scorecardresearch
 

Libra Ajker Rashifal: তুলা রাশির আজ পরিবারে সুখ থাকবে?

Tula Dainik Rashifal 19 August 2022: রুটিনের উপর জোর দিন। ঝুঁকি নেওয়া এড়াবে। কাজে স্বচ্ছতা আনুন। স্বাস্থ্য সমস্যা উপেক্ষা করবেন না। শারীরিক বিষয়ে সতর্ক থাকুন। একটি মিটিং এ যেতে সময় নিন. সহজ ফলাফল থাকবে। প্রয়োজনীয় বিষয়গুলির একটি তালিকা তৈরি করুন। আমরা বিচক্ষণতার সাথে এগিয়ে যাব। ধৈর্য্য শৃঙ্খলা বাড়াবে। ধারাবাহিকতা থাকবে। সতর্ক থাকবে। পরিবারে সুখ থাকবে।

Advertisement
তুলা রাশি তুলা রাশি

তুলা- রুটিনের উপর জোর দিন। ঝুঁকি নেওয়া এড়াবে। কাজে স্বচ্ছতা আনুন। স্বাস্থ্য সমস্যা উপেক্ষা করবেন না। শারীরিক বিষয়ে সতর্ক থাকুন। একটি মিটিং এ যেতে সময় নিন. সহজ ফলাফল থাকবে। প্রয়োজনীয় বিষয়গুলির একটি তালিকা তৈরি করুন। আমরা বিচক্ষণতার সাথে এগিয়ে যাব। ধৈর্য্য শৃঙ্খলা বাড়াবে। ধারাবাহিকতা থাকবে। সতর্ক থাকবে। পরিবারে সুখ থাকবে।

অর্থ লাভ, পেশা- কাজের বৃদ্ধি হবে। আর্থিক দিকে মনোযোগ দেওয়া হবে। নেতৃত্ব শক্তিশালী থাকবে। সম্পত্তি সংক্রান্ত কাজে গতি আসবে। শিল্প ব্যবসায় উন্নতি হবে। ভারসাম্য সম্প্রীতির জোর বাড়বে। পদ, মর্যাদা বৃদ্ধি পাবে। আকর্ষণীয় অফার পাওয়া যাবে। প্রত্যাশার চেয়ে ভালো পারফর্ম করবে। লেনদেনে পরিষ্কার থাকুন। গুরুত্বপূর্ণ বিষয়ে সাফল্য পাবেন। প্রভাব বাড়বে। সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা বাড়ান। আপনার ইচ্ছা ত্যাগ করুন।

প্রেম, বন্ধুত্ব- সম্পর্ক আরও মজবুত হবে। প্রিয়জনের মধ্যে সুখ থাকবে। বন্ধুদের সাথে আত্মবিশ্বাস বাড়বে। মিটিং হবে। ব্যক্তিগত জীবন সুখী হবে। প্রতিশ্রুতি রক্ষা করবে সবাই প্রভাবিত হবে। মনটা খুশি হবে। ব্যক্তিগত বিষয় সহজ হবে। বাড়িতে পরিবারকে সময় দেবেন।

স্বাস্থ্য, মনোবল- উদ্যমে কাজ করবেন। কাস্টমাইজেশন বাড়বে। মনোবল থাকবে উঁচুতে। কর্মক্ষেত্রে সক্রিয় থাকবেন। বিভিন্ন বিষয়ে আগ্রহ বাড়বে। প্রতিভার বিকাশ ঘটবে। ধারাবাহিকতা থাকবে।

শুভ সংখ্যা: ৩ এবং ৬

শুভ রং: লাল

আজকের প্রতিকার: ভগবান বিষ্ণু ও মহালক্ষ্মীজির পূজা করুন। পুরুষ সূক্ত এবং শ্রী সূক্ত পড়ুন এবং শুনুন। সহযোগীদের সমর্থন করুন।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement