scorecardresearch
 

Zodiac: কর্কটে সূর্য-বুধের সংযুক্তি, ৩ রাশির উপর হবে টাকার বৃষ্টি

Zodiac: যখনই কোনও একটি রাশিতে দুই বা ততোধিক গ্রহ একত্রে অবস্থান করে, তখন তাকে গ্রহের সংমিশ্রণ বলা হয়। জুলাই মাসে দুটি শুভ গ্রহ সূর্য ও বুধ (Budh-Surya Yuti) কর্কট রাশিতে অবস্থান করছে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই দুটি গ্রহের মিলন অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এর ফলে বুধাদিত্য (Budhaditya Yog) যোগ তৈরি হয়।

Advertisement
Zodiac: কর্কটে সূর্য-বুধের সংযুক্তি, ৩ রাশির উপর হবে টাকার বৃষ্টি Zodiac: কর্কটে সূর্য-বুধের সংযুক্তি, ৩ রাশির উপর হবে টাকার বৃষ্টি

Zodiac: যখনই কোনও একটি রাশিতে দুই বা ততোধিক গ্রহ একত্রে অবস্থান করে, তখন তাকে গ্রহের সংমিশ্রণ বলা হয়। জুলাই মাসে দুটি শুভ গ্রহ সূর্য ও বুধ (Budh-Surya Yuti) কর্কট রাশিতে অবস্থান করছে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই দুটি গ্রহের মিলন অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এর ফলে বুধাদিত্য (Budhaditya Yog) যোগ তৈরি হয়। সূর্য ১৬ জুলাই এবং বুধ ১৭ জুলাই কর্কট রাশিতে প্রবেশ করেছে। এখন এই দুটি গ্রহই এই রাশিচক্রে একসঙ্গে থাকবে ১ আগস্ট পর্যন্ত। জেনে নিন কোন রাশিচক্রের জন্য এই সংমিশ্রণটি দুর্দান্ত প্রমাণিত হবে।


মেষ ARIES

যে রাশি চিহ্নের ভাগ্য এই ট্রানজিটের ফলে সবচেয়ে বেশি উজ্জ্বল হতে চলেছে তা হল মেষ রাশি। এই সময়ে আপনি জীবনের প্রায় সব ক্ষেত্রেই শুভ ফল পাবেন। চাকরিজীবীদের সাফল্য, পদোন্নতি ও নতুন দায়িত্ব পাওয়ার সম্ভাবনা প্রবল। নানা ক্ষেত্রে সুখবর পেতে পারেন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় পারফরম্যান্স চমৎকার হতে চলেছে।


মিথুন GEMINI

এই সময়ে আপনার আর্থিক অবস্থা ভালো থাকবে। আপনার অনেক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। বেতন বাড়তে পারে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আপনার ভালো সম্পর্ক থাকবে। ব্যবসায় ভালো সাফল্য আসবে। এই সময়টি ব্যক্তিগতভাবে আপনার জন্য অনুকূল হবে।


তুলা LIBRA

কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা হবে। পদোন্নতি ও উন্নতির সম্ভাবনা থাকবে। সময়টি ব্যবসায়ীদের জন্য সুবর্ণ সুযোগ নিয়ে আসবে। আপনি যদি বিনিয়োগের পরিকল্পনা করেন তবে সময় অনুকূল। জমি বা সম্পত্তিতে বিনিয়োগ করতে পারেন। এই সময়ের মধ্যে আপনার সম্পর্ক শক্তিশালী হবে। পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন থাকবে।


** এই প্রতিবেদন সার্বিক গণার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

Advertisement

 

Advertisement