scorecardresearch
 

Budh Vakri 2022 : মাত্র ক'টা দিনের অপেক্ষা, ১০ সেপ্টেম্বর কপাল খুলতে পারে এই ৫ রাশির

মানুষের জীবনে গ্রহের বিশেষ ভূমিকা থাকে। কখনও রাশির চলন থাকে সোজা, কখনও আবার বক্রি। আগামী ১০ সেপ্টেম্বর বক্রি হতে চলেছে বুধ। ২ অক্টোবর পর্যন্ত থাকবে বুধের এই বক্রি অবস্থান। বুধের এই বক্রি অবস্থানের প্রভাব প্রায় সমস্ত রাশির ওপরেই অল্পবিস্তর পড়বে। তবে ৫ রাশির জাতক-জাতিকাদের জীবনে এই সময় আসবে সুখ শান্তি ও সমৃদ্ধি।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • জীবনে জ্যোতিষের বিশেষ গুরুত্ব রয়েছে
  • নির্দিষ্ট সময় অবস্থান পরিবর্তন হয় গ্রহর
  • জানুন বুধের বক্রির প্রভাব

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে রাশি পরিবর্তন করে। কখনও গ্রহের চলন থাকে সোজা, কখনও আবার বক্রি। আগামী ১০ সেপ্টেম্বর বক্রি হতে চলেছে বুধ (Mercury)। ২ অক্টোবর পর্যন্ত থাকবে বুধের এই বক্রি অবস্থান। বুধের এই বক্রি অবস্থানের প্রভাব প্রায় সমস্ত রাশির ওপরেই অল্পবিস্তর পড়বে। তবে ৫ রাশির জাতক-জাতিকাদের জীবনে এই সময় আসবে সুখ শান্তি ও সমৃদ্ধি।

মিথুন রাশি (Gemini) - বুধ বক্রি হওয়ার ফলে মিথুন রাশির জাতক-জাতিকারা বিশেষ উপকার পাবেন। তাঁরা হঠাৎ করে কোনও জায়গা থেকে অর্থ পেতে পারেন। লাভবান হতে পারেন পৈতৃক সম্পত্তির মাধ্যমেও। একইসঙ্গে এই সময় মিথুন রাশির মানুষদের সমাজিক ভাবমূর্তিও উন্নত হবে। সমস্ত কাজে আসবে সাফল্য। আইনি কোনও বিষয়েরও সমাধান হতে পারে।

কন্যা রাশি (Virgo) - এই রাশিতে বক্রি হতে চলেছে বুধ। ফলে কন্যা রাশির ওপরেই পড়বে সবচেয়ে বেশি প্রভাব। বুধ বক্রি হওয়ার ফল কন্যার জাতক-জাতিকারা কর্মজীবনে বিশেষ সুবিধা পাবেন। কথার মাধ্যমেই কার্যসিদ্ধি হবে। ব্যবসায়ীরাও লাভবান হবেন। সম্মান বাড়বে।

বৃশ্চিক রাশি (Scorpio) - বুধ বক্রি হওয়ায় ব্যাপক উপকার পাবেন বৃশ্চিক রাশির মানুষরাও। জীবনে আসবে নতুন সুযোগ। মানসিক চাপ থেকে মুক্তি মিলবে। চাকরিতে পদোন্নতি ও ব্যবসায়ীদের অধিক লাভের সুবিধা পাবেন। পদ-প্রতিপত্তি সবই বৃদ্ধি পাবে।

ধনু রাশি (Sagittarius) - বক্রি বুধ ধনু রাশির জাতক জাতিকাদের কথাবার্তায় মাধুর্য যোগ করবে। এর ফলে সম্পর্ক ভাল হবে। নতুন সম্পর্ক তৈরি হবে যা ভবিষ্যতে ব্যক্তিগত জীবনে এবং পেশাগত জীবনে সুবিধা দেবে। আর্থিকভাবেই লাভবান হবেন।

মকর রাশি (Capricorn) - বুধের এই বক্রি গতি মকর রাশির জাতক-জাতিকাদের বিভিন্ন ক্ষেত্রে জয় সুনিশ্চিত করবে। জটিল বিষয়গুলি আপনার পক্ষে যাবে। বাড়িতে সুখ-সমৃদ্ধি বাড়বে। এছাড়া এই সময় আপনি ধর্মীয় কাজেও অংশ নিতে পারেন।

Advertisement

(Disclaimer : প্রতিবেদনটি সাধারণ গণনার ভিত্তিতে লেখা, ব্যক্তি বিশেষে ফলাফল পৃথক হতে পারে।)

আরও পড়ুনকোন জিনিস ভাঙলে তবেই ব্যবহার করা যায়? রইল চাকরির পরীক্ষার কিছু প্রশ্নোত্তর

 
 

Advertisement