scorecardresearch
 

Zodiac: আজ থেকে শুরু ভালো সময়, শ্রাবণে টাকায় ফুলে-ফেঁপে উঠতে পারে এই রাশিরা

Zodiac: ভারতীয় সংস্কৃতিতে শ্রাবণ মাসকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এই মাসে আন্তরিক চিত্তে দেবতাদের পূজা করা হয়। যারা এই মাসে পূজার মাধ্যমে দেবী লক্ষ্মীকে খুশি করেন, তাদের ঘর খুশিতে ভরে যায়। ধনদেবী তাঁদের বাড়িতে তাঁর আশীর্বাদ বর্ষণ করেন এবং তাঁর বাড়িতে সুখ ও সমৃদ্ধি আসে।

Advertisement
Zodiac: আজ থেকে শুরু ভালো সময়, লক্ষ্মীর কৃপায় ফুলে-ফেঁপে উঠবে এই রাশিরা Zodiac: আজ থেকে শুরু ভালো সময়, লক্ষ্মীর কৃপায় ফুলে-ফেঁপে উঠবে এই রাশিরা

Zodiac: ভারতীয় সংস্কৃতিতে শ্রাবণ মাসকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এই মাসে আন্তরিক চিত্তে দেবতাদের পূজা করা হয়। যারা এই মাসে পূজার মাধ্যমে দেবী লক্ষ্মীকে খুশি করেন, তাদের ঘর খুশিতে ভরে যায়। ধনদেবী তাঁদের বাড়িতে তাঁর আশীর্বাদ বর্ষণ করেন এবং তাঁর বাড়িতে সুখ ও সমৃদ্ধি আসে। আজ ১৪ জুলাই থেকে শুরু হচ্ছে শ্রাবণ এবং চলবে ১১ অগাস্ট পর্যন্ত। এই মাসে মা লক্ষ্মীর বিশএষ আশীর্বাদ পাবেন ৫ রাশির জাতক। জেনে নিন সেই রাশি কী কী।



মিথুন

এই রাশির জাতক জাতিকারা শ্রাবণ মাসে অর্থে ভরপুর থাকবেন। অভাবী কাউকে আর্থিকভাবে সাহায্য করার সুযোগ পাবেন। আপনি মন্দিরেও দান করতে পারেন। যে কাজই শুরু করুন না কেন, আপনি তাতে সফল হবেন। আদালতের মামলায় সাফল্য পেতে পারেন।


তুলা

এই রাশির জাতক জাতিকারা সমাজের সকলের কাছে প্রিয় হবেন। তারা যেখানেই যাবেন, সম্মান পাবেন। মা লক্ষ্মীর পাশাপাশি মা সরস্বতীর কৃপাও থাকবে আপনার উপর। আপনার মিষ্টি ব্যবহার সবাইকে আপনার দিকে আকৃষ্ট করবে। রাজনীতিতেও এগিয়ে যাওয়ার যোগ রয়েছে।


সিংহ

এই মাসে সমাজে মান ও সম্মান পাবেন। সমাজে উচ্চ মর্যাদা অর্জন করতে পারেন। বাড়িতে হঠাৎ অর্থের আগমন হতে পারে। কঠোর পরিশ্রমে আপনারা প্রতিটি কাজে সাফল্য পাবেন। স্বাস্থ্যের দিক থেকে, আশ্বস্ত হবেন। বড় কোনও রোগমুক্তি ঘটতে পারে এ সময়।


ধনু

অফিসে বড় কোনও দায়িত্ব পেতে চলেছেন। আপনার বস আপনার সাথে খুশি হবেন এবং আপনার কাজের প্রশংসা করবেন। ব্যবসায় নতুন চুক্তি পেতে পারেন। নতুন সম্পত্তি কেনা বা কোথাও বিনিয়োগের সম্ভাবনাও রয়েছে। শ্রাবণ মাসে কোথাও বেড়াতে যেতে পারেন।

Advertisement


মীন

এই রাশির জাতক জাতিকারা মা লক্ষ্মীর আশীর্বাদ পাবেন। এই মাসে আপনার দান-ধ্যান করার সম্ভাবনা রয়েছে। এতে সমাজে আপনার মর্যাদা বাড়বে। আপনার বাড়িতে একটি নতুন যানবাহন আসতে পারে। সন্তানদের পড়াশোনার দিক থেকে ভালো খবর পেতে পারেন।


** এই প্রতিবেদন সার্বিক গণার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement