scorecardresearch
 

Budhaditya Raj Yoga : বুধ-সূর্যের শুভমিলন, ফেব্রুয়ারিতেই ৩ রাশির অকাল ধনতেরাস

আগামি ২৭ ফেব্রুয়ারি বুধ গোচর করবে এবং কুম্ভ রাশিতে প্রবেশ করবে। সেখানে সূর্যের সঙ্গে মিলিত হবে বুধ। এই যোগ ১৫ মার্চ পর্যন্ত থাকবে। তারপরে সূর্য মীন রাশিতে গমন করবে। কুম্ভ রাশিতে গঠিত বুধাদিত্য রাজযোগ সমস্ত রাশিকে প্রভাবিত করবে। তবে ৩টি রাশির জাতক জাতিকাদের জন্য এটি বিশেষ শুভ ফল দেবে। চলুন জেনে নেওয়া যাক বুধাদিত্য রাজযোগ কোন কোন রাশির জন্য শুভ ফল দেবে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • বুধ ও সূর্যের যোগ
  • ৩ রাশি দারুণ ফল পাবে
  • জেনে নিন কোনগুলি

বুধাদিত্য রাজ যোগ জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। বুধাদিত্য রাজযোগ (Budhaditya Raj Yoga) গঠিত হয় যখন সূর্য এবং বুধ কোন রাশিতে একত্রিত হয়। আগামি ২৭ ফেব্রুয়ারি বুধ গোচর করবে এবং কুম্ভ রাশিতে প্রবেশ করবে। সেখানে সূর্যের সঙ্গে মিলিত হবে বুধ। এই যোগ ১৫ মার্চ পর্যন্ত থাকবে। তারপরে সূর্য মীন রাশিতে গমন করবে। কুম্ভ রাশিতে গঠিত বুধাদিত্য রাজযোগ সমস্ত রাশিকে প্রভাবিত করবে। তবে ৩টি রাশির জাতক জাতিকাদের জন্য এটি বিশেষ শুভ ফল দেবে। চলুন জেনে নেওয়া যাক বুধাদিত্য রাজযোগ কোন কোন রাশির জন্য শুভ ফল দেবে।

বৃষ রাশি (Taurus) : বুধের গোচরে গঠিত বুধাদিত্য রাজ যোগ বৃষ রাশির জাতকদের প্রচুর সুবিধা দেবে। চাকরিতে অগ্রগতি হবে। নতুন চাকরিতে যোগ দিতে পারেন। কোনও বড় সংস্থার থেকে দারুণ বেতন প্যাকেজ অফার আসবে। যাঁরা বদলি চান, তাঁদের ইচ্ছা পূরণ হবে। বেকাররা চাকরি পাবেন। ব্যবসায় লাভ হবে। আয় বাড়বে। রাজনীতিতে সক্রিয় ব্যক্তিরা উপকৃত হবেন।

সিংহ রাশি (Leo) : সূর্য সিংহ রাশির অধিপতি এবং বুধ সূর্যের সঙ্গে গমন করবে ও মিলিত হবে। সেই কারণে বুধাদিত্য রাজ যোগ সিংহ রাশির জাতকদের প্রচুর সুবিধা দেবে। এসব মানুষের সঙ্গীরা ভাল থাকবে। অংশীদারি কাজে লাভ হবে। বড় চুক্তি নিশ্চিত হতে পারে। কোনও ভাল খবর পেতে পারেন। সম্পর্ক চূড়ান্ত হতে পারে।

মকর রাশি (Capricorn) : বুধের রাশি পরিবর্তনের কারণে গঠিত বুধাদিত্য রাজ যোগ মকর রাশির জাতকদের বিপুল আর্থিক সুবিধা দিতে পারে। এই রাশির মানুষেরা আটকে তাকা টাকা পাবেন। অর্থনৈতিক অবস্থা মজবুত হবে। আয় বাড়তে পারে। বিদেশ থেকেও লাভ হবে। যাঁদের কাজ বিদেশের সঙ্গে যুক্ত তাঁরা বিশেষ সুবিধা পাবেন। যাঁরা এখনও সিঙ্গেল, তাঁদের জীবনে সঙ্গীর প্রবেশ হতে পারে। বিয়েও ঠিক হতে পারে।

Advertisement

আরও পড়ুন - ক্লান্তি তো দূর, দিনভর ভরপুর এনার্জি, ৮ খাবার ডায়েটে থাকলেই বুঝবে

 

Advertisement