scorecardresearch
 

Zodiac: তৈরি হচ্ছে বুধাদিত্য যোগ! এই রাশিদের উপর হবে অর্থবর্ষা

Zodiac: এই সময়ে সূর্য ও বুধ একই রাশিতে রয়েছে অর্থাৎ কর্কট। এর ফলে তৈরি হয়েছে বুধাদিত্য যোগ। জ্যোতিষশাস্ত্রে গ্রহের সংমিশ্রণকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্রে সূর্য ও বুধের একটি বিশেষ স্থান রয়েছে। সূর্যকে সকল গ্রহের রাজা বলা হয়। অন্যদিকে, বুধকে বুদ্ধি, যুক্তি, সংলাপ, গণিত, চতুরতা এবং বন্ধুত্বের কারক গ্রহ বলা হয়।

Advertisement
Zodiac: তৈরি হচ্ছে বুধাদিত্য যোগ! এই রাশিদের উপর হবে অর্থবর্ষা Zodiac: তৈরি হচ্ছে বুধাদিত্য যোগ! এই রাশিদের উপর হবে অর্থবর্ষা

Zodiac: এই সময়ে সূর্য ও বুধ একই রাশিতে রয়েছে অর্থাৎ কর্কট। এর ফলে তৈরি হয়েছে বুধাদিত্য যোগ। জ্যোতিষশাস্ত্রে গ্রহের সংমিশ্রণকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্রে সূর্য ও বুধের একটি বিশেষ স্থান রয়েছে। সূর্যকে সকল গ্রহের রাজা বলা হয়। অন্যদিকে, বুধকে বুদ্ধি, যুক্তি, সংলাপ, গণিত, চতুরতা এবং বন্ধুত্বের কারক গ্রহ বলা হয়। কর্কট রাশিতে সূর্য ও বুধের অবস্থানের কারণে সমস্ত রাশির উপর শুভ ও অশুভ প্রভাব পড়বে। কিছু রাশির জাতক শুভ এবং কিছু রাশি অশুভ ফল পাবেন। আসুন জেনে নিই সূর্য ও বুধ একই রাশিতে থাকলে সব রাশির অবস্থা কেমন হবে।


মেষ: চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। পরিবার থেকে দূরে থাকতে হতে পারে। ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। লাভের সুযোগ থাকবে। বিদেশ ভ্রমণ ব্যবসার জন্য লাভজনক হবে।


বৃষ: চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। কাজের ক্ষেত্রেও পরিবর্তন হতে পারে। পরিশ্রম বেশি হবে। আয় বাড়বে, কিন্তু খরচও বাড়বে। বুদ্ধিবৃত্তিক কাজ থেকে আয় বাড়তে পারে। অ্যাকাডেমিক কাজে সাফল্য পাবেন।


মিথুন: মন অস্থির থাকবে। অহেতুক রাগ এড়িয়ে চলুন। কাজের চাপ বেশি হবে। চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। প্রগতির পথ সুগম হবে। বন্ধুর সঙ্গে বেড়াতে যেতে পারেন।


কর্কট: ধৈর্য ধরে চেষ্টা করুন। মন খারাপ হতে পারে। শান্ত থাকুন। পরিবারের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে তীর্থযাত্রায় যেতে পারেন। ব্যবসায়িক ভ্রমণ লাভজনক হবে। ভালো আকারে থাকবেন।


সিংহ: মন খুশি থাকবে। বুদ্ধিবৃত্তিক কাজে ব্যস্ততা বাড়তে পারে। কর্মক্ষেত্রে পরিশ্রম বেশি হবে। আয় বাড়বে। চাকরিতে উন্নতির পথ সুগম হবে। সুস্বাদু খাবারের প্রতি আগ্রহী হবেন।


কন্যা: মনে শান্তি থাকবে। শিল্প বা সঙ্গীতের প্রতি আগ্রহ বাড়তে পারে। কোনও সম্পত্তি আয়ের উৎস হতে পারে। পরিধি পরিবর্তন হতে পারে। অসুবিধাও দেখা দিতে পারে।

Advertisement


তুলা: শিক্ষামূলক কাজে উন্নতি হবে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন, তবে কর্মক্ষেত্রে অসুবিধা হতে পারে। বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। আয় বাড়বে।


বৃশ্চিক: মন অস্থির থাকবে। মনে হতাশা ও অতৃপ্তি থাকতে পারে। শান্ত থাকুন। পিতার কাছ থেকে অর্থ প্রাপ্তি হতে পারে। আরও দৌড়াদৌড়ি হবে। যানবাহনের রক্ষণাবেক্ষণে ব্যয় বাড়তে পারে।


ধনু: মন শান্ত থাকবে, তবে আলস্যের আধিক্যও থাকবে। কাজের চাপ বেশি হবে। পরিবারে সম্মান থাকবে। বন্ধুর সাহায্যে চাকরির সুযোগ পাওয়া যেতে পারে।


মকর: ব্যবসায় উন্নতি হবে, উন্নতির সম্ভাবনা তৈরি হচ্ছে। সরকারের সহযোগিতা পাবে। অ্যাকাডেমিক কাজে সাফল্য পাবেন। চাকরিতে উন্নতির পথ সুগম হবে। যানবাহনের রক্ষণাবেক্ষণে ব্যয় বাড়তে পারে।


কুম্ভ: মনে উত্থান-পতন থাকবে। শিক্ষাগত বা বুদ্ধিবৃত্তিক কাজে ভ্রমণে যেতে পারেন। খরচ বাড়তে পারে। পরিবারের সমর্থন পাবেন। বন্ধুদের সহযোগিতাও পাবেন। কাজের পরিধি বাড়তে পারে।


মীন: আত্মবিশ্বাস থাকবে, তবে অহেতুক রাগ ও বিতর্ক এড়িয়ে চলুন। পারিবারিক জীবন সুখের হবে। বিদেশ ভ্রমণ ব্যবসার জন্য লাভজনক হবে। বন্ধুর সাহায্য পেতে পারেন। খরচ বাড়তে পারে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement