scorecardresearch
 

December Month Rashifal: ডিসেম্বরের শুরু থেকে বিলাস-বৈভবের যোগ ৩ রাশির, পাবেন শুক্র-কৃপা

শুক্র গ্রহের প্রভাব ১২টি রাশির উপর দেখা যাবে। শুক্র তুলা রাশিতে যাওয়ার সাথে সাথে কিছু রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হওয়ার সম্ভাবনা রয়েছে।

Advertisement
December Monthly Rashifal December Monthly Rashifal
হাইলাইটস
  • শুক্র ৩০ নভেম্বর দুপুর ১২টা ৫ মিনিটে যাবেন তুলায়।
  • শুক্র কন্যা থেকে বেরিয়ে উচ্চ রাশি তুলা রাশিতে প্রবেশ করবেন।

ধনসম্পদের প্রতীক শুক্রদেব। নভেম্বরে নিজের রাশি তুলা রাশিতে প্রবেশ করতে চলেছেন। শুক্র ৩০ নভেম্বর দুপুর ১২টা ৫ মিনিটে যাবেন তুলায়। শুক্র কন্যা থেকে বেরিয়ে উচ্চ রাশি তুলা রাশিতে প্রবেশ করবেন। শুক্র গ্রহের প্রভাব ১২টি রাশির উপর দেখা যাবে। শুক্র তুলা রাশিতে যাওয়ার সঙ্গে সঙ্গে ৩ রাশির জাতক-জাতিকাদের ভাগ্য উজ্জ্বল হওয়ার সম্ভাবনা প্রবল। তার ফলে ডিসেম্বরে দারুণ সময় শুরু হতে চলেছে। জ্যোতিষ শাস্ত্রের গণনা অনুসারে, শুক্র গ্রহের প্রভাবের কারণে মেষ রাশি-সহ ৩ রাশির জাতক-জাতিকারা আর্থিক লাভ এবং কর্মজীবনে অগ্রগতি পাবেন। পাশাপাশি সুখবর পেতে পারেন। 

মেষ- মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য শুক্র জীবনে সুখ বয়ে আনবে। শুক্র গ্রহের গমনের কারণে ব্যবসায়ীদের ব্যবসার প্রসার ঘটতে পারে। এই সময়ের মধ্যে আপনার প্রেম জীবন আগের থেকে ভাল হবে। কেউ কেউ বিয়েও করতে পারেন। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। আরাম ও সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে। আপনি বিলাসবহুল জিনিস কিনতে পারেন। 

কর্কট- শুক্র গ্রহ কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য লাভজনক হতে চলেছে। শুক্র গ্রহের প্রভাবের কারণে আপনার আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। পারিবারিক জীবন ভালো যাবে। জমি, বাড়ি ও গাড়ি ক্রয় সম্ভব। বড়দের কাছ থেকে আশীর্বাদ পাবেন। যাঁরা ব্যবসা করছেন, তাঁরা ভালো লাভ পেতে পারেন। সন্তানদের কাছ থেকে সুখবর পাবেন। সঙ্গীর সঙ্গে ভালো সময় কাটবে।

আরও পড়ুন

কন্যা রাশি- শুক্রের তুলা রাশিতে প্রবেশের কারণে কন্যা রাশির জাতক-জাতিকারা ভাগ্যবান হতে পারেন। শুক্রদেবের কৃপায় আপনি কাজে সাফল্য পাবেন। আপনি নিজের কথা দিয়ে সবাইকে আকৃষ্ট করবেন। অর্থনৈতিক অবস্থা আগের থেকে উন্নত হবে। চাকরি ও পেশায় ভালো সুযোগ পাবেন। শুক্র পরিবর্তনের ফলে আপনার প্রেমের জীবন আগের থেকে ভালো হয়ে উঠতে পারে। আপনার অর্থনৈতিক অবস্থা ভাল হবে। 

Advertisement

Advertisement