scorecardresearch
 

Zodiac: মঙ্গল-কেতুর সংযোগে অশুভ নবপঞ্চম যোগে বড় বিপদ ৪ রাশির

Zodiac: বৈদিক জ্যাতিষশাস্ত্র অনুসারে, সময়ে সময়ে গ্রহগুলি শুভ ও অশুভ যোগের সৃষ্টি করে। এই যোগ মানুষের জীবনে এবং পৃথিবীতে প্রভাব ফেলে। ১৬ অক্টোবর মঙ্গল মিথুন রাশিতে গমন করেছে এবং মঙ্গল কেতুর সঙ্গে নবপঞ্চম যোগ তৈরি করছে। জ্যোতিষশাস্ত্রে, এই দুটি গ্রহকেই বিস্ফোরক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়।

Advertisement
Zodiac: মঙ্গল-কেতুর সংযোগে অশুভ নবপঞ্চম যোগে বড় বিপদ ৪ রাশির Zodiac: মঙ্গল-কেতুর সংযোগে অশুভ নবপঞ্চম যোগে বড় বিপদ ৪ রাশির

Zodiac: বৈদিক জ্যাতিষশাস্ত্র অনুসারে, সময়ে সময়ে গ্রহগুলি শুভ ও অশুভ যোগের সৃষ্টি করে। এই যোগ মানুষের জীবনে এবং পৃথিবীতে প্রভাব ফেলে। ১৬ অক্টোবর মঙ্গল মিথুন রাশিতে গমন করেছে এবং মঙ্গল কেতুর সঙ্গে নবপঞ্চম যোগ তৈরি করছে। জ্যোতিষশাস্ত্রে, এই দুটি গ্রহকেই বিস্ফোরক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। এছাড়াও, জ্যোতিষশাস্ত্র অনুসারে এই অবস্থানটি অশুভ বলে বিবেচিত হয়। একই সময়ে, এই যোগ অবশ্যই সমস্ত রাশির উপর কিছু প্রভাব ফেলবে। কিন্তু ৪টি রাশি আছে, যাদের জন্য এই যোগ বেদনাদায়ক প্রমাণিত হতে পারে। জেনে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে।


মেষ ARIES

নবপঞ্চম যোগ আপনার জন্য সমস্যাপূর্ণ হতে পারে। কারণ ইতিমধ্যেই আপনার মাথায় রাহু গ্রহ বসে আছে। যার কারণে আপনাকে মানসিক চাপ, দুশ্চিন্তার মধ্যে দিয়ে যেতে হবে। একই সময়ে, আপনার ট্রানজিট রাশিফলের সপ্তম ঘরে কেতু গ্রহ অবস্থিত। যার কারণে আপনার স্ত্রীর স্বাস্থ্যের অবনতি হতে পারে। অংশীদারি ব্যবসায় ক্ষতির সম্মুখীন হতে পারেন। এছাড়াও, আপনি যদি এই সময়ে অংশীদারি ব্যবসা শুরু না করেন তবে ভাল হবে। দুর্ঘটনার সম্ভাবনাও রয়েছে। এছাড়াও, আপনার বুক এবং গলা সম্পর্কিত কিছু সমস্যা থাকতে পারে।


বৃষ TAURUS

নবপঞ্চম যোগ আপনার জন্য ক্ষতিকর হতে পারে। কারণ আপনার ট্রানজিট রাশিতে মঙ্গল শত্রু রাশিতে অবস্থিত। অন্যদিকে, কেতু আপনার ট্রানজিট রাশিতে রোগ এবং আঘাতের স্থানে অবস্থিত। তাই এ সময় সাবধানে গাড়ি চালাতে হবে। উঁচু জায়গা থেকে পড়ে যেতে পারেন। তাই সতর্কতা অবলম্বন করুন। মামা ও পিসির সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। ব্যবসায় অর্থের ক্ষতি হতে পারে। গর্ভবতী মহিলাদের এই সময়ে খুব সাবধান হওয়া উচিত।


কর্কট CANCER

Advertisement

নবপঞ্চম যোগের এই অবস্থান আপনার জন্য ক্ষতিকর প্রমাণিত হতে পারে। কারণ মঙ্গল গ্রহটি আপনার ট্রানজিট রাশিতে শত্রু রাশিতে অবস্থিত এবং দ্বাদশ ঘরে বসে আছে। অতএব, এই সময়ে আপনি আদালতের মামলায় ব্যর্থ হতে পারেন। একই সময়ে, আপনার ঠাকুরমা, মা এবং স্ত্রীর স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত। এদের সঙ্গে কোনও দুর্ঘটনা ঘটতে পারে। সাবধান থাকার পারমর্শ দেওয়া হচ্ছে।


বৃশ্চিক SCORPIO

আপনার রাশিতে মঙ্গল দুর্ঘটনার ঘরে অবস্থান করছেন। অন্যদিকে, কেতু দ্বাদশ স্থানে উপবিষ্ট। অতএব, এই সময়ে আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত। তাই এই সময়ে খুব সাবধানে গাড়ি চালাতে হবে। কারণ দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। এখনই ব্যবসায় কোনও চুক্তি চূড়ান্ত করা এড়িয়ে চলুন। এছাড়াও, আপনি এই সময়ে ভাগ্যের সমর্থন পাবেন না। গর্ভবতী মহিলাদের এই সময়ে খুব সাবধান হওয়া উচিত।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement