scorecardresearch
 

Zodiac: ৩১ অগাস্ট পর্যন্ত সুখের সময় এই ৪ রাশির, বাড়বে আয়

এই রাশি পরিবর্তনের কারণে কিছু রাশির জাতক জাতিকাদের জীবন সুখ এবং আনন্দে ভরে উঠতে পারে। আগামী ৩১ অগাস্ট পর্যন্ত শুক্র কর্কট রাশিতে অবস্থান করবে। জেনে নিন এই সময়ের মধ্যে কোন কোন রাশির জাতকের জীবন সুখ এবং আনন্দে পরিপূর্ণ থাকবে।

Advertisement
Zodiac: ৩১ অগাস্ট পর্যন্ত সুখের সময় এই ৪ রাশির, বাড়বে আয় Zodiac: ৩১ অগাস্ট পর্যন্ত সুখের সময় এই ৪ রাশির, বাড়বে আয়

Zodiac: অর্থ, জাঁকজমক, আরাম ও ঐশ্বর্যের দাতা শুক্র রাশি পরিবর্তন করেছে ৭ অগাস্ট। মিথুন রাশি ছেড়ে কর্কট রাশিতে প্রবেশ করেছে শুক্র। এই রাশি পরিবর্তনের কারণে কিছু রাশির জাতক জাতিকাদের জীবন সুখ এবং আনন্দে ভরে উঠতে পারে। আগামী ৩১ অগাস্ট পর্যন্ত শুক্র কর্কট রাশিতে অবস্থান করবে। জেনে নিন এই সময়ের মধ্যে কোন কোন রাশির জাতকের জীবন সুখ এবং আনন্দে পরিপূর্ণ থাকবে।


বৃষ TAURUS

বৃষ রাশির জাতকদের বিবাহিত জীবনে ইতিবাচক পরিবর্তন আসবে। এই সময়ে, আপনি চাকরিতে সম্মান এবং প্রতিপত্তি পাবেন। দীর্ঘদিন আটকে থাকা টাকা ফেরত আসতে পারে। অর্থ সংক্রান্ত বিষয়ে সাফল্য আসবে। পারিবারিক জীবন সুখের হবে। তবে পুরনো কোনও রোগ সম্পর্কে সচেতন থাকুন। শরীরের যত্ন নিন। কোনও ধরনের উপসর্গ উপেক্ষা করবেন না।


সিংহ LEO

সিংহ রাশির জাতক জাতিকারা এই সময়ে প্রতিটি কাজে সাফল্য পাবেন। চাকরিজীবীদের পদোন্নতির সম্ভাবনা থাকবে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা হবে। ব্যবসায়ীরা লাভবান হবেন। অর্থনৈতিক অবস্থার পরিবর্তন হবে। আগের চেয়ে বেশই সঞ্চয় করতে সক্ষম হবেন। আর্থিক পরিস্থিতি আগের তুলনায় অনেকটাই স্থিতিশীল হবে। যারা দীর্ঘ দিন ধরে বাহন বা বাড়ি কেনার পরিকল্পনা করছেন, তাদের পরিকল্পনা সফল হতে পারে।


কন্যা VIRGO

এই সময়ে কন্যা রাশির জাতক জাতিকাদের আর্থিক অবস্থা শক্তিশালী হবে। জমি বা যানবাহন কেনার সম্ভাবনা থাকবে। ভাইবোনের সঙ্গে সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য যারা প্রস্তুতি নিচ্ছেন তারা সুখবর পেতে পারেন। এই সময়ে ব্যবসায়ীদের প্রচুর আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। কোনও নিকটাত্মীয়ের তরফ থেকে সুসংবাদ পেতে পারেন। বাজে খরচ এড়িয়ে চলুন। অদূর ভবিষ্যতে কিছু বড় খরচ আসতে পারে।

Advertisement


মীন PISCES

মীন রাশির জাতক জাতিকারা এই সময়ে সন্তানদের কাছ থেকে সুখবর পেতে পারেন। অর্থ উপার্জনের নতুন সুযোগ আসবে। শুক্র গ্রহের প্রভাব আপনার জীবনে সুখ বয়ে আনবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন। কোথাও ভ্রমণের পরিকল্পনা হতে পারে। অবিবাহিতদের জন্য সুখবর আসতে পারে। তারা জীনসঙ্গী খুঁজে পেতে পারেন।


** এই প্রতিবেদন সার্বিক গণার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement