scorecardresearch
 

Zodiac: বুধের সিংহে গোচর, পয়লা অগাস্টে কপাল খুলবে ৪ রাশির

Zodiac: অগাস্টের প্রথম দিনে সিংহ রাশিতে প্রবেশ (Budh Gochar in Leo) করতে চলেছে বুধ গ্রহ। যাঁদের কুণ্ডলীতে এই গ্রহের অবস্থান শক্তিশালী, তাঁরা মানসিক শান্তি, তীক্ষ্ণ বুদ্ধি, উচ্চশিক্ষা এবং ব্যবসায় সাফল্য লাভ করেন। কন্যা ও মিথুন রাশির অধিপতি বুধ। কন্যারাশি তাদের উচ্চ চিহ্ন এবং মকর তাদের নিম্ন রাশি। সিংহ রাশিতে বুধের স্থানান্তর আপনার আত্মবিশ্বাসকে বাড়িয়ে তুলবে।

Advertisement
Zodiac: বুধের সিংহে গোচর, পয়লা অগাস্টে কপাল খুলবে ৪ রাশির Zodiac: বুধের সিংহে গোচর, পয়লা অগাস্টে কপাল খুলবে ৪ রাশির

Zodiac: অগাস্টের প্রথম দিনে সিংহ রাশিতে প্রবেশ (Budh Gochar in Leo) করতে চলেছে বুধ গ্রহ। যাঁদের কুণ্ডলীতে এই গ্রহের অবস্থান শক্তিশালী, তাঁরা মানসিক শান্তি, তীক্ষ্ণ বুদ্ধি, উচ্চশিক্ষা এবং ব্যবসায় সাফল্য লাভ করেন। কন্যা ও মিথুন রাশির অধিপতি বুধ। কন্যারাশি তাদের উচ্চ চিহ্ন এবং মকর তাদের নিম্ন রাশি। সিংহ রাশিতে বুধের স্থানান্তর আপনার আত্মবিশ্বাসকে বাড়িয়ে তুলবে, যোগাযোগ দক্ষতা উন্নত করবে এবং অনেক ক্ষেত্রে সাফল্য বয়ে আনবে। বুধ ১ আগস্ট থেকে ২১ আগস্ট পর্যন্ত সিংহ রাশিতে থাকবে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকাদের এই ট্রানজিট থেকে প্রচুর উপকার পাওয়ার সম্ভাবনা রয়েছে।


মেষ ARIES

সিংহ রাশিতে বুধের গমন আপনাকে আপনার সমস্ত প্রচেষ্টায় সাফল্য এনে দেবে। প্রতিযোগীতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীরা পড়াশোনায় সাফল্য পেতে পারেন। পেশাগত জীবনেও সাফল্য পাবেন। পদোন্নতি পাওয়ার যথেষ্ট সম্ভাবনা রয়েছে। আপনার কাজ সিনিয়র এবং অন্যান্য সহকর্মীদের দ্বারা অত্যন্ত প্রশংসিত হবে। আর্থিকভাবে, জিনিসগুলি আপনার পক্ষে অনুকূল হবে। আয় বৃদ্ধির লক্ষণ রয়েছে। এই সময়ের মধ্যে আপনি অবশ্যই ইতিবাচক ফলাফল পাবেন।


বৃষ TAURUS

আপনার যোগাযোগ দক্ষতা বৃদ্ধি পাবে। আপনি আপনার চারপাশের মানুষদের আকৃষ্ট করতে সক্ষম হবেন। বিনিয়োগের জন্য সময় অনুকূল। এই সময়ে, আপনাদের সকলের সঙ্গে সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে। আর্থিকভাবে, জিনিসগুলি আপনার পক্ষে অনুকূল হবে। আপনি যদি নতুন কিছু করার পরিকল্পনা করেন তবে এই সময়ে আপনি সাফল্য পাবেন।


কর্কট CANCER

এই সময়ে আপনার ভিতরে একটি ভিন্ন শক্তি থাকবে। পেশাগত জীবনের জন্য সময় অনুকূল। চাকরিজীবীদের পদোন্নতির জোরালো সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে সিনিয়রদের সহযোগিতা পাবেন। যারা ব্যবসা করছেন তাদের প্রচুর সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবন সুখের হবে।

Advertisement


সিংহ LEO

চাকরিজীবীদের জন্য সময়টি খুব শুভ। ব্যবসায়ীদের জন্যেও ভালো লাভের আভাস পাওয়া যাচ্ছে। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে সুসম্পর্ক গড়ে উঠবে। আপনার আয় বৃদ্ধি পাবে এবং পদোন্নতির সম্ভাবনা থাকবে। আর্থিকভাবে, এই সময়টি আপনার জন্য শুভ। একাধিক উৎস থেকে আয়ের সম্ভাবনা রয়েছে। সামগ্রিকভাবে, এই ট্রানজিট আপনার আর্থিক অবস্থার জন্য একটি আশীর্বাদ হিসাবে প্রমাণিত হবে।


** এই প্রতিবেদন সার্বি গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement