scorecardresearch
 

Rahu Good Impact Till Durga Puja: দুর্গাপুজো পর্যন্ত ৪ রাশিতে সদয় রাহু, ১৫০ দিন ধরে অর্থযোগ

২০ অক্টোবর,ষষ্ঠী দেবীর বোধন। ওই দিন থেকে শুরু হচ্ছে বাঙালির দুর্গাপুজো। আর ৪ রাশির জন্য রাহুর শুভ অবস্থান থাকবে ৩০ অক্টোবর পর্যন্ত। রাহুকে ছায়া গ্রহ বলে মনে করা হয়।

Advertisement
Rahu Gochar Rashifal Rahu Gochar Rashifal
হাইলাইটস
  • রাহুর অবস্থানের কারণে ৪ রাশির সুবিধা।
  • ২০ অক্টোবর,ষষ্ঠী দেবীর বোধন।

দেবী আসতে হাতে আর কয়েক মাস। তার পরই বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গোৎসব। অক্টোবরে পুজো পর্যন্ত বেশ কয়েকটি রাশির সুসময় চলবে। জ্যোতিষ অনুযায়ী ১৫৩ দিন দারুণ যাবে ৪ রাশির। আসলে রাহু সদয় হয়েছে এই সব রাশির উপরে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে,রাহুকে শনির পর সবচেয়ে ধীর গতির গ্রহ মনে করা হয়। দেড় বছর এক রাশিতে থাকে রাহু। তার অবস্থান মেষ রাশিতে। চলতি বছরের ৩০ অক্টোবর দুপুর ২টো ১৩ মিনিট এই অবস্থানে থাকবে ৩টি রাশি। মীন রাশিতে প্রবেশ করবে রাহু। যা বৃহস্পতির অধীনে আসে। মেষ রাশিতে বসে থাকা রাহু ৪ রাশির জাতক-জাতিকাদের জন্য উপকারী হতে চলেছে। 

২০ অক্টোবর,ষষ্ঠী দেবীর বোধন। ওই দিন থেকে শুরু হচ্ছে বাঙালির দুর্গাপুজো। আর ৪ রাশির জন্য রাহুর শুভ অবস্থান থাকবে ৩০ অক্টোবর পর্যন্ত। রাহুকে ছায়া গ্রহ বলে মনে করা হয়। রাহুর অবস্থান কোষ্ঠীতে খারাপ হলে সেই ব্যক্তিকে নানা সমস্যার সম্মুখীন হতে হয়। তবে রাহু শুভ অবস্থানে থাকলে জীবন সুখে-সমৃদ্ধিতে ভরে ওঠে। তেমনই সুখের ১৫৩ দিন হবে ৪ রাশির।     

কর্কট- এই রাশির দশম ঘর অর্থাৎ কর্মের ঘরে বসে আছেন রাহু। যে ব্যক্তি পরিশ্রম করবেন তিনি সুফল পাবেন। আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনাও রয়েছে। সেই সঙ্গে এই সময়ের মধ্যে চাকরি পরিবর্তন করার পরিকল্পনা করলেও লাভবান হবেন। তথ্যপ্রযুক্তি জগতের সঙ্গে যুক্ত ব্যক্তিরা সুবিধা পাবেন। ব্যবসায় অর্থ বাড়তে পারে। এর পাশাপাশি অর্থনৈতিক অবস্থাও ভালো যাবে। রাহুর অশুভ ফল এড়াতে কুকুরকে দুধ ও রুটি খাওয়ান।

আরও পড়ুন

সিংহ- রাহু আপনার দশম ঘরে অবস্থান করছে। এর ফলে চাকরিজীবীরা বিশেষ সুবিধা পাবেন। সহজেই নিজে লক্ষ্যে পৌঁছাতে পারেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন। বেড়াতে যেতে পারেন। তবে খরচ বাড়বে। রাহুর অশুভ প্রভাব এড়াতে শিবলিঙ্গে জলাভিষেক করলে উপকার হবে।

Advertisement

বৃশ্চিক- রাহু বর্তমানে আছেন ষষ্ঠ ঘরে। এই পরিস্থিতিতে সহজেই চাকরি পেতে পারেন। ভালো কাজের প্রস্তাব আসতে পারে। আপনার কাজের উপর নির্ভর করে পদোন্নতির পাশাপাশি আয়বৃদ্ধিও হতে পারে। স্বাস্থ্যের ব্যাপারে একটু সতর্ক থাকা দরকার।

কুম্ভ- রাহু এই রাশির তৃতীয় ঘরে অবস্থান করছে। এই রাশির জাতক-জাতিকাদের আত্মবিশ্বাস প্রবল হবে। নতুন ব্যবসা শুরু করতে পারেন। সেই সঙ্গে চাকরি ও ব্যবসা পরিবর্তনের প্রবল সম্ভাবনা রয়েছে।

 

Advertisement