scorecardresearch
 

March Career Horoscope: মার্চে কোন রাশির পদোন্নতি- বেতন বৃদ্ধি? জানুন কাদের কেরিয়ার চ্যালেঞ্জে ভরা

March 2023 Career Rashifal: শুরু হবে মার্চ মাস। এই মাসেই চলতি অর্থবর্ষের শেষ। এজন্যে চাকুরিজীবীদের জন্যে মার্চ- এপ্রিল মাস খুব গুরুত্বপূর্ণ। মার্চ মাস অনেক রাশির জন্য সুখ ও নতুন আশা নিয়ে আসতে চলেছে। কিছু রাশিকে এমাসে একটু সাবধানে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। জানুন আপনার কেরিয়ারের বৃদ্ধি কেমন হবে।

Advertisement
মার্চের কেরিয়ার রাশিফল মার্চের কেরিয়ার রাশিফল

March 2023 Career Rashifal: শুরু হবে মার্চ মাস। এই মাসেই চলতি অর্থবর্ষের শেষ। এজন্যে চাকুরিজীবীদের জন্যে মার্চ- এপ্রিল মাস খুব গুরুত্বপূর্ণ। মার্চ মাস অনেক রাশির জন্য সুখ ও নতুন আশা নিয়ে আসতে চলেছে। নতুন চাকরি এবং কর্মজীবনে অগ্রগতি পেতে চলেছে একাধিক রাশির জাতকরা। তবে কিছু রাশির জাতক মিশ্র ফল পাবেন। কিছু রাশিকে এমাসে একটু সাবধানে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। জানুন আপনার কেরিয়ারের বৃদ্ধি কেমন হবে। 

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

কাজের পদ্ধতিতে আপনার আস্থা থাকা দরকার। আপনার জন্য প্রচুর সুযোগ থাকবে। বুদ্ধিমত্তার সঙ্গে নির্বাচন করতে হবে। চলার পথে কয়েকটি বাধাও থাকবে, তবে আপনি সেগুলি অতিক্রম করতে সক্ষম হবেন। কর্মজীবনে ব্যতিক্রমীভাবে ভাল করবেন। আপনার নিষ্ঠা এবং কঠোর পরিশ্রম প্রতিফলিত হবে।

* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

কর্মজীবনে বিস্ময়কর কাজ করবেন। গত কয়েক মাস আপনার কেরিয়ারের দিক থেকে কঠিন সময় ছিল। এই মাসে আপনি আপনার সমস্ত দুর্দান্ত কাজের জন্য অর্থ প্রদান করবেন। বসের নজরে আসবেন। আর্থিক অবস্থার উন্নতি। যদি ব্যবসা করেন, তবে একটি বিশাল চুক্তি পাবেন।

* মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

আপনি কাজ বা সৃষ্টিতে শৈল্পিক। এমন কিছুর জন্য যেতে পারবেন না যা আপনাকে আগ্রহী করে না বা আপনাকে প্রতিদিন চ্যালেঞ্জ করে। সুতরাং, এই মাসটি কেরিয়ারের নতুন অবস্থানের আকারে নতুন সুযোগ নিয়ে আসবে। আপনি আপনার দায়িত্বে দক্ষ হওয়ায় পরিচালনা করার জন্য একটি দল দেওয়া হবে। দক্ষতা বাড়াতে আপনার জন্য অনেক চমক অপেক্ষা করছে। সামগ্রিকভাবে, কর্মজীবনের দিক থেকে এই মাসটি আপনার জন্য ভাল উপায়ে বিস্ময়কর হবে।

Advertisement

* কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

মার্চ মাস আপনার কাছ থেকে আরও উৎসর্গ এবং কঠোর পরিশ্রম চাইবে। এই মাসে কর্মজীবনের রাশিফল প্রথমে আপনাকে অবাক করে দেবে। কারণ আপনি একটি নতুন পদ পাবেন এবং বেতন বৃদ্ধি হবে। তবে এর অর্থ আরও অনেক বেশি দায়িত্ব। অভিভূত হওয়ার পরিবর্তে, কাজকে ভাগ করে নেওয়া উচিত এবং এটি একটি সুবিধাজনক ক্রমে করা উচিত।

* সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

কর্মজীবন সম্পর্কে ধৈর্য ধরতে হবে। কর্মজীবনের জন্য আপনার পক্ষে কিছু ঘটতে দেখবেন না, তবে আপনাকে আপনার সেরাটা করার দিকে মনোনিবেশ করতে হবে। আপনার অবস্থান বজায় রাখার জন্য অবশ্যই অনেক কাজ করতে হবে। সহকর্মীদের আকারে কিছু বিক্ষিপ্ততা হতে পারে, যারা আপনাকে নীচে নিয়ে যাওয়ার চেষ্টা করবে। তবে এমন কিছু উপেক্ষা করুন যা, আপনার গতি কমিয়ে দেবে। নিজের উপর বিশ্বাস রাখুন। কঠোর পরিশ্রমের জন্য অর্থ পাবেন।

* কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)  

