scorecardresearch
 

Mauni Amavasya Friday Lucky Zodiac: মৌনী অমাবস্যায় মহালক্ষ্মী-সহ পঞ্চ দিব্য যোগ, লক্ষ্মীর কৃপা বর্ষাবে ৫ রাশিতে

Top 5 Most Luckiest Zodiac Sign, 9 February 2024: ৯ ফেব্রুয়ারি মৌনী অমাবস্যায় পঞ্চ দিব্য যোগ গঠিত হচ্ছে। আদিত্য মঙ্গল, বুধাদিত্য যোগ, চতুরগ্রহী যোগ, মহালক্ষ্মী যোগ এবং সর্বার্থ সিদ্ধি যোগ শুক্রবার গঠিত হচ্ছে। মৌনী অমাবস্যার এই শুভ সংযোগের মধ্যে, শুক্রবার মেষ এবং বৃষ-সহ ৫টি রাশির জন্য খুব সৌভাগ্যের হতে চলেছে।

Advertisement
লক্ষ্মীর আশীর্বাদ ৫ রাশিতে লক্ষ্মীর আশীর্বাদ ৫ রাশিতে

9 February 2024 Lucky Zodiac Sign: শুক্রবার,৯ ফেব্রুয়ারি মৌনী অমাবস্যায় পঞ্চ দিব্য যোগ গঠিত হচ্ছে। আদিত্য মঙ্গল, বুধাদিত্য যোগ, চতুরগ্রহী যোগ, মহালক্ষ্মী যোগ এবং সর্বার্থ সিদ্ধি যোগ এই দিনে গঠিত হচ্ছে। আসলে মকর রাশিতে বুধ ও সূর্যের উপস্থিতির কারণে বুধাদিত্য যোগ তৈরি হচ্ছে, মকর রাশিতে মঙ্গল ও সূর্যের গমনের কারণে আদিত্য মঙ্গল যোগ তৈরি হচ্ছে।  মকর রাশিতে সূর্য, বুধ, মঙ্গল ও চন্দ্রের অবস্থানের কারণে চতুর্গ্রহী যোগ গঠিত হচ্ছে। এছাড়া মকর রাশিতে মঙ্গল ও চন্দ্রের গমনের কারণে মহালক্ষ্মী যোগ থাকবে এবং উচ্চ রাশিতে মঙ্গল রুচক যোগ সৃষ্টি করছে। যা পঞ্চ মহাপুরুষ যোগের অন্যতম। মৌনী অমাবস্যার এই শুভ সংযোগের মধ্যে, শুক্রবার মেষ এবং বৃষ-সহ ৫টি রাশির জন্য খুব সৌভাগ্যের হতে চলেছে। 

মেষ (Aries)
মেষ রাশির লোকদের জন্য, তাদের কর্মস্থানে পঞ্চ দিব্য যোগ গঠিত হচ্ছে। তার মানে এই যোগ আপনার দশম ঘরে তৈরি হচ্ছে। এমন পরিস্থিতিতে মেষ রাশির জাতকরা তাদের কর্মজীবনে খুব ভালো সুযোগ পেতে চলেছেন। আপনার জন্য উন্নতি ও সাফল্যের পথ খুলে যাবে। এছাড়াও মেষ রাশির জাতকদের পারিবারিক জীবনও খুব ভালো যাবে। কর্মক্ষেত্রে আপনার প্রভাব বৃদ্ধি পাবে এবং আপনি মানুষের কাছ থেকে সম্মান পাবেন। আপনি আপনার শ্বশুরবাড়ির কাছ থেকে সুবিধা পেতে পারেন।

বৃষ (Taurus)
বৃষ রাশির জন্য, দিব্য যোগ ভাগ্যের জায়গায় অর্থাৎ নবম ঘরে থাকবে। এই সময়ে, আপনি ধর্মীয় কর্মকাণ্ডে আরও আগ্রহী হবেন। পিতা ও পৈতৃক সম্পত্তি থেকে সুবিধা পেতে পারেন। এছাড়াও আপনি আপনার খ্যাতি চারগুণ বৃদ্ধি দেখতে পাবেন। এই সময়ে, আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পেতে চলেছেন। শিক্ষার ক্ষেত্রে মানুষ যথেষ্ট সুবিধা পাবে। আপনি যা চিন্তা করেছেন, আপনি এই সময়ের মধ্যে তা পেতে পারেন।

আরও পড়ুন

Advertisement

কর্কট (Cancer)
কর্কট রাশির জাতকদের জন্য সপ্তম ঘরে পঞ্চ দিব্য যোগ তৈরি হচ্ছে। এই যোগের প্রভাবে ব্যবসায়ীরা ভালো লাভের সুযোগ পাবেন। এছাড়া ব্যবসায় অনেক ভালো সুযোগও পাবেন। যার কারণে আপনার ব্যবসা বাড়বে। এই সময়ের মধ্যে আপনার যেকোনো বিশেষ ব্যবসায়িক চুক্তিও চূড়ান্ত করা যেতে পারে। প্রেম জীবনের ক্ষেত্রেও এই সময়টি আপনার জন্য খুব ভাল হতে চলেছে। আপনার প্রেম জীবনও আগের থেকে অনেক বেশি রোমান্টিক হবে।

কন্যা (Virgo)
কন্যা রাশির জাতক জাতিকাদের পঞ্চম ঘরে দিব্য যোগ থাকবে। এই যোগের প্রভাবে কন্যা রাশির শিক্ষার্থীরা অনেক ভালো সুযোগ পাবেন। এছাড়া শিক্ষাক্ষেত্রেও অনেক ভালো সুযোগ আসবে। শুধু তাই নয়, আপনি সন্তানদের পক্ষ থেকে কিছু সুখবরও শুনতে পেতে পারেন। আয়ের কথা বললে চাকরিজীবীদের আয় বৃদ্ধির ইঙ্গিতও আছে। এটি স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকেও আপনার পক্ষে হবে। আপনার স্বাস্থ্যও আগের থেকে অনেক ভালো হবে।

মকর (Capricorn)
মকর রাশির জাতক-জাতিকাদের জন্য লগ্ন ঘরে দৈব যোগ গঠিত হয়েছে। এমন পরিস্থিতিতে মকর রাশির জাতকরা সরকারি খাতে সুবিধা পাবেন। এছাড়াও, আপনি বিনিয়োগের ক্ষেত্রে প্রচুর লাভ এবং অগ্রগতি পেতে চলেছেন। এই সময়ের মধ্যে, আপনি আপনার কর্মক্ষেত্রে অগ্রগতি পাবেন এবং আপনার স্বাস্থ্যও আগের থেকে অনেক ভালো থাকবে। এই সময়ের মধ্যে, আপনি ভাল মনোবল দেখাতে পারবেন। আপনি যে সিদ্ধান্তই নেবেন তা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। সম্পত্তির সুবিধা পাওয়ারও সম্ভাবনা রয়েছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement