scorecardresearch
 

Budh Gochar In April 2022: বৃষতে প্রবেশ করছে বুধ! কর্ম থেকে গৃহে এই ৪ রাশির শুভ সময়

Budh Rashi Parivartan 2022: সমস্ত গ্রহের মধ্যে বুধকে রাজপুত্রের মর্যাদা দেওয়া হয়েছে। আগামী ২৫ এপ্রিল সোমবার, বুধ গ্রহ বৃষ রাশিতে গমন করবে। সমস্ত রাশির জাতকদের জীবনে প্রভাব ফেলবে এটি।

Advertisement
বৃষ রাশিতে গমন করবে বুধ বৃষ রাশিতে গমন করবে বুধ

Mercury Transit On April 2022: জ্যোতিষশাস্ত্রে (Astrology) বুধ গ্রহকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। বুধ (Mercury), চাকরি, ব্যবসা, বুদ্ধিমত্তা ও শিক্ষার কারক হিসেবে বিবেচিত। সমস্ত গ্রহের মধ্যে বুধকে রাজপুত্রের মর্যাদা দেওয়া হয়েছে। আগামী ২৫ এপ্রিল সোমবার, বুধ গ্রহ বৃষ রাশিতে গমন করবে এবং ২ জুলাই অবধি এখানেই থাকবে। সমস্ত রাশির জাতকদের জীবনে প্রভাব ফেলবে এটি। তবে কিছু রাশির জাতকদের (Zodiac Signs) জীবনে এই রাশি পরিবর্তন (Budh Rashi Parivartan) শুভ সময় বয়ে আনবে। আসুন সবিস্তারে জানা যাক...  


* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

বুধের এই গমন এই রাশির জন্য উপকারী। প্রতিটি কাজে পত্নীর সম্পূর্ণরূপে সমর্থন পাবেন। অর্থনৈতিক জীবন শক্তিশালী হবে। যারা নতুন বাড়ি তৈরি করতে চান, তারা এই কাজে সফলতা পেতে পারেন। বিনিয়োগের ক্ষেত্রে এই পদক্ষেপ খুবই ভাল প্রমাণিত হয়। সমাজে আপনার মর্যাদা বৃদ্ধি পায়। চাকরিজীবীরা সাফল্য পাবেন। আপনার ব্যবসায় ভাল চুক্তি করতে সক্ষম হওয়া উচিত।


* কর্কট/  CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

বুধের রাশি পরিবর্তনে আপনি আপনার আয় বৃদ্ধি দেখতে পাবেন। চাকরিতে উচ্চ পদ লাভের সম্ভাবনা রয়েছে। আপনি একাধিক মাধ্যমে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। যদি বিনিয়োগ করার পরিকল্পনা করেন তবে সময়টি অনুকূল। পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে। দীর্ঘ সময় ধরে আটকে থাকা টাকা প্রাপ্তির সুযোগ রয়েছে।


* ধনু /SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)  

 ধনু রাশির জন্য এই সময়কাল যথেষ্ট ভাল। চাকরি এবং ব্যবসা উভয় ক্ষেত্রেই দুর্দান্ত সাফল্য আসবে। চাকরিতে পদোন্নতি লাভের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে প্রতিটি কাজের জন্য সিনিয়রদের সহায়তা পাওয়া যেতে পারে। সহকর্মীদের থেকে সাহায্য পাবেন। সম্মান বৃদ্ধির যোগ। ব্যবসায়িক চুক্তি সম্প্রসারিত হতে চলেছে। আপনার প্রচেষ্টা প্রতিফলিত হবে। স্বাস্থ্য ভাল থাকবে।

Advertisement


* মীন/  PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

বুধের কৃপা আপনার যোগাযোগ দক্ষতা উন্নত করবে। অলংকারমূলক পেশাগুলির প্রচুর সুবিধা ও যশ বৃদ্ধির যোগ রয়েছে। বেকারদের জন্য সুযোগ প্রদান হবে। দীর্ঘমেয়াদী বিনিয়োগ রিটার্ন প্রদান করবে। ব্যবসায় ভাল লাভ পেতে সক্ষম হবেন। ভ্রমণ আপনাকে কাজে সফল হতে সাহায্য করবে। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে যুক্ত হন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে। 


 

Advertisement