scorecardresearch
 

Good Luck till April 2024: আগামী বছর এপ্রিল পর্যন্ত দারুণ সময়, বৃহস্পতির কৃপায় সাফল্যের চূড়ায় উঠবে ৫ রাশির কেরিয়ার

Guru Gochar 2023: জ্যোতিষশাস্ত্রে, বৃহস্পতি গ্রহকে সৌভাগ্য, সুখ এবং বিবাহের কারক হিসাবে বিবেচনা করা হয়েছে। বর্তমানে দেবগুরু বৃহস্পতি মেষ রাশিতে অবস্থান করছেন। ২০২৪ সালের এপ্রিল পর্যন্ত মেষ রাশিতে থাকবেন এবং ৫টি রাশির জাতকদের অনেক সুবিধা দেবেন।

Advertisement
 ২০২৪ সালের এপ্রিল পর্যন্ত  ভাগ্যবান ৫ রাশি ২০২৪ সালের এপ্রিল পর্যন্ত ভাগ্যবান ৫ রাশি

Guru Rashi Parivartan 2023: গুরুর গোচর সমস্ত অর্থাৎ ১২টি রাশির উপর বড় প্রভাব ফেলবে। গুরু সৌভাগ্য, সুখ দেন। কোষ্ঠীতে গুরু শুভ থাকলে সেই ব্যক্তি প্রতিটি কাজে সাফল্য পান, তার ভাগ্য সহায় থাকে। সে জীবনের সব সুখ পায়। তার দাম্পত্য জীবন সুখের হয়। অন্যদিকে, অশুভ গুরু বিবাহে বাধা সৃষ্টি করে, দুর্ভাগ্য ও দুঃখ দেয়। বৃহস্পতি এক বছরে রাশি পরিবর্তন করে। ২০২৩ সালে, বৃহস্পতি ২২ এপ্রিল মেষ রাশিতে প্রবেশ করেছিল, এখন ১ মে, ২০২৪ পর্যন্ত বৃহস্পতি মেষ রাশিতে থাকবেন। এটি সমস্ত অর্থাৎ ১২টি রাশিকে প্রভাবিত করবে। অন্যদিকে, ৫টি রাশির লোকেরা প্রচুর সুবিধা পাবেন। আসুন জেনে নেওয়া যাক আগামী ১১ মাস ভাগ্য কোন কোন রাশির প্রতি সদয় থাকবে। 

মেষ রাশি (Aries)
 গুরু মেষ রাশিতে আছেন এবং আগামী বছর পর্যন্ত এই ব্যক্তিদের অনেক সুবিধা দেবেন। পিতা-মাতার আশীর্বাদ এবং সাহায্যে আপনি প্রতিটি কাজে সাফল্য পাবেন। বাধা দূর হবে। দাম্পত্য জীবনের সমস্যা দূর হবে। ভাইবোনের সঙ্গে সম্পর্কও মজবুত হবে। যারা চাকরি করছেন তারা পদোন্নতি-ইনক্রিমেন্ট পাবেন। 

সিংহ রাশি (Leo)
 বৃহস্পতির গোচর সিংহ রাশির জাতকদের সাফল্য দেবে। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। কর্মজীবনে কোনো সাফল্য  অর্জন হতে পারে। ব্যবসা বাড়বে। উচ্চ পদস্থ ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ বাড়বে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। তীর্থযাত্রায় যেতে পারেন। 

আরও পড়ুন

কন্যা রাশি (Virgo)
 বৃহস্পতির রাশি পরিবর্তন কন্যা রাশির জাতকদের আর্থিক সুবিধা দেবে। কোথাও থেকে হঠাৎ টাকা পাবেন। কর্মজীবনে অগ্রগতি হবে। কোন ভাল সুযোগ আপনার কাছে আসতে পারে। বাবার স্বাস্থ্য ভালো থাকবে। আদালত সংক্রান্ত বিষয়ে সাফল্য আসবে। 

তুলা রাশি (Libra)
 বৃহস্পতির গোচর তুলা রাশির জাতকদের আর্থিক লাভ দেবে। আটকে থাকা টাকা ফেরত আসতে পারে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। সন্তানের উন্নতি হবে। বিদেশ যাত্রা করতে পারবেন। নতুন সম্পত্তি-বাহন ইত্যাদি ক্রয় করতে পারেন। চাকরি-ব্যবসার জন্য সময়টি শুভ। 

Advertisement

মীন রাশি (Pisces)
মীন রাশিতে বৃহস্পতির গোচর  আপনার সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতাকে উন্নত করবে, যার কারণে আপনি দুর্দান্ত সাফল্য পেতে পারেন। যে কাজের জন্য আপনি দীর্ঘদিন ধরে পরিশ্রম করছিলেন তা সম্পূর্ণ হবে। ঊর্ধ্বতন কর্মকর্তারা সাহায্য করবেন। আত্মীয়দের সঙ্গে বিবাদের অবসান হবে। সম্পত্তি পাওয়া যাবে। বেড়াতে যেতে পারেন। 

Advertisement