scorecardresearch
 

Lucky Zodiac: ৪ রাশির প্রতি সর্বদা সদয় বজরংবলী, চরম বিপদেও রক্ষা পান এরা

Lucky Zodiac: জ্যোতিষশাস্ত্রে এমন ৪টি রাশির কথা বলা হয়েছে যেগুলির উপর বজরঙ্গবলীর বিশেষ কৃপাদৃষ্টি রয়েছে। জেনে নিন সেই চারটি রাশি কোনগুলি…

Advertisement
এই ৪ রাশির প্রতি সর্বদা সদয় বজরংবলী, চরম বিপদেও রক্ষা পান এরা। এই ৪ রাশির প্রতি সর্বদা সদয় বজরংবলী, চরম বিপদেও রক্ষা পান এরা।
হাইলাইটস
  • জ্যোতিষশাস্ত্রে এমন ৪টি রাশির কথা বলা হয়েছে যেগুলির উপর বজরঙ্গবলীর বিশেষ কৃপাদৃষ্টি রয়েছে।
  • এই ৪ রাশির প্রতি সর্বদা সদয় বজরংবলী, চরম বিপদেও রক্ষা পান এরা।

Lucky Zodiac: মঙ্গলবার হনুমানজির আরাধনার দিন। এই দিন হনুমানজিকে উৎসর্গ করা হয়। ধর্মীয় বিশ্বাস অনুযায়ী, এই দিনে হনুমানজির যথার্থ পূজা করলে তাঁর বিশেষ আশীর্বাদ পাওয়া যায়। বজরঙ্গবলীর কৃপায় জীবনের সমস্ত ঝামেলা থেকে মুক্তি পাওয়া যায়। বজরঙ্গবলীর পূজা করলে ভক্তদের সকল কষ্ট দূর হয় এবং জীবনে সুখ আসে। যদিও হনুমানজি তাঁর সমস্ত ভক্তের সমস্যা দূর করেন, তবুও জ্যোতিষশাস্ত্রে এমন ৪টি রাশির কথা বলা হয়েছে যেগুলির উপর বজরঙ্গবলীর বিশেষ কৃপাদৃষ্টি রয়েছে। জেনে নিন সেই চারটি রাশি কোনগুলি।

মেষ রাশি: জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, মেষ রাশি ভগবান হনুমানের অন্যতম প্রিয় রাশি। এই রাশির জাতক জাতিকাদের উপর বজরঙ্গবলী তার বিশেষ কৃপা বজায় রাখেন। বিশ্বাস অনুযায়ী, মঙ্গলবার মেষ রাশির ব্যক্তিদের হনুমান জির পূজা করা উচিত। এতে করে তার জীবনের সব কষ্ট দূর হয়ে যায়। তা ছাড়া এই রাশির জাতক জাতিকাদের কখনও আর্থিক সংকটের সম্মুখীন হতে হয় না।

আরও পড়ুন: নতুন বছরে মালব্য রাজ যোগ, অপ্রত্যাশিত অর্থ-সম্পদ লাভের সম্ভাবনা ৩ রাশির

সিংহ রাশি: জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, হনুমানজির কৃপায় এই রাশির জাতকরা জীবনে বিশেষ আশীর্বাদ পান। বজরঙ্গবলী তাদের আশীর্বাদ রাখেন। এমনটা বিশ্বাস করা হয় যে আপনি যদি মঙ্গলবার হনুমান জির পূজা করেন তাহলে আপনাকে আর্থিক সংকটে পড়তে হবে না। আপনার সব সমস্যাও দূর হয়ে যাবে।

বৃশ্চিক রাশি: হনুমানজির কৃপাও থাকে এই রাশির জাতকদের ওপর। বজরঙ্গবলীর কৃপায় এই রাশির জাতক জাতিকারা সকল কাজে সফলতা পান। এর পাশাপাশি অর্থের অভাবও তাদের কাছে কম।

কুম্ভ রাশি: এই রাশির জাতকদের উপর হনুমান জির বিশেষ আশীর্বাদ রয়েছে। তাঁর কৃপায় কুম্ভ রাশির জাতক জাতিকারা প্রতিটি কাজে সাফল্য পান। এছাড়াও তাদের কোন কাজে কোন বাধা নেই। এই রাশির জাতকদের জীবন সুখ, সমৃদ্ধি ও সুখে ভরপুর। তাদের অর্থনৈতিক অবস্থাও ভালো।

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement