scorecardresearch
 

November 2022 Arthik Rashifal Bengali: ব্যাপক ক্ষতির সম্ভাবনা কুম্ভ সহ ৬ রাশির! জানুন আপনার নভেম্বরের আর্থিক রাশিফল

November 2022 Monthly Financial Horoscope in Bangla for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- আপনার আয় -ব্যয়, অর্থ ভাগ্য কেমন থাকবে নভেম্বর মাসে।

Advertisement
নভেম্বরের আর্থিক রাশিফল নভেম্বরের আর্থিক রাশিফল

November 2022 Arthik Rashifal: নভেম্বর মাস শুরু হতে চলেছে এবং এই মাসটি আর্থিক ক্ষেত্রে সমস্ত রাশির জন্য শুভ এবং খারাপ ফল দেবে। জ্যোতিষীদের মতে, এই মাসে মেষ, বৃষ, সিংহ, তুলা, বৃশ্চিক ও কুম্ভ রাশির বাজেট নষ্ট হবে। অন্যদিকে কিছু রাশির অর্থলাভের যোগ হবে। আসুন জেনে নেওয়া যাক, নভেম্বর মাস আপনার রাশির জন্য কেমন হবে।

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
 
অপ্রত্যাশিত খরচ আপনার বাজেট নষ্ট করতে পারে, তাই ভেবে চিন্তে পরিকল্পনা করেই খরচ করা উচিত। তাড়াহুড়ো করে টাকা বিনিয়োগ করলে ডুবে যেতে পারেন। ব্যবসায়ী শ্রেণীর লোকেরা লাভবান হতে পারেন।

* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

এই মাসে ব্যয় বৃদ্ধি আপনাকে বিরক্ত করতে পারে। আয় স্বাভাবিক থাকবে। একটা বাজেট তৈরি করুন। আপনি এই মাসে যে কোনও জায়গায় বিনিয়োগ করতে পারেন। সম্পত্তিতে বিনিয়োগ দীর্ঘমেয়াদী সুফল দেবে।


* মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

এই মাসে আপনার আর্থিক অবস্থার অনেক উন্নতি হবে। আয় দ্রুত বৃদ্ধি পাবে। বিনিয়োগের জন্য সময় খুবই অনুকূল। এমাসে অর্থ সঠিকভাবে ব্যবহারের উপর জোর দিন।


* কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

এই মাসে আপনি যতটা আয় করবেন, ততটাই খরচ করবেন। আপনাকে ব্যয়ের সঙ্গে কিছু সঞ্চয়ের দিকে মনোনিবেশ করার পরামর্শ দেওয়া হচ্ছে। মাসের দ্বিতীয়ার্ধে, সূর্য দেবতা যদি আপনার পঞ্চম ঘরে আসেন, তবে ব্যয় হ্রাস পাবে।


* সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

এই মাসে ব্যয় হঠাৎ এবং বিশৃঙ্খল হবে। যার কারণে আপনার আর্থিক অবস্থা চাপের মধ্যে থাকবে। ফলে আপনিও একটু মানসিক চাপে থাকতে পারেন। এই সময় ধৈর্য হারাবেন না। ধীরে ধীরে পরিস্থিতি ভাল হবে।
 

Advertisement

* কন্যা / VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

এই মাসে আপনি একাধিক মাধ্যম থেকে টাকা পাবেন। তবে, ব্যয় বৃদ্ধিও দেখা যেতে পারে। মঙ্গল যখন আপনার নবম ঘরে গমন করে, তখন হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা তৈরি হতে পারে।এই মাসে আপনি একাধিক মাধ্যম থেকে টাকা পাবেন। তবে, ব্যয় বৃদ্ধিও দেখা যেতে পারে। মঙ্গল যখন আপনার নবম ঘরে গমন করে, তখন হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা তৈরি হতে পারে।

* তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

তুলা রাশির জাতক জাতিকাদের জন্য এই মাসে খুব ব্যয়বহুল হবেন। আপনি বিবাহ সংক্রান্ত বিষয়ে অর্থ বিনিয়োগ করতে পারেন বা আপনি বাড়িতে কিছু শুভ কাজ করতে পারেন। তবে, আপনি কিছু গোপন উপায়ের মাধ্যমেও অর্থ উপার্জন করবেন। ব্যবসায় অর্থনৈতিক লাভের জোরালো সম্ভাবনা থাকবে।


* বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

এই মাসটি আর্থিক ক্ষতি এবং বিভিন্ন ধরণের ব্যয় বৃদ্ধির দিকে নির্দেশ করছে। এই সময়ে, আপনাকে আপনার আয় একটি সমন্বিতভাবে ব্যয় করার দিকে মনোনিবেশ করতে হবে। অন্যথা আপনার ব্যয় এতটাই বেড়ে যাবে যে সেগুলি পরিচালনা করা আপনার পক্ষে কঠিন হবে।


* ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

যদি আমরা আর্থিক পরিস্থিতির কথা বলি, তাহলে মাসের শুরু থেকেই আর্থিক পরিস্থিতি শক্তিশালী হতে দেখা যাবে। আপনার ব্যাঙ্ক-ব্যালেন্স বাড়বে। একাধিক মাধ্যমে অর্থ পাওয়ার সম্ভাবনা থাকতে পারে। মাসের দ্বিতীয়ার্ধের পরে, আপনাকে একটু সাবধানে চলতে হবে।


* মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

এই মাসে আর্থিক ক্ষেত্রে আপনার প্রতিটি ইচ্ছাপূরণ হবে। খরচ কমে আসবে। আয় বাড়বে। আপনি একাধিক উৎস থেকে অর্থ উপার্জন করবেন। এই মাসটি আপনার আর্থিক চ্যালেঞ্জগুলি কাটিয়ে উঠবে বললে ভুল হবে না।

* কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, এই মাসে আপনার আয়ের উপর ব্যয় ভারী হবে। আপনি যদি কোনও ব্যবসা করেন, তবে মাসের প্রথমার্ধে কঠোর পরিশ্রম করলে ভাল ফল পাওয়া যাবে। এ সময় লোন বা ঋণে টাকা দিতে ভুল করবেন না।


* মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

অর্থনৈতিক ক্ষেত্রে মীন রাশির জাতক জাতিকারা নভেম্বরে মিশ্র ফল পাবেন। দৈনন্দিন প্রয়োজনে ব্যয় বাড়বে, তবে অর্থ পেতে বিশেষ অসুবিধা হবে না। এই মাসে যারা শর্টকাট থেকে অর্থ উপার্জন করেন তাদের খুব সতর্ক থাকতে হবে।

 

Advertisement