘরে বৃহস্পতির অবস্থান এবং পঞ্চম, সপ্তম ও নবম ঘরে গ্রহের প্রতিকূল অবস্থানের কারণে বিনিয়োগ থেকে লাভ করতে পারবেন। 

আরও পড়ুন- সরস্বতীর মতো হন এই তারিখগুলিতে জন্মানো ব্যক্তিরা, বুদ্ধিমান-কলায় পারদর্শী

Advertisement