scorecardresearch
 

Ketu Rashi Parivartan 2023: আপনার জীবনের মোড় ঘুরিয়ে দেবে কেতু, আসছে বিরাট সুখের সময়

Ketu Transit: জ্যোতিষশাস্ত্রে, কেতুকে একটি রহস্যময় গ্রহ হিসাবে বিবেচনা করা হয় এবং এটি একটি ছায়া গ্রহ হিসাবে বিবেচিত। কেতু একটি কর্মপ্রধান এবং ধর্ম প্রভাবশালী গ্রহ যা ভাল এবং খারাপ উভয় প্রভাব ফেলে।

Advertisement
অক্টোবরে রাশি পরিবর্তন করবে কেতু অক্টোবরে রাশি পরিবর্তন করবে কেতু

Ketu Gochar 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের ব্যবধানে রাশি পরিবর্তন করে। যার প্রভাব প্রতিটি মানুষের জীবনে পড়ে। কারও জন্য এটি ইতিবাচক এবং কারও জন্য এটি নেতিবাচক সময় নিয়ে আসে। কেতু হল মনের সঙ্গে যুক্ত গ্রহ। এটি চন্দ্রের সঙ্গেও সম্পর্কিত। 

যদি কোনও ব্যক্তির কুণ্ডলীতে চন্দ্র দুর্বল হয় তবে কেতু তার উপর ক্ষতিকারক প্রভাব ফেলবে। তাই তাদের জীবনে অনেক অসুবিধা নেমে আসে। কেতুও শনির মতো ধীরে চলে। এক রাশি থেকে অন্য রাশিতে যেতে দেড় বছর লাগে কেতুর। এবছর ৩০ অক্টোবর কেতু, তুলা রাশিতে প্রবেশ করে। কেতুর এই রাশি পরিবর্তনে চার রাশির জন্য শুভ সময় নিয়ে আসবে। 

কেতু রাশি পরিবর্তন ২০২৩ তারিখ - সময় (Ketu Transit 2023 Date & Time)

জ্যোতিষশাস্ত্রে কেতুর অবস্থানকে সংসপ্তক বলে মনে করা হয়। রাহু এবং কেতু প্রায় দেড় বছর ধরে একটি রাশিতে অবস্থান করে। কেতু, তুলা রাশি ছেড়ে আগামী ৩০ অক্টোবর, সোমবার কন্যা রাশিতে প্রবেশ করবে। এই রাশি পরিবর্তন ঘটবে দুপুর ০১:৩৩ মিনিটে৷ 

* বৃষ / TAURUS (April 21 – May 20)

দীর্ঘদিন ধরে মানসিক চাপে থাকলে তা থেকে মুক্তি পাবেন। দীর্ঘ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। সম্পর্কের উন্নতি। ব্যবসা বাড়বে। অংশীদারিত্বে কাজ করলে বেশি সুবিধা পাবেন। স্বাস্থ্য ভাল থাকবে।

* সিংহ/ LEO (July 23-Aug 23)  

সিংহ রাশির জাতকরা কেতুর পাচারের কারণে মানসিক শান্তি পাবেন। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক দৃঢ় হয়। আপনার ব্যালেন্স আপনার হাতে থাকবে। অন্যান্য উৎস থেকে তহবিল পাওয়া যাবে। ব্যবসায় লাভ আসবে। স্বাস্থ্য সংক্রান্ত সুবিধা মিলবে। 

* ধনু /SAGITTARIUS (Nov 23-Dec 21) 

Advertisement

ধনু রাশিতে কেতুর এই গমন আপনার জন্য খুব ভাল হবে। ধনু রাশি এই সময় আশীর্বাদপ্রাপ্ত। দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি মিলবে। পেশা ও ব্যবসায় অগ্রগতি হবে। ব্যবসা আরও প্রসারিত হবে। 

* মকর/ CAPRICORN (Dec 22-Jan 21)

 কেতুর গমন মকর রাশির জাতকদের জন্য ভাল সময় নিয়ে আসবে। চাকরিজীবিদের বেতন বাড়তে পারে। পদোন্নতি হতে পারে। ব্যবসায়ীরা লাভবান হবেন। অর্থনৈতিক অগ্রগতি বাড়বে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

 

Advertisement