scorecardresearch
 

Kendra Trikon Rajyog 2023: ত্রিকোণ রাজযোগে টাকার বৃষ্টি ৩ রাশিতে

Kendra Trikon Rajyog 2023: শুক্রের কারণেই দশ বছর পর মীন রাশিতে তৈরি হবে 'কেন্দ্রীয় ত্রিকোণ রাজযোগ’। যোগের শুভ প্রভাব পড়বে কিছু রাশির জাতক জাতিকাদের ওপর। আর্থিক দিকে তাদের খুব লাভ হবে। জানুন সেই তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন।

Advertisement
ত্রিকোণ রাজযোগে টাকার বৃষ্টি ৩ রাশিতে ত্রিকোণ রাজযোগে টাকার বৃষ্টি ৩ রাশিতে
হাইলাইটস
  • জ্যোতিষ শাস্ত্র অনুসারে শনিদেবকে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ বলা হয়
  • এই সময় শনিদেব কুম্ভ রাশিতে বসে আছেন

Kendra Trikon Rajyog 2023: জ্যোতিষশাস্ত্রে (astrology) প্রত্যেকটি গ্রহই নিজের সময় মত স্থান পরিবর্তন করে বারো রাশির ব্যক্তিদের উপরে শুভ ও অশুভ নানান প্রভাব ফেলে। সেই সময় তারা নানান রকম যোগ তৈরি করে থাকে। যার বিশেষ প্রভাব পড়বে সকল রাশির ব্যক্তিদের উপরে। মার্চ মাসের শুরুতেই শুক্র মীন রাশিতে প্রবেশ করবে। শুক্রের কারণেই দশ বছর পর মীন রাশিতে তৈরি হবে 'কেন্দ্রীয় ত্রিকোণ রাজযোগ’। যোগের শুভ প্রভাব পড়বে কিছু রাশির জাতক জাতিকাদের ওপর। আর্থিক দিকে তাদের খুব লাভ হবে। জানুন সেই তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন।

মিথুন (Gemini)
যোগের শুভ প্রভাবে মিথুন রাশির ব্যক্তিদের আটকে থাকা প্রত্যেকটি কাজ হয়ে যাবে। এই সময় আপনি যা চাইবেন তাই করতে পারবেন। ব্যবসায় খুব সফলতা আসবে। তাছাড়া ভবিষ্যতের জন্য অর্থ এখন থেকে জমাতে পারবেন আপনি। আটকে থাকা প্রত্যেকটি কাজ আপনার হয়ে যাবে। পিতা মাতার সঙ্গে শুভ সম্পর্ক বজায় রেখে চলতে পারবেন এই রাশির জাতক জাতিকারা।

কর্কট (Cancer)
কর্কট রাশির জাতক জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। এসময় নতুন সম্পত্তি কিনতে পারেন আপনি। তাছাড়া আটকে থাকা প্রত্যেকটি কাজ আপনার হয়ে যাবে। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে আপনি সুখী হবেন নয়। শিক্ষার্থীদের এবং প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের জন্য একটি দুর্দান্ত সময় হবে। আপনাকে যদি কোনও বড় কাজ শুরু করতে হয় বা কোনও নতুন চুক্তিতে সই করতে হয়, যারা ব্যবসায় করছেন তারা প্রচুর মুনাফা অর্জন করতে পারবেন। নয়া সম্পত্তির মালিক হবেন আপনারা। যেকোনও প্রতিযোগিতা মূলক পরীক্ষা দিলে সেখান থেকে অর্থপ্রাপ্তি হতে পারে আপনার।

আরও পড়ুন

কুম্ভ (Aquarious)
কুম্ভ রাশির জাতক-জাতিকাদের শুভ সময় শুরু হবে। তাছাড়া আপনার আয়ের নতুন উৎস আপনি খুঁজে পাবেন। আয় ক্রমশ বাড়তে থাকবে। জীবনে অনেকটা পথ এগিয়ে যেতে পারবেন আপনি।আপনারা জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। কাজের জায়গায় আপনার প্রশংসা সকলে করবেন। তাছাড়া আপনি যদি অংশীদারিত্ব ব্যবসায়ে বিনিয়োগ করতে চান করতে পারেন। আপনার আর্থিক দিকে লাভ হবে। সামাজিক প্রতিপত্তি ক্রমশ বাড়তে থাকবে। চাকরির জায়গায় উন্নতি হবে। কর্মক্ষেত্রে বেতন বৃদ্ধি হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে যে কাজ করবেন মাথা ঠান্ডা রেখে তবেই করবেন।

Advertisement


 

Advertisement