scorecardresearch
 

Guru Margi Lucky Zodiacs Till 21 April: ২১ এপ্রিল পর্যন্ত সুসময় ৫ রাশির, কেরিয়ারে তুঙ্গ সাফল্য

বর্তমানে মার্গী দশায় রয়েছেন দেবগুরু। এই অবস্থায় থাকবেন ২১ এপ্রিল রাত ৮টা ৪৩ মিনিট পর্যন্ত। এর ফলে ২১ এপ্রিল পর্যন্ত বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকাদের সুসময় চলছে। তাঁরা পাচ্ছেন ভাগ্যের সঙ্গ।   

Advertisement
গুরু মার্গী ২০২৩। Rashifal 2023 গুরু মার্গী ২০২৩। Rashifal 2023
হাইলাইটস
  • বর্তমানে মার্গী দশায় রয়েছেন দেবগুরু।
  • এই অবস্থায় থাকবেন ২১ এপ্রিল রাত ৮টা ৪৩ মিনিট পর্যন্ত।

জ্যোতিষশাস্ত্রে গ্রহের গতিবিধির বিশেষ ভূমিকা রয়েছে। তার প্রভাব প্রতিটি রাশির জাতক জাতিকাদের জীবনে পড়ে। দেবগুরু বৃহস্পতি হলেন সম্পদ, বুদ্ধি ও জ্ঞানের কারক। তিনি সহায় থাকলে জ্ঞান-বুদ্ধি সঙ্গে থাকে। মানুষ সঠিক সিদ্ধান্ত নিতে পারেন। বর্তমানে মার্গী দশায় রয়েছেন দেবগুরু। এই অবস্থায় থাকবে ২১ এপ্রিল রাত ৮টা ৪৩ মিনিট পর্যন্ত। এর ফলে ২১ এপ্রিল পর্যন্ত বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকাদের সুসময় চলছে। তাঁরা পাচ্ছেন ভাগ্যের সঙ্গ।   

মেষ- বৃহস্পতি গ্রহের শুভ প্রভাব মেষ রাশির জাতক-জাতিকাদের উপর পড়বে। কর্মক্ষেত্রে তাঁরা সাফল্য অর্জন করবেন। রয়েছে উন্নতির সম্ভাবনাও। এই সময়ে প্রচুর অর্থ লাভ হবে। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হবে। চাকরি ও ব্যবসায় আপনার সিদ্ধান্ত খেটে যাবে। আপনার কাজ প্রশংসিত হবে। পাবেন পরিশ্রমের ফল।  

বৃষ- বৃহস্পতি মার্গী হওয়ায় বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ সময় শুরু হয়েছে। চাকরিতে পদোন্নতি হতে পারে। ব্যবসায়ীরা ব্যবসার কাজের প্রসার ঘটাতে পারবেন। ২১ এপ্রিল পর্যন্ত পরিশ্রমের ফল পাবেন আপনি। বাইরে বেড়াতে যেতে পারেন। 

কর্কট- গুরু মার্গী হওয়ায় কর্কট রাশির জাতক-জাতিকারা লাভবান হবেন। তাঁরা পূর্ণ শক্তি নিয়ে কাজ করতে সক্ষম হবেন। আত্মবিশ্বাস থাকবে তুঙ্গে। চাকরিতে আপনার উন্নতির যোগ। অবিবাহিত ছেলে-মেয়েরা জীবনসঙ্গীর খোঁজ পাবেন। 

বৃশ্চিক- বৃহস্পতি মার্গী হওয়ায় এই রাশির জাতক-জাতিকারারা ভাগ্যের সঙ্গ পাবেন। এই সময়টি নতুন কাজের জন্য অনুকূল। এই সময়ের মধ্যে করা বিনিয়োগ ভবিষ্যতে লাভজনক হবে। প্রচুর অর্থ লাভ হবে। যে কারণে অর্থনৈতিক দিক শক্তিশালী হবেন আপনি।

মীন- মীন রাশির অধিপতি হলেন গুরু। তিনি মার্গী হওয়ায় এই রাশির জাতক-জাতিকারা ভাগ্যের সঙ্গ পাবেন। অকস্মাৎ অর্থলাভের যোগ। এই সময় অনুকূল থাকায় বিনিয়োগ সংক্রান্ত সিদ্ধান্ত নিতে পারেন। যে কোনও কাজে সাফল্যের যোগ। বিনিয়োগ করলে লাভ পাবেন। 

Advertisement

আরও পড়ুন- মাঘী পূর্ণিমায় বিশেষ যোগ, ফাল্গুন মাস জুড়ে ৬ রাশিতে সদয় লক্ষ্মী

Advertisement