scorecardresearch
 

Zodiac: সিংহ রাশিতে বুধাদিত্য যোগ, অর্থলাভ-চাকরির সুযোগ এই রাশিদের

Zodiac: ১ অগাস্ট বুধ গ্রহ সিংহ রাশিতে প্রবেশ করেছে। আগামী ১৭ অগাস্ট গ্রহদের রাজা সূর্য এই রাশিতে প্রবেশ করতে চলেছেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই সূর্য এবং বুধ যে কোনও রাশিতে একত্রিত হয়, তখনই বুধাদিত্য (Budhaditya Yog) যোগ গঠিত হয়। এক সঙ্গে বুধ এবং আদিত্য অর্থাৎ সূর্যের সংযুক্তি। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী এই যোগ অত্যন্ত শুভ বলে মনে করা হয়।

Advertisement
Zodiac: সিংহ রাশিতে বুধাদিত্য যোগ, অর্থলাভ-চাকরির সুযোগ এই রাশিদের Zodiac: সিংহ রাশিতে বুধাদিত্য যোগ, অর্থলাভ-চাকরির সুযোগ এই রাশিদের

Zodiac: ১ অগাস্ট বুধ গ্রহ সিংহ রাশিতে প্রবেশ করেছে। আগামী ১৭ অগাস্ট গ্রহদের রাজা সূর্য এই রাশিতে প্রবেশ করতে চলেছেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই সূর্য এবং বুধ যে কোনও রাশিতে একত্রিত হয়, তখনই বুধাদিত্য (Budhaditya Yog) যোগ গঠিত হয়। এক সঙ্গে বুধ এবং আদিত্য অর্থাৎ সূর্যের সংযুক্তি। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী এই যোগ অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এই যোগ প্রায় সমস্ত রাশির উপর সুপ্রভাব বিস্তার করে। তবে কিছউ রাশির জন্য বিশেষ শুভ ফল প্রদান করে। জেনে নিন বুধাদিত্য যোগে কোন কোন রাশির জাতক লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে।


সিংহ LEO

সিংহ রাশির জাতক জাতিকারা এই যোগে সর্বাধিক উপকার পাবেন। কারণ এই রাশিতেই বুধাদিত্য যোগ তৈরি হচ্ছে। অর্থনৈতিক অবস্থার অভাবনীয় উন্নতি হবে। আয় বাড়বে। একাধিক মাধ্যমে রোজগার করার নতুন রাস্তা খুলে যাবে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ আপনার কাজে বেশ খুশি হবেন। আপনি সমাজে আলাদা পরিচিতি তৈরি করতে সফল হবেন। সঞ্চয় বাড়াতে সক্ষম হবেন। যারা দীর্ঘ দিন ধরে বাহন বা বাড়ি ক্রয়ের পরিকল্পনা করছিলেন তাদের ইচ্ছা পূরণ হতে পারে।


মকর CAPRICORN

এই রাশির জাতকদের জন্য এই যোগ অত্যন্ত শুভ প্রমাণিত হবে। প্রতিটি কাজে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক অবস্থা ভালো থাকবে। অমীমাংসিত কাজ শেষ হবে। যারা চাকরি পরিবর্তনের কথা ভাবছিলেন তাদের কাছে নতুন চাকরির প্রস্তাব আসতে পারে। একাধিক মাধ্যমে অর্থ রোজগার করতে সক্ষম হবেন। যার শৈল্পিক ক্ষেত্রে কাজ করেন তাদের জন্য সময় বেশ ভালো যাবে। উত্তরাধিকার সূত্রে হঠাৎ অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে।


মেষ ARIES

মেষ রাশির জাতকরা বুধাদিত্য যোগে ভালো লাভ পেতে সক্ষম হবেন। দীর্ধ দিনের কোনও আটকে থাকা কাজ এই সময়ে শেষ হতে পারে। আয় বৃদ্ধির প্রভূত সম্ভাবনা রয়েছে। চাকরির প্রস্তাব আসতে পারে। আপনি ব্যবসায় ভালো লাভ পেতে সফল হবেন। পারিবারিক সময় অত্যন্ত ভালো কাটবে। সন্তানের তরফ থেকে কোনও সুখবর পেতে পারেন। প্রতিযোগিতা মূলক পরীক্ষার জন্য যারা প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য সুখবর আসতে পারে।

Advertisement


কর্কট CANCER

কর্কট রাশির জাতকদের জন্য এই সময় অত্যন্ত ফলদায়ক হবে। কোনও গুরুত্বপূর্ণ কাজে দারুণ সাফল্য পেতে পারেন। অর্থের প্রবাহ ভালো থাকবে। আপনার কাজ সর্বত্র প্রশংসিত হবে। ব্যবসায় ভালো লাভের সম্ভাবনা রয়েছে। কোনও লাভজনক চুক্তি চূড়ান্ত হতে পারে। যারা বিদেশে চাকরির চেষ্টা করছিলেন তারা সুখবর পেতে পারেন। শিক্ষা ক্ষেত্রে যুক্ত জাতকরা ভালো সময় কাটাবেন।


** এই প্রতিবেদন সার্বিক গণার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement