scorecardresearch
 

Rahu Gochar 2023 In Meen Rashi : দেড় বছর পর মীনে যাচ্ছে রাহু, ২০২৩-এ দু'হাতে টাকা ৩ রাশির

২০২২ সালে, রাহু গোচর করে মেষ রাশিতে প্রবেশ করেছিল। আর এবার ২০২৩ সালে মীন রাশিতে প্রবেশ করতে চলেছে। সমস্ত রাশির জাতক জাতিকাদের উপর রাহুর গোচরের একটি বড় প্রভাব পড়তে চলেছে। তবে ২০২৩ সালের রাহুর গোচর (Rahu Gochar 2023) ৩ রাশির জাতক জাতিকাদের বিশেষ সুবিধা দেবে। চলুন তাহলে জেনে নেওয়া যাক, রাহুর এই গোচরের (Rahu Transit 2023) ফলে সবচেয়ে লাভ হতে চলেছে কোন ৩ রাশির।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • রাহু করবে গোচর
  • প্রবেশ করবে মীনে
  • ভাল সময় ৩ রাশির

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে রাশি পরিবর্তন করে। শনিদেব সর্বাধিক সময়, অর্থাৎ আড়াই বছরে গোচর করেন। অন্যদিকে, রাহু এবং কেতু গ্রহগুলি সর্বদা বক্রি অবস্থায় থাকে। এগুলি দেড় বছরে নিজেদের রাশি পরিবর্তন করে। রাহু এবং কেতু এমন গ্রহ, যেগুলির ওপর বিশেষ কোনও রাশির আধিপত্য নেই। ২০২২ সালে, রাহু গোচর করে মেষ রাশিতে প্রবেশ করেছিল। আর এবার ২০২৩ সালে মীন রাশিতে প্রবেশ করতে চলেছে। সমস্ত রাশির জাতক জাতিকাদের উপর রাহুর গোচরের একটি বড় প্রভাব পড়তে চলেছে। তবে ২০২৩ সালের রাহুর গোচর (Rahu Gochar 2023) ৩ রাশির জাতক জাতিকাদের বিশেষ সুবিধা দেবে। চলুন তাহলে জেনে নেওয়া যাক, রাহুর এই গোচরের (Rahu Transit 2023) ফলে সবচেয়ে লাভ হতে চলেছে কোন ৩ রাশির।

মিথুন রাশি (Gemini) - মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য রাহুর গোচর খুবই শুভ হতে পারে। এই রাশির মানুষোরা কাজের ক্ষেত্রে বড়সড় সুবিধা পেতে পারেন। চাকরিতে পদোন্নতি বা ইনক্রিমেন্ট হতে পারে। বিশেষ করে ব্যবসায়ীরা ব্যাপক সুবিধা পেতে পারেন। এই রাশির জাতক জাতিকাদের ব্যবসা বাড়াতে পারে ও প্রচুর অর্থ উপার্জন হতে পারে। সম্পদের উল্লেখযোগ্য বৃদ্ধি হতে পারে। জমি ও বাড়িও কেনা হতে পারে।

কন্যা রাশি (Virgo) : রাহুর রাশি পরিবর্তন কন্যা রাশির জাতকদের জন্য খুবই শুভ ফল দেবে। এই ব্যক্তিরা অংশীদারিত্বের কাজে বড় সাফল্য পেতে পারেন। সঙ্গীর সঙ্গে ভাল সম্পর্ক থাকবে। আর্থিক লাভ হবে। যাঁরা অংশীদারিত্বে একটি নতুন কাজ শুরু করতে চান তাঁদের জন্যও এটি ভাল সময়। দাম্পত্য জীবন খুব ভাল যাবে। জীবনসঙ্গীর সাহায্যে আপনি একটি বড় কাজ সম্পন্ন করতে পারেন। অবিবাহিতদের বিয়ে হতে পারে।

Advertisement

কুম্ভ রাশি (Aquarius) : মীন রাশিতে রাহুর প্রবেশ কুম্ভ রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। এই রাশির মানুষেরা হঠাৎ করে অনেক টাকা পয়সা পেতে পারেন। অপ্রত্যাশিত আর্থিক লাভ আপনাকে সুখের পাশাপাশি আপনার অর্থনৈতিক দিক থেকেও শক্তিশালী করবে। সেই সঙ্গে আলোচনার মাধ্যমে সুফল পাওয়ার সম্ভাবনাও প্রবল। মিষ্টি কথায় কাজ সেরে ফেলতে পারবেন। ব্যবসায়ীদের জন্যও সময়টা খুব ভাল। আয় বাড়বে।
 

আরও পড়ুন - জিম-ডায়েট ছাড়াই মাত্র কয়েকদিনে মেদ ঝরায় আমলকীর চা, কীভাবে বানাবেন?

 

Advertisement