scorecardresearch
 

Shani Dev: ৩০ বছর পর শনির কেন্দ্র ত্রিকোণ রাজযোগ, রাতারাতি ভাগ্য বদলাবে ৩ রাশির

Shani Dev: জ্যোতিষ শাস্ত্রে শনিদেবের মাহাত্ম্য অপরিসীম। শনিদেবকে ক্রুর গ্রহ বলেই সবাই মনে করেন। আসলে শনিদেবের কুনজর যাঁর ওপর পড়ে তাঁর জীবন ছারখার হয়ে যায়। তবে শনিদেব কারোর ওপর সদয় হলে তাঁকে মালামাল করতে বেশি সময় নেন না। এই সময় শনিদেব কুম্ভ রাশিতে বিরাজ করছেন এবং সেখানে কেন্দ্র ত্রিকোণ রাজযোগ তৈরি করেছেন।

Advertisement
শনিদেবের কৃপা থাকবে এই রাশিদের ওপর শনিদেবের কৃপা থাকবে এই রাশিদের ওপর
হাইলাইটস
  • জ্যোতিষ শাস্ত্রে শনিদেবের মাহাত্ম্য অপরিসীম।
  • এখন শনি কুম্ভ রাশিতে বিরাজ করছেন।

জ্যোতিষ শাস্ত্রে শনিদেবের মাহাত্ম্য অপরিসীম। শনিদেবকে ক্রুর গ্রহ বলেই সবাই মনে করেন। আসলে শনিদেবের কুনজর যাঁর ওপর পড়ে তাঁর জীবন ছারখার হয়ে যায়। তবে শনিদেব কারোর ওপর সদয় হলে তাঁকে মালামাল করতে বেশি সময় নেন না। এই সময় শনিদেব কুম্ভ রাশিতে বিরাজ করছেন এবং সেখানে কেন্দ্র ত্রিকোণ রাজযোগ তৈরি করেছেন। এই রাজযোগের কারণে বেশ কিছু রাশির লাভ হতে চলেছে। প্রসঙ্গত, শনিদেব একটা রাশিতে দেড় বছর পর্যন্ত গোচর করেন। নিজের এই ধীর গতির কারণে তিনি সব রাশির ওপর প্রভাব ফেলেন। এই সময় শনির শুভ ও অশুভ উভয় প্রভাব সব রাশির জাতকদের ওপর পড়তে দেখা যায়। 

এখন শনি কুম্ভ রাশিতে বিরাজ করছেন। শনি ১৮ জানুয়ারিতে এই রাশিতে প্রবেশ করেছেন। কুম্ভ রাশিতে থেকে শনি এই সময় কেন্দ্র ত্রিকোণ রাজযোগ তৈরি করছে। শনির এই রাজযোগের ফলে বেশ কিছু রাশির সুসময় শুরু হয়ে যাবে। আসুন সেই রাশিদের বিষয়ে জানুন। 

বৃষ রাশি
কেন্দ্র ত্রিকোণ রাজযোগে সবচেয়ে বেশি লাভ পাবেন বৃষ রাশির জাতকেরা। এই রাশির জাতকদের জন্য এই যোগ খুবই শুভ। এই রাশির জাতকদের চাকরিতে পদোন্নতি ও নতুন সুযোগ পেতে পারেন। এই রাজযোগের ফলে বৃষ রাশির জাতকদের ভাগ্য খুলে যাবে। আপনি পারিবারিক সমস্যা থেকে রেহাই পাবেন। এই রাশির জাতকদের আর্থিক সঙ্কট দূর হয়ে যাবে। শনিদেবের কৃপায় আপনার সব কাজ সফল হবে। 

আরও পড়ুন

সিংহ রাশি
এই যোগের ফলে সিংহ রাশি পারিবারিকভাবে লাভবান হবেন। কর্মক্ষেত্রে আপনি খুব সফলতা পাবেন আর আপনার মান-সম্মান বাড়বে। আইনি মামলায় আপনি সফল হবেন। সিংহ রাশির জাতকরা কেন্দ্র ত্রিকোণ রাজযোগ থেকে বিশেষ আর্থিক সুবিধা পাবেন। আপনি কোথাও থেকে পুরনো আটকে থাকা টাকাও পেতে পারেন। বিনিয়োগ থেকে লাভ পাবেন। সিংহ রাশির যারা চাকরি খুঁজছেন তারা বিশেষ সুবিধা পাবেন।

Advertisement

কুম্ভ রাশি
কেন্দ্র ত্রিকোণ রাজযোগ কুম্ভ রাশির জাতকদের আত্মবিশ্বাস বাড়াবে এবং আপনার বুদ্ধিবৃত্তিক ক্ষমতার বিকাশ ঘটবে। এই যোগের শুভ প্রভাবে আপনার বিবাহিত জীবনে আসা সমস্ত সমস্যা দূর হয়ে যাবে। কুম্ভ রাশির জাতক জাতিকারা এই সময়ে অন্যকে নিজের দিকে আকৃষ্ট করতে সফল হবেন। এই যোগের শুভ প্রভাবে আপনার ঘুমন্ত ভাগ্য জেগে উঠবে। শনির কৃপায় আপনি আয়ের অনেক নতুন সুযোগ পাবেন।
 

Advertisement