scorecardresearch
 

Astrology Reasons For Relationship Break-Ups: ব্রেক-আপ ও ডিভোর্স হয় এই গ্রহগুলির কারণে, জানুন সম্পর্ক ভাঙার আসল কারণ

যেখানে আপনি প্রেমে সফলতা পান না, আপনি কিছু সময়ের জন্য তা পান, কিন্তু তারপরে, তর্ক-বিতর্কের পরিস্থিতি চলতে থাকলে, তর্ক-বিতর্ক চলতেই থাকে এবং শেষ পর্যন্ত ব্রেক-আপ হয় বা বিষয়টি বিবাহবিচ্ছেদ পর্যন্ত পৌঁছয়

Advertisement
ব্রেক-আপ ও ডিভোর্স হয় এই গ্রহগুলির কারণে ব্রেক-আপ ও ডিভোর্স হয় এই গ্রহগুলির কারণে
হাইলাইটস
  • অনেক সময় গ্রহগুলি আপনার সম্পর্ক ভাঙতে আধিপত্য বিস্তার করে
  • গ্রহগুলি ঠিকঠাক চললে সবকিছু ঠিকঠাক হয়
  • গ্রহগুলি খারাপ থাকলে সবকিছু এলোমেলো থেকে যায়

অনেক সময় গ্রহগুলি আপনার সম্পর্ক ভাঙতে আধিপত্য বিস্তার করে এবং আপনার সম্পর্ক ভেঙে যায়। অথবা বলুন আপনার ব্রেক আপের কারণ হয়ে উঠেছে আপনার গ্রহ। আপনার সঙ্গে এই গ্রহগুলির সম্পর্ক খুব গভীর, গ্রহগুলি ঠিকঠাক চললে সবকিছু ঠিকঠাক হয়, যেখানে গ্রহগুলি খারাপ থাকলে সবকিছু এলোমেলো থেকে যায়।

এখানেই বিন্দুটি একটি বিবাহিত ব্যক্তির উপর নিহিত, যদি স্বামী-স্ত্রীর মধ্যে মিল না থাকে বা স্বামী-স্ত্রীর মধ্যে সামঞ্জস্য না থাকে, যদি সর্বদা বিচ্ছিন্নতার পরিস্থিতি থাকে, তবে আপনার গ্রহগুলিও এর জন্য দায়ী। শনি, মঙ্গল, রাহু, কেতু এই চারটি গ্রহ আপনার বিবাহ বিচ্ছেদের কারণ। স্বামী-স্ত্রী যদি একে অপরের সঙ্গে থাকতে না চান, তাহলে এর জন্য দায়ী আপনার গ্রহ।

আরও পড়ুন: Weekly Horoscope 22-28 May 2023: ৫ রাশিতে টাকার বৃষ্টি হবে, ৩ রাশি প্রতারিত হতে পারেন; রইল সাপ্তাহিক রাশিফল

যেখানে আপনি প্রেমে সফলতা পান না, আপনি কিছু সময়ের জন্য তা পান, কিন্তু তারপরে, তর্ক-বিতর্কের পরিস্থিতি চলতে থাকলে, তর্ক-বিতর্ক চলতেই থাকে এবং শেষ পর্যন্ত ব্রেক-আপ হয় বা বিষয়টি বিবাহবিচ্ছেদ পর্যন্ত পৌঁছয়। এর অর্থ হল আপনার কুণ্ডলীতে পঞ্চম অধিপতি এবং সপ্তম অধিপতি উভয়ই পীড়িত।

যদি আপনার রাশিতে রাহু, কেতু এবং চন্দ্রের যোগ থাকে, তাহলে আপনার প্রেম জীবনে সমস্যা আসতে শুরু করবে। চন্দ্রের কারণে আপনার চিন্তাভাবনা পরিবর্তন হতে শুরু করবে, এই পরিস্থিতিতে আপনার ব্রেক আপের সম্ভাবনাও বৃদ্ধি পাবে।

এই সব গ্রহের কারণে সম্পর্কের ইতি ঘটে ব্রেকআপ বা ডিভোর্সের মাধ্যমে। শনি প্রভুত্ব করলে ব্যক্তির মধ্যে বিরক্তি আসে। মারামারি হয় প্রতিদিন। আপনি একে অপরের মুখ দেখতেও পছন্দ করেন না, কিছু সময়ের পরে জিনিসগুলি আরও খারাপ হতে শুরু করে। প্রেমের সম্পর্ক ভাঙার জন্য রাহু-কেতুও অনেকাংশে দায়ী। তারা সম্পর্কের ক্ষেত্রে নেতিবাচক পরিস্থিতি তৈরি করে, যার কোনও মানে নেই। তাই শান্ত থাকার চেষ্টা করুন এবং ভোলেনাথ এবং ভগবান গণেশের পুজো করুন।

Advertisement

Advertisement