scorecardresearch
 

Zodiac: সাবধান! আগামী জানুয়ারি পর্যন্ত এই ৫ রাশিতে চলবে শনির মহাদশা

Zodiac: শনি গ্রহ বর্তমানে মকর রাশিতে অবস্থান করছে এবং ১৭ জানুয়ারি পর্যন্ত এই রাশিতে থাকবে। সম্প্রতি, ১২ জুলাই শনি মকর রাশিতে প্রবেশ করেছে। আসুন আমরা আপনাকে বলি যে এই সময়কালে ৫টি রাশিতে শনির দশা চলবে। যার মধ্যে ৩টি রাশিতে শনির সাড়ে সাতি (Shani Sade Sati) এবং ২টি রাশিতে শনি ঢাইয়া (Shani Dhaiya) চলবে।

Advertisement
Zodiac: সাবধান! আগামী জানুয়ারি পর্যন্ত এই ৫ রাশিতে চলবে শনির মহাদশা Zodiac: সাবধান! আগামী জানুয়ারি পর্যন্ত এই ৫ রাশিতে চলবে শনির মহাদশা

Zodiac: শনি গ্রহ বর্তমানে মকর রাশিতে অবস্থান করছে এবং ১৭ জানুয়ারি পর্যন্ত এই রাশিতে থাকবে। সম্প্রতি, ১২ জুলাই শনি মকর রাশিতে প্রবেশ করেছে। আসুন আমরা আপনাকে বলি যে এই সময়কালে ৫টি রাশিতে শনির দশা চলবে। যার মধ্যে ৩টি রাশিতে শনির সাড়ে সাতি (Shani Sade Sati) এবং ২টি রাশিতে শনি ঢাইয়া (Shani Dhaiya) চলবে। শনিদেবের সাড়ে সাতির তিনটি পর্যায় রয়েছে। এই তিনটি পর্যায়ের মধ্যে দ্বিতীয় পর্যায়টিকে সবচেয়ে বেদনাদায়ক বলে মনে করা হয়। জেনে নিন কোন রাশির জাতক জাতিকে এই সময়ে শনির দশা রয়েছে।


এই ৩টি রাশিতে শনিদেবের সাড়ে সাতি চলবে

বর্তমানে মকর, কুম্ভ এবং ধনু রাশির জাতকদের জন্য শনি সাড়ে সাতি চলছে। যার মধ্যে সম্প্রতি ১২ জুলাই ধনু রাশির জাতক জাতিকাদের শনি সাড়ে সাতি শুরু হয়েছে। গত ২৯ এপ্রিল শনি কুম্ভ রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে ধনু রাশির লোকেরা শনি সাড়ে সাতি থেকে মুক্তি পেয়েছিল। কিন্তু ১২ জুলাই মকর রাশিতে শনির পুনঃপ্রবেশের কারণে ধনু রাশির জাতকরা আবারও এর কবলে পড়েছেন। এখন ১৭ জানুয়ারি ২০২৩ পর্যন্ত ধনু রাশির জাতকদের উপর শনিদেবের সাড়ে সাতির প্রভাব থাকবে। যেখানে কুম্ভ ও মকর রাশির জাতক জাতিকাদের শনি সাড়ে সাতি থেকে মুক্তি পেতে দীর্ঘ সময় লাগবে।


শনির ঢাইয়া এই রাশিগুলির উপর

বর্তমানে মিথুন ও তুলা রাশির জাতকদের উপর শনির ঢাইয়া চলছে। ১৭ জানুয়ারি এ থেকে মুক্তি পাবেন। যাইহোক, এই উভয় রাশিচক্র ২৯ এপ্রিল নিজেই শনি ঢাইয়া থেকে মুক্তি পেয়েছিল। কিন্তু ১২ জুলাই শনি মকর রাশিতে ফিরে আসার কারণে এই রাশির জাতকরা আবারও শনি ঢাইয়ার কবলে পড়েছেন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

Advertisement

 

Advertisement