scorecardresearch
 

Budh-Guru Yuti 2024: ১৫ দিনের জন্য ভাগ্য চমকাচ্ছে ৩ রাশির, বুধ-গুরু সংযোগে ঐশ্বর্য-সম্পদ বৃদ্ধি

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সম্পদ, ব্যবসা, বুদ্ধিমত্তা, বক্তৃতা এবং যোগাযোগের কারক বুধ গ্রহটি ২৬ মার্চ, মঙ্গলবার অর্থাৎ আজ ট্রানজিট হতে চলেছে। বুধ মেষ রাশিতে গোচর করবে। বৃহস্পতি গ্রহ ইতিমধ্যেই মেষ রাশিতে উপস্থিত রয়েছে। এর কারণে মেষ রাশিতে বুধ ও বৃহস্পতির সংযোগ তৈরি হবে। ২ এপ্রিল, ২০২৪ থেকে, বুধ মেষ রাশিতে বক্রী হবে। আগামী ১৫ দিনের জন্য, বুধ এবং বৃহস্পতির সংযোগ সমস্ত রাশিচক্রের উপর বড় প্রভাব ফেলবে।

Advertisement
astro astro

Budh-Guru Yuti 2024: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সম্পদ, ব্যবসা, বুদ্ধিমত্তা, বক্তৃতা এবং যোগাযোগের কারক বুধ গ্রহটি ২৬ মার্চ, মঙ্গলবার অর্থাৎ আজ ট্রানজিট হতে চলেছে। বুধ মেষ রাশিতে গোচর করবে। বৃহস্পতি গ্রহ ইতিমধ্যেই মেষ রাশিতে উপস্থিত রয়েছে। এর কারণে মেষ রাশিতে বুধ ও বৃহস্পতির সংযোগ তৈরি হবে। ২ এপ্রিল, ২০২৪ থেকে, বুধ মেষ রাশিতে বক্রী হবে। আগামী ১৫ দিনের জন্য, বুধ এবং বৃহস্পতির সংযোগ সমস্ত রাশিচক্রের উপর বড় প্রভাব ফেলবে। এই ১৫ দিন ৩টি রাশির জাতকদের জন্য সৌভাগ্য নিয়ে আসতে চলেছে। বুধ-গুরু সংযোগ এই ব্যক্তিদের জন্য প্রচুর সম্পদ আনতে পারে। জানুন কোন কোন রাশির জন্য বুধ এবং বৃহস্পতির সংযোগে বুধের গোচর ভাগ্যবান বলে প্রমাণিত হতে পারে।

এই ৩ রাশির ভাগ্য খুলবে

কর্কট রাশি
বুধ এবং বৃহস্পতির সংমিশ্রণ কর্কট রাশিদের দারুণ সুবিধা দিতে পারে। এরা চাকরি এবং ব্যবসায় বড় সুবিধা পেতে পারেন। অগ্রগতি পেতে পারেন। আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। কেরিয়ার সম্পর্কিত নতুন অফার পেতে পারেন। পদোন্নতি-বৃদ্ধি পেতে পারেন। পছন্দের জায়গায় স্থানান্তর করা যেতে পারে। জীবনে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে।

আরও পড়ুন

সিংহ রাশি
দেবগুরু বৃহস্পতি ও বুধের সংযোগ সিংহ রাশিদের নানাভাবে উপকার করতে পারে। ভাগ্য পাশে থাকবে। প্রতিটি পদক্ষেপে সাফল্য পেতে পারেন। এখন পর্যন্ত যে সমস্যাগুলি ছিল তা থেকে মুক্তি পেতে শুরু করবে। অর্থ উপার্জন করবেন এবং সঞ্চয়ও করবেন। কোনও ধর্মীয় বা শুভ অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। দেশে-বিদেশে বেড়াতে যেতে পারেন। পরীক্ষায় সাফল্য পেতে পারেন।

মকর রাশি
বুধ এবং বৃহস্পতির যুতি মকর রাশিদের জন্য খুব শুভ হতে পারে। এটি জীবনে সুখের পাশাপাশি সমৃদ্ধি আনবে। যারা যানবাহন এবং সম্পত্তি কিনতে চান তারা তাদের পরিকল্পনা সম্পূর্ণ করতে পারেন। অপ্রত্যাশিত সুবিধা পেতে পারেন। সম্পদ সঞ্চয় করবেন। বিভিন্ন কাজে সাফল্য পেতে পারেন। পৈতৃক সম্পত্তি পাওয়ার সম্ভাবনাও রয়েছে। ব্যবসা ভালো হবে। লাভ বাড়বে।

Advertisement

Advertisement