scorecardresearch
 

Jyeshtha Purnima Lucky Zodiac Signs: ৩ জুন জ্যৈষ্ঠ পূর্ণিমা থেকে সুসময় ৪ রাশির, জানুন কড়ি-অশ্বত্থের টোটকা

৭ জুন বৃষ রাশিতে গমন করবে বুধ। ১৫ জুন সূর্য মিথুন রাশিতে প্রবেশ করবে। ১৭ জুন শনি বক্রী হবহে। ১৯ জুন বৃষ রাশিতে অস্তমিত হবে বুধ। তার পর ২৪ জুন বুধ মিথুন রাশিতে প্রবেশ করবে। জুন মাসে গ্রহের অবস্থান একাধিক রাশির উপর অনুকূল প্রভাব ফেলবে। 

Advertisement
jyeshtha purnima Horoscope jyeshtha purnima Horoscope
হাইলাইটস
  • ৩ জুন জ্যৈষ্ঠ পূর্ণিমা।
  • ৪ রাশির ভাগ্যোদয়।

সনাতন ধর্মে জ্যৈষ্ঠ পূর্ণিমার বিরাট গুরুত্ব। চলতি বছর জ্যৈষ্ঠ পূর্ণিমা শুরু হচ্ছে ৩ জুন সকাল ১১টা ১৬ মিনিটে। শেষ হবে ৪ জুন সকাল ৯টা ১১ মিনিটে। পূর্ণিমার উপবাস উদযাপিত হবে ৩ জুন। দানের দিন ৪ জুন। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এই দিন থেকে এক মাস ভাগ্য ফিরতে চলেছে ৪ রাশির। কারণ জ্যৈষ্ঠ পূর্ণিমা থেকে একাধিক গ্রহের বদল ঘটছে। যার আগামী এক মাস সুসময় যাবে ৪ রাশির। 

জ্যৈষ্ঠ পূর্ণিমার দিন মা লক্ষ্মীর মূর্তিতে ১১টি কড়ি নিবেদন করুন। তার আগে কড়িগুলিকে হলুদ দিয়ে তিলক করুন। পরের দিন কড়িগুলিকে লাল কাপড়ে বেঁধে টাকা রাখার জায়গায় রাখুন। জ্যৈষ্ঠ পূর্ণিমার দিন অশ্বত্থ গাছে দেবী লক্ষ্মী বাস করেন বলে লোকবিশ্বাস। সকালে স্নান করে অশ্বত্থ গাছে জল নিবেদন করুন। অর্থ সমস্যায় পড়তে হবে না। জ্যৈষ্ঠ পূর্ণিমার দিনে দান করা খুবই শুভ। সাদা কাপড়, চিনি, চাল, দই, রুপো, সাদা ফুল বা সাদা জিনিস গরিব ও অভাবি মানুষকে দান করুন। 

৭ জুন বৃষ রাশিতে গমন করবে বুধ। ১৫ জুন সূর্য মিথুন রাশিতে প্রবেশ করবে। ১৭ জুন শনি বক্রী হবহে। ১৯ জুন বৃষ রাশিতে অস্তমিত হবে বুধ। তার পর ২৪ জুন বুধ মিথুন রাশিতে প্রবেশ করবে। জুন মাসে গ্রহের অবস্থান একাধিক রাশির উপর অনুকূল প্রভাব ফেলবে। 

আরও পড়ুন

বৃষ- বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য জ্যৈষ্ঠ পূর্ণিমা থেকে অনুকূল যাবে। আপনার দশম ঘরে শনি বক্রী এবং সম্পদের দ্বিতীয় ঘরে সূর্যের স্থানান্তরের কারণে সুসময় শুরু হবে বৃষ রাশির। অপ্রত্যাশিত আর্থিক লাভের সম্ভাবনা। ব্যবসায়ীরা ইতিবাচক আর্থিক লাভ করবেন। নতুন কাজের সুযোগ পেতে পারেন। যাঁরা চাকরি করছেন তাঁরা পদোন্নতি পেতে পারেন।

Advertisement

মিথুন- মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য জুন মাসটি অনুকূল থাকবে। এর কারণ হল শনি আপনার নবম ঘরে বিপরীতমুখী হবে। সূর্য আপনার প্রথম ঘরে প্রবেশ করবে। এই সময় চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা লাভ করবেন। নতুন সম্পত্তি লাভ করতে পারেন। ভাগ্য আপনার সঙ্গে থাকবে। বাড়িতে শুভ এবং ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। 

সিংহ- সিংহ রাশির জাতক-জাতিকারা জ্যৈষ্ঠ পূর্ণিমা থেকে লাভবান হবেন। নানা সুযোগ-সুবিধার পাবেন তাঁরা। শনি আপনার সপ্তম ঘরে বক্রী হবে। জীবনসঙ্গীর কাছ থেকে পূর্ণ সহায়তা পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক উন্নতি হবে। পরিবারে থাকবে সুখ ও শান্তি। আপনি কর্মক্ষেত্রে পাবেন সাফল্য। চাকরি ও ব্যবসায় লাভবান হবেন।  আপনার পারিবারিক জীবনে ইতিবাচক পরিবর্তন ঘটতে পারে, যা বাড়িতে একটি আনন্দদায়ক পরিবেশ তৈরি করবে।

ধনু - ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য জুন মাসটি অনুকূল হতে পারে। কারণ শনি গ্রহ আপনার তৃতীয় ঘরে বক্রী হবে। সূর্য আপনার সপ্তম ঘরে বিপরীতমুখী হবে। এই সময় আপনার আত্মবিশ্বাস ও সাহস বাড়বে। মনের মানুষের খোঁজ পেতে পারেন। চাকরি ও ব্যবসায় উন্নতি করবেন। হাতে অর্থের যোগ। 

 

Advertisement