scorecardresearch
 

Gajlaxmi Rajyog 2023: হোলির পরে তৈরি হবে গজলক্ষ্মী রাজযোগ, ৩ রাশির চরম মালামাল হওয়ার সম্ভাবনা

Gajlaxmi Rajyog 2023: জ্যোতিষীরা বলছেন যে হোলির পরে, গ্রহগুলির গতি একটি খুব শুভ রাজযোগ তৈরি করতে চলেছে। এই রাজযোগ গঠনের সঙ্গে সঙ্গেই তিন রাশির জাতক -জাতিকারা অঢেল সম্পদ পেতে পারেন। 

Advertisement
হোলির পরে তৈরি হবে গজলক্ষ্মী রাজযোগ হোলির পরে তৈরি হবে গজলক্ষ্মী রাজযোগ

Gajlaxmi Rajyog 2023: রঙের উৎসব দোলযাত্রা, আসতে চলেছে। হোলিকে সনাতন ধর্মে অত্যন্ত গুরুত্বপূর্ণ উৎসব হিসাবে বিবেচনা করা হয়। হিন্দু ক্যালেন্ডার অনুসারে, এই বছর দোলযাত্রা ও হোলিকা দহন ৭ মার্চ হবে এবং ৮ মার্চ হোলি।জ্যোতিষীরা বলছেন যে হোলির পরে, গ্রহগুলির গতি একটি খুব শুভ রাজযোগ তৈরি করতে চলেছে। এই রাজযোগ গঠনের সঙ্গে সঙ্গেই তিন রাশির জাতক -জাতিকারা অঢেল সম্পদ পেতে পারেন। 

এই শুভ রাজযোগ কিছু রাশিকে ধনী করে তুলবে। জ্যোতিষশাস্ত্রের হিসেব অনুযায়ী, এই বছর দেবগুরু বৃহস্পতি একবার মাত্র তার গতিপথ পরিবর্তন করবে। ২২ এপ্রিল, বৃহস্পতি মেষ রাশিতে গমন করবে। চন্দ্র ইতিমধ্যেই এই রাশিতে উপস্থিত থাকবে। মেষ রাশিতে বৃহস্পতি ও চন্দ্র মিলিত হলে গজলক্ষ্মী রাজযোগ তৈরি হবে। জ্যোতিষীরা বলছেন যে, গজলক্ষ্মী রাজযোগ তিন রাশির জন্য খুব শুভ হতে চলেছে। এই রাজযোগ কিছু রাশির অর্থনৈতিক অবস্থাকে শক্তিশালী করতে পারে। যারা দীর্ঘদিন ধরে আর্থিক সংকটে ভুগছিলেন, তাদের সমস্যারও সমাধান হতে পারে।

মেষ/ARIES (March 21-April 20)

আপনার রাশির লগ্ন বাড়িতে গজলক্ষ্মী রাজযোগ তৈরি হতে চলেছে। এই রাজযোগ মেষ রাশির অর্থনৈতিক দিক থেকে শক্তি যোগাতে চলেছে। টাকা-পয়সার সুবিধা পাবেন। অর্থনৈতিক ক্ষেত্রে আপনি অনেক অগ্রগতি হবে। চাকরিতে পদোন্নতি ও বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। পরিবারে সুখের পরিবেশ থাকবে। সম্মান বৃদ্ধি হবে। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ এই সময়ের মধ্যে সম্পন্ন হতে পারে।

মিথুন/ GEMINI (May 21-June 21) 

ধনলক্ষ্মী রাজযোগে মিথুন হল দ্বিতীয় রাশির জাতক। এই শুভ রাজযোগের কারণে মিথুন শুভ ফল পেতে শুরু করবে। দেবগুরু বৃহস্পতি আপনার সৌভাগ্য বৃদ্ধি করবে। চাকরিজীবীদের কর্মক্ষমতার উন্নতি। ব্যবসায়ী শ্রেণীরও প্রচুর আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা। সাফল্য আপনার কাছেই থাকবে। আটকে থাকা কাজ সহজে সম্পন্ন হবে। অর্থনৈতিক পরিকল্পনা দীর্ঘমেয়াদী সুবিধা দেবে। বিয়ের প্রস্তাব পেতে পারেন।

Advertisement

ধনু/ SAGITTARIUS (Nov 23-Dec 21) 

মেষ রাশিতে গজলক্ষ্মী রাজযোগ তৈরি হচ্ছে। যা, ধনুর জন্য উপকারী প্রমাণিত হতে চলেছে। চাকরি হোক বা ব্যবসা, ধনুর জাতক- জাতিকারা সব দিক থেকেই লাভবান হবেন। আপনার আয় বৃদ্ধির সম্ভাবনা। আয়ের উৎসও বাড়তে পারে। কর্মজীবনে অগ্রগতি দেখা যাবে। আপনি যে কোনও জায়গা থেকে ভাল কাজের অফারও পেতে পারেন। বিয়ের সম্ভাবনা তৈরি হচ্ছে। বিবাহিত জীবনের জন্যও সময় অনুকূল হতে পারে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Advertisement