scorecardresearch
 

Zodiac Signs: সোনা-রুপো না তামা? জানুন রাশি অনুযায়ী কোন ধাতুর আংটি আপনার ভাগ্য বদলে দেবে

Zodiac Signs & Metal Rings: ভুল ধাতুর আংটি পরলে সঠিক ফল পাওয়া যায় না, অনেক সময় বিপরীত ফল পাওয়ার সম্ভাবনা থাকে। আসুন জেনে নেওয়া যাক, জ্যোতিষশাস্ত্র মতে কোন রাশির জাতিকাদের কোন ধাতব আংটি পরা উচিত।

রাশি অনুযায়ী জানুন কোন ধাতুর আংটি আপনার ভাগ্য বদলে দেবে রাশি অনুযায়ী জানুন কোন ধাতুর আংটি আপনার ভাগ্য বদলে দেবে

আপনার রাশি (Zodiac Signs) অনুযায়ী, আপনি কোন ধাতব আংটি (Metal Ring) পরবেন তা আপনার সিদ্ধান্ত নেওয়া উচিত। ভুল ধাতুর আংটি পরলে সঠিক ফল পাওয়া যায় না, অনেক সময় বিপরীত ফল পাওয়ার সম্ভাবনা থাকে। আসুন জেনে নেওয়া যাক, জ্যোতিষশাস্ত্র (Astrology) মতে কোন রাশির জাতক- জাতিকাদের কোন ধাতব আংটি পরা উচিত।


* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
 
মেষ রাশির জাতক- জাতিকাদের রবিবার দুপুরে বাম হাতের অনামিকাতে তামার আংটি পরা উচিত। এতে স্বাস্থ্যের উন্নতি হবে এবং তাড়াতাড়ি রেগে যাওয়ার সমস্যাও কম হবে।


* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

শুক্রবার ডান হাতের মধ্যমা আঙুলে রুপোর আংটি পরা ভাল হবে আপনার জন্য। এটি আপনার বিবাহিত জীবনকে উন্নত করার পাশাপাশি, অর্থ সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি দেবে।


* মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

মনের দ্বিধা থেকে বেরিয়ে আসতে এবং কর্মজীবনে দ্রুত উন্নতি করতে, আপনার ডান হাতের কনিষ্ঠ আঙুলে একটি ব্রোঞ্জের আংটি পরা উচিত, বুধবার সন্ধ্যায়। আপনাকে সোনার আংটি পরা এড়াতে হবে। 


* কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

সোমবার রাতে ডান হাতের কনিষ্ঠ আঙুলে একটি রুপার আংটি পরা উচিত। এতে আপনার মন নিয়ন্ত্রণে থাকবে এবং স্বাস্থ্য ভাল থাকবে। সেই সঙ্গে সম্পর্কের সমস্যাও বিরক্ত করতে পারবে না। লোহার আংটি পরা উচিত নয় আপনার।


* সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

রবিবার বিকালে ডান হাতের অনামিকা আঙুলে সোনার আংটি পরুন। এতে আপনার প্রভাব বাড়বে ও হাড়ের সমস্যা থেকে মুক্তি মিলবে। সেই সঙ্গে জীবনে সংগ্রামও একটু কম হবে।


* কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

রুপো ও সোনা সমপরিমাণ মিশিয়ে বুধবার সন্ধ্যায় ডান হাতের অনামিকাতে পরুন। এতে স্বাস্থ্য ভাল থাকবে। বারবার আসা চাকরির সমস্যা এড়াতে পারবেন এবং আপনিও একটু দায়িত্বশীল হবেন।


* তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

শুক্রবার সন্ধ্যায় ডান হাতের তর্জনী বা বুড়ো আঙুলে রুপোর আংটি পরুন। এতে আপনার নাম, যশ বাড়বে, অর্থ ব্যয় নিয়ন্ত্রণে থাকবে এবং বিবাহিত জীবন সুখকর হবে। আপনাকে সোনা পরা এড়াতে হবে। 


* বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

মঙ্গলবার বাম হাতের অনামিকাতে একটি তামার আংটি এবং সোমবার ডান হাতের কনিষ্ঠা আঙুলে একটি রুপার আংটি পরুন। এর মাধ্যমে আপনি যেমন পারিবারিক জীবন ও কর্মজীবনে ভারসাম্য বজায় রাখতে পারবেন, তেমনই সন্তান প্রসবের সমস্যা থেকেও মুক্তি পাবেন।


* ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

বৃহস্পতিবার সকালে ডান হাতের তর্জনীতে সোনা বা পিতলের আংটি পরুন। এতে আপনার স্বভাবের উন্নতি হবে, ক্ষেত্র বিশেষে সাফল্য আসবে। সেই সঙ্গে পরিপাকতন্ত্রের সমস্যা থেকেও মুক্তি মিলবে। যতদূর সম্ভব রুপো পরা এড়িয়ে চলুন।


* মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

আপনার শুকনো স্বভাবের সংশোধনের পাশাপাশি, আপনাকে প্রচুর অর্থ উপার্জন করতে হবে। নতুন পরিকল্পনা করলে কিন্তু সব কল্পনাতেই রয়ে যায়। এই সমস্ত সমস্যা থেকে মুক্তি পেতে শনিবার সন্ধ্যায় বাম হাতের মধ্য আঙুলে স্টিল বা জিঙ্কের আংটি পরতে হবে। 


* কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

মনের ও আবেগের ওঠানামা এবং অলসতা আপনার সবচেয়ে বড় সমস্যা। সেজন্য আপনি বিষয়গুলিকে মাঝখানে রেখে দিন। শনিবার সন্ধ্যায় বাম হাতের মধ্যমা আঙুলে লোহার আংটি পরা উচিত। সেই সঙ্গে তামা পরা এড়িয়ে চলুন।


* মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

বৃহস্পতিবার সকালে আপনার ডান হাতের অনামিকা আঙুলে একটি পিতল বা সোনার আংটি পরা উচিত, এটি আপনার স্বাস্থ্য এবং প্রকৃতি উভয়েরই উন্নতি করবে।