মার্চ মাসে আপনার সব কিছু পরিকল্পনা অনুযায়ী চলবে। এতদিন যে চাকরির স্বপ্ন দেখেছেন বা যে নতুন পদে থাকতে চান সেটাই মিলবে। আপনার সমস্ত ডেডিকেশন এবং কঠোর পরিশ্রমের জন্য প্রচুর কৃতিত্ব দেওয়া হবে। আপনি একটি বিশাল মূল্যায়ন পেতে পারেন। আপনি যদি একজন ব্যবসায়ী হোন, তবে ভাগ্য চমৎকার চুক্তির ক্ষেত্রে আসবে।

* তুলা/  LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

আপনার রাশির জন্য মিশ্র সময় থাকবে মার্চে। বাধা থাকবে, কিন্তু একবার আপনি সেগুলি কাটিয়ে উঠলে, যোগ্য পুরস্কার পাবেন। কাজের চাপ প্রচুর হবে এবং আপনার বর্তমান গতিতে কাজ শেষ করতেও এটি লাগবে। কিন্তু এই যে বড় প্রচারের জন্য আপনার উপায় হতে পারে। এমন কিছু লোক থাকবে যারা আপনাকে বলবে যে, আপনি এই কাজটি গ্রহণ করবেন না কারণ আপনি এটি করতে পারবেন না। 

* বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22) 

মার্চ মাসে আপনার জন্য উজ্জ্বল হবে। নিজের জন্য একটি স্বাস্থ্যকর এবং উপযুক্ত কেরিয়ার গড়ে তোলার অনেক সম্ভাবনা থাকবে। আপনি যদি ইতিমধ্যেই আপনার পছন্দের কাজটি করে থাকেন, তবে আপনি যা করেন তা থেকে আলাদা হওয়ার জন্য অনেক অতিরিক্ত প্রচেষ্টা করার সময় এসেছে। আপনার লক্ষ্য অর্জনের জন্য সিনিয়রদের কাছ থেকে অনেক সাহায্য পাচ্ছেন। আর্থিকভাবে আপনি গুরুত্বপূর্ণ হয়ে উঠবেন কারণ, আপনি যে পরিবর্তনগুলি করেছেন বা সে ব্যবসার প্রস্তাবের কারণে আপনি অতিরিক্ত পাবেন।

* ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

ধনু রাশির কর্মজীবনের ভিত্তিতে আপনার একটি আনন্দদায়ক মাস কাটবে। পরিকল্পনা অনুযায়ী সব কিছুই হবে। আশ্চর্যজনকভাবে অফিসে আপনার জন্য একটি নতুন অবস্থান তৈরি হবে, আপনার কাজের চাপ আপনার প্রত্যাশার সমান বা কম হবে। এই সময়টি আপনাকে যা দেওয়া হয়েছে তা লালন করার অনুমতি দেয়। নিজের সঙ্গে যোগাযোগ করুন। নিজের সম্পর্কে আরও জানুন এবং আপনি নিজের মধ্যে কী উন্নতি করতে পারেন।

* মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

এই মাসে আপনার জন্য অনেক প্রতিযোগিতা থাকবে। আপনি যদি ব্যবসা করেন, আপনি যে চুক্তির দিকে নজর দিচ্ছেন তার জন্য আপনি অনেক প্রতিদ্বন্দ্বী পাবেন। তবে নিজের সেরা সংস্করণ হওয়া নিশ্চিত করুন এবং সর্বোত্তম চুক্তি করুন অন্য সবকিছু আপনার কাজের অংশ নয়। এমনকী আপনার কর্মক্ষেত্রেও বাধা এবং বিক্ষিপ্ততা থাকতে পারে। পরিবর্তে অভিভূত হবেন না, আপনার কর্মজীবন এবং কাজের উপর মনোযোগ দিন। সর্বদা আপনার অগ্রাধিকার কী তা মনে রাখবেন এবং এটির জন্য কাজ করতে থাকুন।

Advertisement

* কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

কর্মজীবনের জন্য বিনামূল্যের জ্যোতিষশাস্ত্রের ভবিষ্যদ্বাণী বলে যে, এই রাশিচক্রের উপর কাজ করার জন্য একটি নতুন কৌশল প্রয়োজন। আপনি অনেক সুযোগ পাবেন যা চ্যালেঞ্জে পূর্ণ হবে। একটি নতুন কৌশল এবং সেটের সঙ্গে কাজ করা আপনাকে আপনার লক্ষ্য অর্জনে সহায়তা করবে। এটা আপনার জন্য একটি পরীক্ষার মতো হবে। ফলাফল সম্পূর্ণরূপে নির্ভর করে আপনি সফল হওয়ার জন্য আপনার খেলার পক্ষে কতটা ভাল খেলেন তার উপর।

* মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

মার্চ মাসের কেরিয়ার রাশিফলের ভবিষ্যদ্বাণী অনুসারে, মীনের জাতকদের উদ্বিগ্ন হওয়ার কিছু থাকবে না। মার্চ মাসে আপনি যে স্বপ্নের চাকরির কথা ভাবছেন, তা আপনার বা সে ব্যবসায়িক চুক্তি হতে পারে। যদি আপনাকে নিজেকে প্রমাণ করার সুযোগ দেওয়া হয়, তবে নিজেকে চাপ না দেওয়ার চেষ্টা করুন। কারণ এটি উপভোগ করার সময়। সুতরাং, সে মূল্যায়ন বা সেই বোনাস শীঘ্রই অনুমোদিত হতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Advertisement