scorecardresearch
 

Budh Transit 2022 : বৃশ্চিকে প্রবেশে কল্পতরু বুধ, দু'হাতে টাকা রোজগারের সুযোগ ৪ রাশির

বর্তমানে বৃশ্চিক রাশিতে প্রবেশ করেছে বুধ (Budh Gochar In Vrishchik Rashi)। আগামী ৩ ডিসেম্বর পর্যন্ত সেখানেই থাকবে বুধের অবস্থান (Mercury Transit In Scorpio 2022)। ৩ ডিসেম্বর বুধ ধনু রাশিতে প্রবেশ করবে। সেক্ষেত্রে মাঝের এই সময়টায় যে সমস্ত মানুষ বিশেষ সুবিধা পাবেন সেগুলি জেনে নেওয়া যাক।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • বৃশ্চিকে রয়েছে বুধ
  • থাকবে ৩ ডিসেম্বর পর্যন্ত
  • জেনে নিন কারা পাবেন সুফল

জ্যোতিষশাস্ত্র বলছে, যখনই কোনও গ্রহ স্থান পরিবর্তন করে, তার প্রভাব সমস্ত রাশিচক্রের ওপরেই পড়ে। বর্তমানে বৃশ্চিক রাশিতে প্রবেশ করেছে বুধ (Budh Gochar In Vrishchik Rashi)। আগামী ৩ ডিসেম্বর পর্যন্ত সেখানেই থাকবে বুধের অবস্থান (Mercury Transit In Scorpio 2022)। ৩ ডিসেম্বর বুধ ধনু রাশিতে প্রবেশ করবে। সেক্ষেত্রে মাঝের এই সময়টায় যে সমস্ত মানুষ বিশেষ সুবিধা পাবেন সেগুলি জেনে নেওয়া যাক।

বৃষ রাশি (Taurus) - জ্যোতিষ মতে, কোনও গ্রহ অবস্থান পরিবর্তন করলে তার শুভ ও অশুভ প্রভাব বিভিন্ন রাশির ওপরে পড়ে। বৃশ্চিক রাশিতে বুধের প্রবেশের ফলে এই রাশির জাতক জাতিকাদের শুভ সময় শুরু হয়ে গিয়েছে। যদি বৃষ রাশির জাতক জাতিকারা অংশীদারিত্বে ব্যবসা করেন, তবে এই সময়টি তাঁদের জন্য অত্যন্ত শুভ হতে পারে। শুধু তাই নয়, এই সময়ে জীবনে এগিয়ে যাওয়ার অনেক সুযোগ তৈরি হবে। সেই সঙ্গে এই রাশির জাতক জাতিকাদের বিয়েরও প্রচুর সম্ভাবনা তৈরি হবে।

সিংহ রাশি (Leo) - জ্যোতিষ শাস্ত্র অনুসারে বুধের গমন এই রাশির জাতক জাতিকাদের জন্যও অনুকূল হতে চলেছে। এই সময় কোনও সম্পত্তি কেনার পরিকল্পনা করতে পারেন। ঘরে সুখ ও সমৃদ্ধি আসবে। শুধু তাই নয়, বুধের গমন এই রাশির জাতক জাতিকাদের অর্থনৈতিক ক্ষেত্রে সুবিধাও দেবে।

তুলা রাশি (Libra) - বৃশ্চিক রাশিতে বুধের গমনের ফলে এই সময়টি তুলা রাশির জাতকদের জন্যও খুব অনুকূলে যেতে চলেছে। এই সময়ে, বিদেশ ভ্রমণের প্রবল সম্ভাবনা রয়েছে। কর্মজীবনে সাফল্য পাওয়ার ক্ষেত্রেও এটি অনুকূল সময়। পরিবারের সদস্যদের মধ্যে মধুর সম্পর্ক বজায় থাকবে। শুধু তাই নয়, এই সময়ে বাড়ির সদস্যদের পূর্ণ সমর্থনও পাবেন।

বৃশ্চিক রাশি (Scorpio) - নভেম্বর মাসে বুধ এই রাশিতে গোচর করেছে এবং ৩রা ডিসেম্বর পর্যন্ত এখানেই থাকবে। ফলে এই রাশির জাতক জাতিকারা বুধের গোচরের বিশেষ সুবিধা পেতে চলেছে। এই সময়টি কেরিয়ার ও ব্যবসার জন্যও বিশেষ হয়ে উঠতে পারে। কারণ ব্যবসায় প্রচুর লাভের সম্ভাবনা থাকছে। পাশাপাশি এই সময়ে অন্যান্য বহু ক্ষেত্রেও লাভ পেতে পারেন এই রাশির মানুষ। 

Advertisement

আরও পড়ুন - আজ বৃশ্চিকে সূর্যের প্রবেশ, একমাস ৪ রাশির অত্যন্ত সাবধানতা জরুরি

 

Advertisement