scorecardresearch
 

Budh Gochar-Bhadra Raj Yoga: বৃশ্চিকে গমন করবে বুধ! ভাদ্র রাজ যোগে ৩ রাশির কেরিয়ার- ব্যবসা উজ্জ্বল

Budh Gochar effects on Zodiac Signs: সৌর জগতে সবচেয়ে ছোট গ্রহ বুধ। বৈদিক জ্যোতিষশাস্ত্রে বুধকে খুব শুভ গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। বুধ যে কোনও ব্যক্তির বুদ্ধি, ব্যবসা, বক্তব্য, চেতনা এবং দক্ষতা নিয়ন্ত্রণ করে।

Advertisement
বৃশ্চিকে গমন করবে বুধ বৃশ্চিকে গমন করবে বুধ

Budh Gochar In Scorpio:  বৈদিক জ্যোতিষশাস্ত্রে পঞ্চ মহাপুরুষের বর্ণনা পাওয়া যায়। যার মধ্যে একটি হল ভাদ্র নামক রাজযোগ। ব্যক্তির জন্মকুণ্ডলীতে এই যোগ গঠিত হলে, সে লেখালেখি, গণিত, ব্যবসা এবং পরামর্শের ক্ষেত্রে সফল। এছাড়াও তিনি বক্তৃতার মাধ্যমে অর্থ উপার্জন করেন। তার ভাল যুক্তির ক্ষমতা থাকে।

গ্রহগুলি সময়ের ব্যবধানে পরিবর্তনের মাধ্যমে শুভ যোগ তৈরি করে এবং এটি ১২ রাশিকে প্রভাবিত করে। আগামী ১৩ নভেম্বর বুধ গ্রহ, বৃশ্চিক রাশিতে প্রবেশ করতে চলেছে। যার কারণে ভাদ্র নামে একটি রাজযোগ তৈরি হচ্ছে। এই যোগ ৩ রাশির জাতকদের জন্য উপকারী হতে পারে।

*  বৃশ্চিক/ SCORPIO (Oct 24-Nov 22) 

ভাদ্র রাজ যোগের গঠন কর্মজীবন এবং ব্যবসার ক্ষেত্রে আপনার জন্য উপকারী প্রমাণিত হতে পারে। কারণ এই যোগ আপনার ট্রানজিট রাশির ঊর্ধ্বমুখী ঘরে তৈরি হতে চলেছে। অতএব, এই সময়ে আপনি ব্যবসায় ভাল সাফল্য পেতে পারেন। এর পাশাপাশি ব্যবসায় নতুন অর্ডার আসার কারণে লাভ হচ্ছে। যারা বেকার তারা একটি নতুন কাজের প্রস্তাব পেতে পারে। আপনার বুদ্ধি খুব ভালভাবে চলবে। আপনি সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিয়ে, সুযোগের সদ্ব্যবহার করতে সক্ষম হবেন। শিক্ষার্থীরা সুবিধা পাবেন। কোনও প্রতিযোগিতায় সফলতা আসবে বা কোনও কোর্সে ভর্তি হতে পারেন।

* বৃষ / TAURUS (April 21 – May 20)

ভাদ্র রাজ যোগ আপনার জন্য ইতিবাচক প্রমাণিত হতে পারে। এই যোগ আপনার রাশিফলের সপ্তম ঘরে ঘটতে চলেছে। যাকে বলা হয় বিবাহিত জীবন ও সঙ্গীর ঘর। তাই এই সময়ে অংশীদারি কাজে ভাল লাভ পেতে পারেন। এছাড়াও, বিবাহিত জীবনে ভাল সম্প্রীতি থাকবে। এই সময়ে আপনার পারিবারিক জীবনও খুব ভাল কাটবে। সেই সঙ্গে পরিবারে কোনও ধর্মীয় অনুষ্ঠান হতে পারে।

Advertisement


* মীন/  PISCES (Feb 20-March 20) 

ভাদ্র রাজ যোগের ফলে মীন রাশির জাতকদের জীবনে শুভ সময় আসবে। এই যোগ আপনার ট্রানজিট রাশিতে নবম ঘরে তৈরি হতে চলেছে। যাকে ভাগ্য ও বিদেশী স্থান বলা হয়। তাই এই সময়ে সৌভাগ্যে আসতে পারে। সন্তানদের অগ্রগতি এবং সহযোগিতা থেকে সুখ মিলতে পারে। বিবাহিতদের দাম্পত্য জীবন সুখের হবে। দূরে ভ্রমণ সম্ভব। চাকরিজীবীদের আয় বাড়তে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement