scorecardresearch
 

Monday Dolyatra Lucky Zodiac: দোলে লক্ষ্মী যোগের শুভ সংযোগ, তুলা-সহ ৫ রাশির জাতকদের জীবনে খুশির রঙ

Top 5 Most Luckiest Zodiac Sign, 25 March 2024: দোল ও হোলির দিনে, ধ্রুব যোগ, শশ যোগ সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি মেষ, কর্কট, সিংহ রাশি-সহ ৫টি রাশির জন্য কার্যকর হতে চলেছে। এছাড়াও, সোমবার দেবতাদের দেবতা মহাদেব এবং চন্দ্রদেবকে উৎসর্গীকৃত, তাই এই ৫টি রাশি মহাদেবের আশীর্বাদ পাবে। আসুন জেনে নেওয়া যাক সোমবার কোন রাশির জাতকরা ভাগ্যবান হতে চলেছেন।

Advertisement
দোলে ভাগ্য সহায় ৫ রাশির জাতকের দোলে ভাগ্য সহায় ৫ রাশির জাতকের


25 March 2024 Dolyatra holi Rashifal: সোমবার, ২৫ মার্চ, দোল ও হোলিতে, মঙ্গল এবং শুক্রের মিলনের কারণে লক্ষ্মী যোগ তৈরি হচ্ছে এবং চন্দ্র কন্যা রাশিতে গমন করেছে। এছাড়া লক্ষ্মী যোগের পাশাপাশি বৃদ্ধি যোগ, ধ্রুব যোগ এবং উত্তরা ফাল্গুনী নক্ষত্রেরও শুভ সংযোগ ঘটতে চলেছে, যার কারণে হোলির দিনের গুরুত্ব আরও বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতক  হোলির দিনে তৈরি হওয়া শুভ যোগের সুবিধা পাবেন। এই রাশির জাতক জাতিকারা হোলির উৎসব আড়ম্বর সহকারে উদযাপন করবে এবং তাদের প্রিয়জন এবং বন্ধুদের হোলিতে অভিনন্দন জানাবে। আসুন জেনে নেওয়া যাক ২৫ মার্চ কোন রাশির জাতকরা ভাগ্যবান হতে চলেছে।

মেষ রাশি (Aries)
২৫ মার্চ মেষ রাশির জাতকদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে। মেষ রাশির লোকেরা হোলি উদযাপনে থাকবেন এবং প্রিয়জন এবং বন্ধুদের হোলির শুভেচ্ছাও জানাবেন। ঈশ্বরের প্রতি আপনার বিশ্বাস বাড়বে এবং হোলির পরে আপনি কিছু গুরুত্বপূর্ণ আলোচনায় অংশ নিতে পারেন। সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের জন্য  শুভ দিন যাচ্ছে, তাদের সম্মান বৃদ্ধি হবে। ব্যবসায় সতর্কতার সঙ্গে কাজ করলে ভালো লাভ হবে। সন্ধ্যায় শিশুদের নিয়ে হোলি মেলায় যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আপনি যদি আপনার কোনো কাজ নিয়ে চিন্তিত থাকেন, তাও সোমবার শেষ হয়ে যেতে পারে।

কর্কট রাশি (Cancer)
২৫ মার্চ কর্কট রাশির জাতকদের জন্য ভালো দিন হতে চলেছে। কর্কট রাশির লোকেরা  তাদের পিতামাতা এবং বাড়ির বড়দের আশীর্বাদ নিয়ে হোলি উৎসব উদযাপন করবেন এবং পরিবারের সদস্যদের সঙ্গে মানসম্পন্ন সময় কাটাবেন। আপনি আপনার শ্বশুরবাড়ির কাছ থেকে আর্থিক সুবিধা পাচ্ছেন বলে মনে হচ্ছে এবং আপনি কিছু বিলাসিতার দ্রব্যও কিনতে পারেন। যারা ব্যবসা করছেন তারা তাদের ব্যবসায় কিছু পরিকল্পনা শুরু করতে পারেন। আপনি বাড়িতে রান্না করা খাবার উপভোগ করবেন এবং ছোট বাচ্চাদের সঙ্গে মানসম্পন্ন সময় কাটাবেন।

আরও পড়ুন

Advertisement

সিংহ রাশি (Leo)
২৫  মার্চ সিংহ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। সিংহ রাশির জাতিকরা  খুব আড়ম্বর সহকারে হোলি উদযাপন করবে এবং তাদের প্রিয়জনের সঙ্গে  হোলি উপভোগ করবে। ব্যবসায়ীদের জন্য লাভের সম্ভাবনা রয়েছে এবং আপনার সুনামও বৃদ্ধি পাবে।  আপনি অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন এবং ধর্মীয় কাজেও কিছু অর্থ ব্যয় করতে পারেন। আপনি সহজেই ঘরে এবং বাইরের মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হবেন। পরিবারের জ্যেষ্ঠ সদস্যদের সঙ্গে গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করতে পারেন। আপনি আপনার সঙ্গীর জন্য একটি নতুন ছোট ব্যবসা শুরু করার পরিকল্পনা করতে পারেন, যা আপনার জন্য উপকারী হবে।

তুলা রাশি (Libra)
২৫ মার্চ তুলা রাশির জাতকদের জন্য একটি আনন্দের দিন হতে চলেছে। তুলা রাশির জাতকরা  পরিবার এবং বন্ধুদের সঙ্গে হোলির উৎসব উদযাপন করবে এবং হোলির রঙের মতো আপনার জীবনেও অনেক নতুন রঙ আসবে। আপনি যদি  প্রপার্টি  সম্পর্কিত কোনও কাজের দিকে থাকেন  তবে আপনি এতে সাফল্য পেতে পারেন। দূরে বসবাসকারী পরিবারের কোনো সদস্যের কাছ থেকে ভালো খবর শুনতে পারেন। আপনি পরিবারের সদস্যদের সঙ্গে  ভাল সময় কাটাবেন এবং আপনার স্বাস্থ্যও ভাল থাকবে।  অনেক বিষয়ে সিদ্ধান্ত আপনার পক্ষে হবে এবং আপনি পুজো ও দাতব্য কাজে এগিয়ে থাকবেন।

কুম্ভ রাশি (Aquarius)
২৫ মার্চ কুম্ভ রাশির জাতকদের জন্য একটি ভাল দিন হতে চলেছে। কুম্ভ রাশির জাতকরা বন্ধুদের সঙ্গে  হোলি উপভোগ করবেন এবং বাড়ির বড়দেরও সম্মান করবেন। আপনি যদি ব্যবসায় মন্দা নিয়ে চিন্তিত থাকেন তবে তাও চলে যাবে। হোলি উপলক্ষে আপনি আপনার পিতামাতার জন্য একটি উপহার আনতে পারেন এবং তাদের আশীর্বাদও পাবেন। যারা প্রেমের জীবনে আছেন তাদের জন্য একটি ভাল দিন হতে চলেছে, তারা তাদের অতীতের কিছু ভুল থেকে শিক্ষা নেবে এবং উভয়েই এগিয়ে যাবে।  মহাদেবের কৃপায় আপনি সর্বক্ষেত্রে ভাল করবেন এবং হোলির রঙ আপনার জীবনে সুখ নিয়ে আসবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement