scorecardresearch
 

Budh Gochar And Vakri Effects 2022 : ডিসেম্বের ৩ বার অবস্থান বদল বুধের, টাকা-পয়সা নিয়ে ভাবতেই হবে না ৪ রাশিকে

৩ ডিসেম্বর বুধ বৃশ্চিক রাশি ছেড়ে ধনু রাশিতে (Dhanu Rashi) প্রবেশ করেছে (Budh Gochar 2022)। এর পরে, বুধ গ্রহ তার রাশিচক্র পরিবর্তন করে ২৮ ডিসেম্বর মকর রাশিতে (Makar Rashi) প্রবেশ করবে (Mercury Transit 2022)। আর সব শেষে ৩০ ডিসেম্বর বুধ বক্রি (Vakri Budh 2022) হয়ে যাবে। বুধের এই বারংবার অবস্থান বদলের ফলে ৪টি রাশির জাতক জাতিকারা খুবই উপকৃত হবেন। চলুন বিষয়টি বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • চলছে ডিসেম্বর মাস
  • ৩ বার অবস্থান বদল বুধের
  • ৪ রাশিতে শুভ প্রভাব

জ্যোতিষশাস্ত্রে বুধকে গ্রহদের রাজপুত্র বলা হয়েছে। ২০২২ সালের ডিসেম্বর মাসে বুধ গ্রহ ৩ বার নিজের অবস্থান পরিবর্তন করতে চলেছে। ৩ ডিসেম্বর বুধ বৃশ্চিক রাশি ছেড়ে ধনু রাশিতে (Dhanu Rashi) প্রবেশ করেছে (Budh Gochar 2022)। এর পরে, বুধ গ্রহ তার রাশিচক্র পরিবর্তন করে ২৮ ডিসেম্বর মকর রাশিতে (Makar Rashi) প্রবেশ করবে (Mercury Transit 2022)। আর সব শেষে ৩০ ডিসেম্বর বুধ বক্রি (Vakri Budh 2022) হয়ে যাবে। বুধের এই বারংবার অবস্থান বদলের ফলে ৪টি রাশির জাতক জাতিকারা খুবই উপকৃত হবেন। চলুন বিষয়টি বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

মেষ রাশি (Aries) : ডিসেম্বর মাসটি মেষ রাশির জাতকদের জন্য প্রচুর সুযোগ এনে দেবে। বুধের গোচর এবং বক্রি অবস্থান মেষ রাশির মানুষদের জন্য শুভ ফল দেবে। কর্মজীবনে ভাল সুযোগ আসবে। শিক্ষার্থীরা সাফল্য পাবেন। ব্যবসায় লাভ হবে। অর্থ লাভ হবে। তীর্থে যাত্রাতেও যেতে পারেন।

বৃষ রাশি (Taurus) : বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য বুধের গমন ও বক্রি অবস্থান অনুকূল ফল দেবে। থমকে যাওয়া কাজ দ্রুত সম্পন্ন হবে। বেড়াতে যেতে পারেন। নতুন চাকরিতে যোগ দিতে পারেন। পদোন্নতি-বেতন বৃদ্ধির সুযোগও তৈরি হতে পারে। পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। ব্যবসায় লাভ হবে। তবে সবকিছুর মাঝে নিজের স্বাস্থ্যের যত্ন নিতে ভুলবেন না।

সিংহ রাশি (Leo) : সিংহ রাশিকে মানুষদেরও বুধ খুব শুভ ফল দেবে। ব্যবসায়ীরা প্রচুর লাভ করতে পারেন। আর্থিক লাভ হবে। অবিবাহিতরা জীবনসঙ্গী পেতে পারেন। পৈতৃক সম্পত্তি থেকে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীদের জন্য এই সময়টি ভাল যাবে। সাফল্য পেতে পারেন। শেয়ারবাজার থেকে লাভবান হবেন।

কন্যা রাশি (Virgo) : বুধের গমন ও বক্রি হওয়া কন্যা রাশির জাতক জাতিকাদের জন্যও শুভ ফল দেবে। বাড়ি-গাড়ি কেনার পরিকল্পনা সফল হতে পারে। সম্পত্তিতে বিনিয়োগ করলে লাভ হবে। ভাগ্য আপনার সঙ্গেই থাকবে। কাছের মানুষের সঙ্গে সম্পর্ক ভাল হবে। পারিবারিক ভ্রমণে যেতে পারেন।

Advertisement

আরও পড়ুন - দেড় বছর পর মীনে যাচ্ছে রাহু, ২০২৩-এ দু'হাতে টাকা ৩ রাশির

 

Advertisement