scorecardresearch
 

New Year 2023- Unlucky Zodiac Signs: ২০২৩ সালে ৩ রাশির জাতকদের চরম দুর্ভাগ্যের সম্ভাবনা, বড় সমস্যা এড়াতে সাবধান হোন

New Year 2023 Rashifal Bengali: নতুন বছর শুরু হতে আর কয়েকদিনের অপেক্ষা। নতুন বছর মানেই নতুন আশা ও নতুন সংকল্প। ২০২৩ সাল ভাল সময় বয়ে আনবে এই আশায় সবাই বসে আছেন।

Advertisement
২০২৩ সালের অশুভ রাশি ২০২৩ সালের অশুভ রাশি

New Year 2023 Horoscope: 2023 সালে এক মাসেরও কম বাকি। কিছু রাশির জাতকদের জন্য নতুন বছরটি অত্যন্ত ঝামেলার হতে চলেছে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকাদের সাবধান হওয়া দরকার।

নতুন বছর শুরু হতে আর কয়েকদিনের অপেক্ষা। নতুন বছর মানেই নতুন আশা ও নতুন সংকল্প। ২০২৩ সাল ভাল সময় বয়ে আনবে এই আশায় সবাই বসে আছেন। গ্রহ ও নক্ষত্রের গতিবিধি অনুসারে, জ্যোতিষীরা ২০২৩ সালের রাশিচক্রের অবস্থার কথা বলেছেন। আগামী বছর, অনেক রাশির জন্য শুভ হবে। আবার কিছু রাশির জাতকদের লড়াই ও চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে। 

৩ রাশির, নতুন বছর উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। এই রাশির জাতকদের ২০২৩ সালে খুব সাবধানে কাজ করতে হবে। জানুন কাদের সময় খারাপ যেতে পারে, তাই সাবধানে থাকতে হবে কিংবা প্রতিকার নিতে হবে। 

* কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

২০২৩ সাল কর্কট রাশির জন্য উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। বছরের শুরুতেই আপনাকে শনির ছায়ার সম্মুখীন হতে হবে। এ কারণে আপনার অনেক কাজে বাধা আসবে। বছরের শুরুর কয়েকদিন, আপনাকে আপনার স্বাস্থ্যের দিকে আরও বেশি মনোযোগ দিতে হবে। কারণ শনির যাত্রা আপনার স্বাস্থ্যকে প্রভাবিত করতে পারে। কর্মজীবনেও কিছু উত্থান-পতন দেখতে পারে। কিছুটা মানসিক চাপের সম্মুখীন হতে পারেন। শ্বশুরবাড়ির সঙ্গে কিছু বিবাদের সম্ভাবনা রয়েছে। এটি আপনার ব্যক্তিগত জীবনেও প্রভাব ফেলবে। পারিবারিক জীবনে কিছুটা উত্তেজনা থাকতে পারে।

* বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

আগামী বছর বৃশ্চিকের জন্য বিশেষ ভাল নাও হতে পারে। কর্মজীবনে উত্থান-পতনের মুখোমুখি হতে হবে। কর্মক্ষেত্রে কিছু চ্যালেঞ্জ আপনার সামনে আসবে, যা আপনাকে বেশিরভাগ সময় আয়ত্ত করবে। বছরের শুরুতে বিবাহিত জীবনে উত্তেজনা থাকতে পারে। কিছু গুরুত্বপূর্ণ কাজেও বাধা আসতে পারে। এই বছর শারীরিক সমস্যার প্রতি বিশেষ যত্ন নিতে হবে। কোনও ধরনের আঘাত বা দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। সেজন্য এই বছর আপনাকে নিজের যত্ন নিতে হবে। জীবনসঙ্গীর সঙ্গে মতভেদ হতে পারে, তাই ধৈর্য ধরে কাজ করুন।

Advertisement

* ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

 এই রাশির জাতকরা ২০২৩ সালে খুব একটা ভাল ফল পাবেন না। রাশির গ্রহের স্থানান্তর, আপনাকে সময়ে সময়ে প্রভাবিত করতে থাকবে এবং আপনার উপর শুভ বা অশুভ প্রভাব ফেলতে থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে উত্তেজনার পরিস্থিতি থাকতে পারে। কাজে কিছুটা বাধা আসতে পারে এবং রাহুর প্রভাবে আপনার চিন্তাশক্তিতে সমস্যা হতে পারে। কিছুটা মানসিকভাবে বিপর্যস্ত থাকবেন। আপনি সঠিককে সঠিক এবং ভুলকে ভুল হিসাবে গ্রহণ করতে অস্বীকার করবেন, যা আপনাকে সমস্যায় ফেলতে পারে। যদি অংশীদারিত্বে ব্যবসা করেন, তবে তাতেও কিছু উত্থান-পতন হতে পারে। ভাইবোনদের সাহায্যে আপনি সাফল্য পাবেন। এবছর আপনি কিছু ভুল সিদ্ধান্ত নিতে পারেন যার কারণে বিরক্ত হবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Advertisement