scorecardresearch
 

Zodiac Signs: এবছর এই ৪ রাশির কেরিয়ার উজ্জ্বল! পদোন্নতি- বেতন বৃদ্ধির সম্ভাবনা

Career Rashifal From April - December 2022: ২০২২ সালের শেষভাগ ৪ রাশির জন্য অত্যন্ত শুভ। এই রাশির জাতক - জাতিকারা শুধু চাকরিই পাবেন না, বেতন বৃদ্ধি বা পদোন্নতির হওয়ার শুভ যোগ রয়েছে তাদের।

Advertisement
এবছর এই ৪ রাশির কেরিয়ার উজ্জ্বল এবছর এই ৪ রাশির কেরিয়ার উজ্জ্বল

জ্যোতিষশাস্ত্র (Astrology) মতে, যে কোনও ব্যক্তির কেরিয়ারের (Career) সাফল্য নির্ভর করে গ্রহ- নক্ষত্রের গতিবিধির ওপর। যারা চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন বা চাকরি পরিবর্তনের কথা ভাবছেন,অনেক প্রত্যাশা থাকে আগামী দিনগুলো কেমন কাটবে তা নিয়ে। ২০২২ সালের শেষভাগ ৪ রাশির জন্য অত্যন্ত শুভ। এই রাশির জাতক- জাতিকারা (Zodiac Signs) শুধু চাকরিই পাবেন না, বেতন বৃদ্ধি বা পদোন্নতির হওয়ার শুভ যোগ রয়েছে তাদের। এক নজরে দেখে নিন, কারা রয়েছে সেই তালিকাতে।

  
* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন, তাদের বছরের মাঝামাঝি চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। যারা বর্তমানে চাকরি করছেন, তাদের আয় বৃদ্ধির জোরালো লক্ষণ রয়েছে। অনেক ভাল কাজের সুযোগ পাবেন।


* কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

বছরের মধ্যভাগে অর্থ লাভের লক্ষণ রয়েছে। বছরের শেষ দিকে সরকারি চাকরির ইচ্ছা পূরণের সম্ভাবনা রয়েছে। যারা ব্যবসায়িক ক্ষেত্রে কাজ করছেন তারাও ভাল লাভ পাবেন। কাজের পরিধি বেড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।


* ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

যারা চাকরি করছেন, তারা অগ্রগতির ভাল ও সুনির্দিষ্ট ফল পাবেন। যারা ব্যবসা করছেন তাদের ক্ষেত্রে এপ্রিল মাসের পর থেকে পরিস্থিতির পরিবর্তন হতে পারে। আপনি নতুন কাজ শুরু করতে পারেন। বিশেষ করে আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবে, সেপ্টেম্বরের পর থেকে আপনার জন্য ইতিবাচক হবে বলে আশা করা যায়।


* কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

যারা চাকরি করছেন, তাদের কর্মজীবনে প্রভূত উন্নতি হবে এবং বেতন বাড়বে। আপনি যদি চাকরি, কর্মক্ষেত্র বা কোম্পানি পরিবর্তন করতে ইচ্ছুক হন, তবে বছরের শেষ ভাগে এই কাজটি করা আপনার জন্য আরও ভাল হতে পারে।

Advertisement

 

Advertisement