scorecardresearch
 

Shani Sade Sati- Dhaiya: এই রাশির জাতকরা মুক্তি পাবেন শনির সাড়ে সাতি- ঢাইয়া থেকে! আপনার ফাঁড়া কাটবে?

Shani Sade Sati- Dhaiya: শনির মহাদশার কারণে দুর্দশা ভোগ করতে হয়, এটি একটি বড় মায়া। যদি শনিদেবের কৃপা কারও উপর পড়ে তাহলে জীবনে অনেক সমস্যায় পড়তে হয়।

Advertisement
ন্যায়-বিচারের দেবতা শনিদেব ন্যায়-বিচারের দেবতা শনিদেব

জ্যোতিষশাস্ত্রে শনিদেবকে নয়টি গ্রহের মধ্যে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। শনিদেব (Shanidev) ন্যায়বিচারের দেবতা এবং মানুষকে তাদের কর্মের ভিত্তিতে ফল দেন তিনি। শনির মহাদশার (Shani Mahadasha) কারণে দুর্দশা ভোগ করতে হয়, এটি একটি বড় মায়া। যদি শনিদেবের কৃপা কারও উপর পড়ে তাহলে জীবনে অনেক সমস্যায় পড়তে হয়। বৈদিক জ্যোতিষশাস্ত্র (Vedic Astrology) অনুসারে, নয়টি গ্রহের মধ্যে শনি গ্রহের বিশেষ গুরুত্ব রয়েছে৷ 

সমস্ত গ্রহের মধ্যে শনিদেবের গতি সবচেয়ে ধীর বলে মনে করা হয়৷ শনিদেবের একটি রাশি থেকে এক রাশিতে প্রবেশ করতে প্রায় আড়াই বছর এবং রাশিচক্র সম্পূর্ণ করতে প্রায় ৩০ বছর সময় লাগে। কোনও রাশির উপর শনির অশুভ দৃষ্টি থাকলে সেই রাশির জাতককে সমস্যায় পড়তে হয়৷ শনির সাড়ে সাতি ও ঢাইয়ার অশুভ প্রভাব পরে তাদের উপর৷ শনির মহাদশায় যে রাশিগুলি (Zodiac Signs) প্রভাবিত হয়, তাদের অসুবিধা- সংকটের সম্মুখীন হতে হয় জীবনে। 

জানুয়ারি ২০২৩-এ শনির রাশি পরিবর্তন (Shani Rashi Parivartan 2023)

হিন্দু ক্যালেন্ডার অনুসারে, ১৩ জুলাই ২০২২ থেকে শনিমকর রাশিতে বক্রী ছিল এবং ২৩ অক্টোবর সেখানে মার্গী হয়। আগামী ১৭ জানুয়ারি, ২০২৩ তারিখে, শনি মকর থেকে কুম্ভ রাশিতে প্রবেশ করবে।  কুম্ভতে শনি গমন করার সঙ্গে সঙ্গে কিছু রাশি জাতক- জাতিকারা শনির অর্ধশতক ও শনি ঢাইয়া থেকে মুক্তি পাবে৷

 শনির অর্ধশতক ও শনি ঢাইয়া  থেকে কারা মুক্তি পাবেন? (Shani Sade Sati- Dhaiya)

আগামী ১৭ জানুয়ারি শনি রাশি পরিবর্তন করবে। শনির গমনের ফলে তুলা ও মিথুন রাশির জাতকরা শনির ঢাইয়া থেকে মুক্তি পাবেন। অন্যদিকে ধনুর জাতকরা শনির অর্ধশত থেকে মুক্তি পাবেন। তুলা, মিথুন ও ধনু, শনির অশুভ প্রভাব থেকে মুক্তি পাবেন। এই সময়ে এই রাশির জাতকরা চাকরির প্রস্তাব পেতে পারেন। সম্মান পেতে পারেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Advertisement