scorecardresearch
 

Maa Lakshmi Favorite Zodiac Sign: মা লক্ষ্মীর অতিপ্রিয় এই ৫ রাশি, দেবীর কৃপায় অর্থের অভাব হয় না কখনও

Maa Lakshmi Favorite Zodiac Sign: হিন্দু শাস্ত্রে মা লক্ষ্মীকে ধন-সম্পদের দেবী বলে মানা হয়ে থাকে। মা লক্ষ্মীর কৃপা যাঁদের ওপর থাকে, তাঁদের কখনও টাকা পয়সার অভাব হয় না। বৈদিক জ্যোতিষে এরকমই কিছু রাশি রয়েছে, যাঁদের ওপর মা লক্ষ্মীর অসীম কৃপা থাকে বলে মনে করা হয়। মা লক্ষ্মীর আশীর্বাদে তাঁদের কখনও অর্থের সঙ্কট আসে না জীবনে।

Advertisement
মা লক্ষ্মীর প্রিয় রাশি মা লক্ষ্মীর প্রিয় রাশি
হাইলাইটস
  • হিন্দু শাস্ত্রে মা লক্ষ্মীকে ধন-সম্পদের দেবী বলে মানা হয়ে থাকে।

হিন্দু শাস্ত্রে মা লক্ষ্মীকে ধন-সম্পদের দেবী বলে মানা হয়ে থাকে। মা লক্ষ্মীর কৃপা যাঁদের ওপর থাকে, তাঁদের কখনও টাকা পয়সার অভাব হয় না। বৈদিক জ্যোতিষে এরকমই কিছু রাশি রয়েছে, যাঁদের ওপর মা লক্ষ্মীর অসীম কৃপা থাকে বলে মনে করা হয়। মা লক্ষ্মীর আশীর্বাদে তাঁদের কখনও অর্থের সঙ্কট আসে না জীবনে। আসুন জেনে নেওয়া যাক সেইসব রাশিগুলোর বিষয়ে। 

বৃষ রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, বৃষ রাশির জাতকদের ওপর দেবী লক্ষ্মীর আশীর্বাদ প্রাপ্ত হয়। কম পরিশ্রমেই ভাগ্য এঁদের সঙ্গ দেয়। এঁরা খুব কমই আর্থিক সমস্যার মুখে পড়ে আর দেবী লক্ষ্মীর বিশেষ কৃপা পাওয়া যায়। এঁদের জীবনে সুখ-সমৃদ্ধি ভরে যায়। কখনও খারাপ সময় আসে না এঁদের জীবনে। 

কর্কট রাশি
কর্কট রাশির জাতকেরা মা লক্ষ্মীর কৃপায় জীবনে সব সুখ-সুবিধা ভোগ করে থাকেন। তবে এঁদের জন্য অন্যদের সুখও সমানভাবে গুরুত্ব পায়। এই রাশির মানুষদের ওপর সর্বদা মা লক্ষ্মীর কৃপা বর্ষণ হয়। অল্প বয়সেই এই রাশির জাতকেরা সমাজে নিজেদের নাম প্রতিষ্ঠা করতে ও টাকা সঞ্চয় করতে সফল হবেন।

আরও পড়ুন

বৃশ্চিক রাশি
এই রাশির জাতকেরা নিজেদের উগ্র ও জেদি স্বভাবের জন্য পরিচিত। তবে জেদি স্বভাবের কারণেই এঁদের সফলতা আসে তাড়াতাড়ি। বলা হয় যে যদি এই রাশির জাতকেরা নিজেদের রাগ ও জেদকে ইতিবাচক পরিণামের মাঝে নিয়ে আসা শিখে যায়, তাহলে দেবী লক্ষ্মীর কৃপা তাঁদের জীবনে অতিরিক্ত বোনাস হিসাবে পেতে পারেন। 

সিংহ রাশি
সূর্য এঁদের অধিপতি হওয়ার কারণে, এই রাশির জাতকদের ওপর শুধু দেবী লক্ষ্মীই নয়, বরং সূর্যদেবের কৃপাও থাকে। সিংহ রাশির জাতকদের জীবনে সুখ-সুবিধা ভরপুর থাকে। কঠোর পরিশ্রমের পরই এই রাশির জাতকেরা সুখ-স্বাচ্ছন্দ্য পান। তবে মাঝে মাঝে এঁদের রাগ এঁদের চেষ্টাকে ব্যর্থ করে। 

Advertisement

তুলা রাশি
তুলা রাশির জাতকদের ওপর মা লক্ষ্মীর কৃপা সর্বদা থাকে। প্রেম ও ধনের গ্রহ শুক্র দ্বারা শাসিত এই রাশির জাতকদের কখনও সুখ-সমৃদ্ধির অভাব হয় না। পকেট সবসময় টাকায় ভর্তি থাকে। অর্থের অভাব কোনওসময়ই অনুভব হয় না এঁদের। রাশিচক্রে শুক্র ভাল স্থানে থাকলে, এঁরা সোনা-রূপোয় বিরাজ করে।  

Advertisement