scorecardresearch
 

Guru Chandal Yog: ৬ মাসের গুরুচণ্ডাল যোগ থেকে মুক্তি ৩ রাশির, খুলবে আয়-সমৃদ্ধির পথ

Guru Chandal yog: ৩০ অক্টোবর পাপী গ্রহ রাহু তার রাশি পরিবর্তন করবে, মেষ রাশি থেকে বেরিয়ে মীন রাশিতে প্রবেশ করবে। তারপর ৩০ অক্টোবর মেষ রাশিতে গুরুচণ্ডাল যোগ শেষ হবে। এ সময় কিছু রাশির জাতক-জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে, জানুন সেই রাশির তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন।

Advertisement
৬ মাসের গুরুচণ্ডাল যোগ থেকে মুক্তি ৩ রাশির, খুলবে আয়-সমৃদ্ধির পথ ৬ মাসের গুরুচণ্ডাল যোগ থেকে মুক্তি ৩ রাশির, খুলবে আয়-সমৃদ্ধির পথ
হাইলাইটস
  • রাহু ও বৃহস্পতির মিলনে অশুভ যোগ তৈরি হচ্ছে
  • খুলবে আয়-সমৃদ্ধির পথ
  • ৬ মাসের গুরুচণ্ডাল যোগ থেকে মুক্তি ৩ রাশির

Guru Chandal Yog 2023: জ্যোতিষশাস্ত্রে (astrology) প্রত্যেকটি গ্রহরই নিজের সময় মতন ঘর পরিবর্তন করে বারো রাশির ব্যক্তিদের উপরে নানান প্রভাব ফেলে, ঠিক তেমনই স্থান বদল করার সময় তারা নানারকম শুভ ও অশুভ যোগ তৈরি করে। মেষ রাশিতে রাহু ও বৃহস্পতির মিশ্রণে 'গুরুচণ্ডাল যোগ’ গঠিত হয়েছে। ২২ এপ্রিল থেকে চলছে এই যোগ ৩০ অক্টোবর এই যোগ শেষ হবে।

৩০ অক্টোবর পাপী গ্রহ রাহু তার রাশি পরিবর্তন করবে, মেষ রাশি থেকে বেরিয়ে মীন রাশিতে প্রবেশ করবে। তারপর ৩০ অক্টোবর মেষ রাশিতে গুরুচণ্ডাল যোগ শেষ হবে। এ সময় কিছু রাশির জাতক-জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে, জানুন সেই রাশির তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন।

মেষ রাশি (aries)

আরও পড়ুন

গুরুচণ্ডাল যোগ শেষ হবার পর মেষ রাশির ব্যক্তিদের আর্থিক দিকে লাভ হবে, প্রত্যেকটি কাজেই মিলবে সফলতা। জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। মাথা ঠাণ্ডা রেখে প্রত্যেকটি কাজ করলে জীবনে সফলতা নিশ্চিত এ সময় আপনার সম্মান বৃদ্ধি হওয়ার সম্ভাবনা রয়েছে। সেখান থেকে অর্থপ্রাপ্তি হওয়ার সম্ভাবনা রয়েছে আপনার। কর্মক্ষেত্রে, যেখানে আপনার সিনিয়রদের আপনার কাজের প্রশংসা করতে দেখা যাবে। আয়ের নতুন উৎসব খুলে যাবে। নতুন সম্পত্তি, যানবাহন কেনার সুযোগ আসবে আপনার। 

কর্কট রাশি (cancer)

কর্কট রাশির ব্যক্তিদের শুভ সময় শুরু হবে। এসময় পরিবারের সকলের সঙ্গে আপনি খুব ভালোভাবে থাকতে পারবেন। অর্থলাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিতে পদোন্নতি হতে পারে। তাছাড়া আপনি যদি ব্যবসা করেন সেখানেও সফলতা মিলবে। আর্থিক দিকে খুব লাভ হবে আপনার। নতুন ব্যবসায়ে বিনিয়োগ করতে পারেন এই সময়। বড় দায়িত্ব পেতে পারেন, সন্তানদের কাছ থেকে কোনো সুখবর খুশি হয়ে উঠবেন। এসময়ে সরকারি চাকরিতে পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে আপনার।

Advertisement

মকর রাশি (Capricorn)

মকর রাশির ব্যক্তিদের সাফল্যের সময় শুরু হবে। প্রতিটি কাজেই সফলতা মিলবে। এসময় যারা ব্যবসা করছেন তাদের ব্যবসা খুব লাভ হবে। গুরুচণ্ডাল যোগের শুভ প্রভাবে আপনার জীবনে সফলতার সাফল্যের সময় শুরু হবে। মনের গুপ্ত ইচ্ছা পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। সকল কাজে বাবা-মায়ের পূর্ণ সহযোগিতা পাবেন। ব্যবসার সঙ্গে যারা যুক্ত তাঁদের লাভের সময় শুরু হবে। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে আপনি সুখের মুখ দেখবেন। সকল কাজেই এগিয়ে যেতে পারবেন। যারা ব্যবসা করছেন তাদের জীবনে লাভের সময় শুরু হবে।

Advertisement