scorecardresearch
 

Budhaditya Raj Yoga: গঠিত হচ্ছে বুধাদিত্য রাজ যোগ! সূর্য- বুধের বিশেষ কৃপায় ৩ রাশির সৌভাগ্যের যোগ

Budh- Surya: কন্যা রাশিতে গঠিত হতে চলেছে বুধাদিত্য রাজযোগ। বুধ এবং সূর্যের মিলনের কারণে এই গঠন ঘটছে। যা সমস্ত রাশির উপর প্রভাব ফেলবে।

Advertisement
গঠিত হচ্ছে বুধাদিত্য রাজ যোগ গঠিত হচ্ছে বুধাদিত্য রাজ যোগ

Budhaditya Raj Yoga In Horocope: জ্যোতিষশাস্ত্র (Astrology) অনুসারে, যখনই কোনও গ্রহ অন্য কোনও গ্রহের গমন করে, তখনই এর সরাসরি প্রভাব মানুষের দেখা যায়। কন্যা রাশিতে গঠিত হতে চলেছে বুধাদিত্য রাজযোগ (Budhaditya Rajyog)। বুধ এবং সূর্যের (Budh- Surya) মিলনের কারণে এই গঠন ঘটছে। যা সমস্ত রাশির উপর প্রভাব ফেলবে। তবে ৩ রাশি আছে যাদের এই সময়কালে ভাল অর্থলাভ হবে এবং কর্মজীবনে সাফল্য আসবে। আসুন জেনে নেওয়া যাক, এই রাশিগুলি (Zodiac Signs) কারা। 

* ধনু SAGITTARIUS (Nov 23-Dec 21) 

বুধাদিত্য রাজ যোগ তৈরি হওয়ার ফলে আপনি পেশা এবং ব্যবসায় প্রচুর সাফল্য পেতে পারেন। কারণ আপনার রাশিফল ​​থেকে দশম ঘরে বুধাদিত্য যোগ তৈরি হতে চলেছে। যা ক্ষেত্র ও চাকরির বোধ হিসেবে বিবেচিত হয়। আপনি নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। আপনি যদি চাকরি করেন তবে, পদোন্নতির যোগ রয়েছে। ব্যবসায় নতুন অর্ডার আসতে পারে। ব্যবসার প্রসার ঘটতে পারে। নতুন ব্যবসায়িক সম্পর্ক তৈরি হওয়ার কারণে ব্যবসায় সুবর্ণ সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। রাজনীতিতে সক্রিয় থাকলে সাফল্য পেতে পারেন। 

* বৃশ্চিক SCORPIO (Oct 24-Nov 22) 

ব্যবসা ও কর্মজীবনে আশাহীন সাফল্য পেতে পারেন। বুধাদিত্য রাজযোগ আপনার রাশি থেকে এগারোতম অবস্থানে হতে চলেছে। যা আয় ও লাভের ঘর হিসেবে বিবেচিত। এই সময়ের মধ্যে আপনার আয় ভাল বাড়বে বলে আশা করা যায়। এর সঙ্গে, আপনি নতুন উপায়ে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। ব্যবসায় বিনিয়োগ করে ভাল অর্থ উপার্জন করতে পারেন। সম্পত্তি এবং যানবাহন কেনার জন্য আপনার মন তৈরি করতে পারেন। ব্যবসা যদি বিদেশের সঙ্গে সম্পর্কিত হয় তবে, এই সময়ে আপনি ভাল অর্থ উপার্জন করতে পারেন। 

Advertisement

* সিংহ LEO (July 23-Aug 23)

আপনি আপনার জীবনে উল্লেখযোগ্য পরিবর্তন আনতে পারেন। কারণ বুধাদিত্য রাজযোগ আপনার রাশি থেকে দ্বিতীয় ঘরে তৈরি হতে চলেছে। জ্যোতিষশাস্ত্রে যা অর্থ ও বক্তৃতার স্থান হিসেবে বিবেচিত। এই সময়ে আপনি হঠাৎ আর্থিক লাভ পেতে পারেন। ঋণও ফেরত পাওয়া যাবে। আপনি যদি স্টক মার্কেট এবং অনুমানমূলক লটারিতে বিনিয়োগ করতে চান তবে, আপনি করতে পারেন। লাভের সম্ভাবনা রয়েছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement