scorecardresearch
 

Panch Mahayog Lucky Zodiacs: ৪ গ্রহের পঞ্চ মহাযোগে সুসময় শুরু ৪ রাশির, তুঙ্গ সাফল্য-আর্থিক লাভ

ফেব্রুয়ারিতে কেদার, শঙ্খ, শশ, জ্যেষ্ঠ এবং সর্বার্থসিদ্ধি যোগ গঠিত হয়েছে। ৭০০ বছর পর এই ৫ যোগ গঠিত হয়েছে। যার ফলে উপকৃত হতে চলেছে বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকারা। 

Advertisement
panch mahayog rashifal 2023 পঞ্চযোগ রাশিফল ২০২৩। panch mahayog rashifal 2023 পঞ্চযোগ রাশিফল ২০২৩।
হাইলাইটস
  • ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে পঞ্চ মহাপুরুষ যোগ।
  • ৪ রাশির জীবনে উন্নতি ও সাফল্য।

বৈদিক শাস্ত্র অনুসারে, ৯ গ্রহই নির্দিষ্ট সময় অন্তর কক্ষপথ এবং গতিবিধি পরিবর্তন করে। কখনও কখনও তারা একসঙ্গে একই রাশিতে অবস্থান করে। এই ধরনের গ্রহে  ভালো-খারাপ প্রভাব ফেলে। বর্তমানে শনি রয়েছে কুম্ভ রাশিতে। সেই সঙ্গে সূর্যও কুম্ভ রাশিতে অবস্থিত। একই সময়ে দেবগুরু বৃহস্পতি এবং শুক্র মীন রাশিতে অবস্থান করছে। মীন হল বৃহস্পতির রাশি। এই গুরুত্বপূর্ণ ৪ গ্রহের অবস্থান ৫ শুভ যোগ তৈরি করছে। ফেব্রুয়ারিতে কেদার, শঙ্খ, শশ, জ্যেষ্ঠ এবং সর্বার্থসিদ্ধি যোগ গঠিত হয়েছে। ৭০০ বছর পর এই ৫ যোগ গঠিত হয়েছে। যার ফলে উপকৃত হতে চলেছে বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকারা। 

মিথুন-পঞ্চ মহাপুরুষ যোগের কারণে মিথুন রাশির জাতক-জাতিকাদের শুভ সময় শুরু হবে। আপনি যে জন্য কাজ করছেন তাতে সাফল্য পাবেন। যাঁরা চাকরি করছেন তাঁরা পদোন্নতি পাবেন। সিনিয়রদের সহযোগিতা পাবেন আপনি। ব্যবসায়ীদের জন্য এটি উত্তম সময়। যাঁরা ব্যবসা করেন তাঁরা বড় চুক্তি ঠিক করতে পারেন। আপনার সম্পদ বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে সহকর্মী এবং সিনিয়রদের পূর্ণ সমর্থন পাবেন। আপনি পরিশ্রমের ফল পাবেন। আয়ের নতুন উৎস তৈরি হতে পারে। পরিবারের সঙ্গে বাইরে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

সিংহ- পঞ্চ মহাযোগের কারণে সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ সময় শুরু হয়ে গিয়েছে। তাঁরা সব কাজে সাফল্য পাবেন। তাঁদের আর্থিক সমস্যার সমাধান হবে। এই রাশির জাতক-জাতিকাদের কেরিয়ারের পথ সুগম হবে। পারিবারিক জীবন সুখের হবে। আপনার পারিবারিক জীবন সুখী হবে। কেরিয়ারে থাকবে তুঙ্গ গতি। আটকে থাকা কাজ শেষ হবে। অর্থ সংক্রান্ত সমস্যা দূর হবে। এই শুভ সময়ে আপনি যে কাজই শুরু করুন না কেন, তা শুভ ফল দেবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন।

ধনু- ধনু রাশির জাতক-জাতিকারা পঞ্চ মহাযোগে লাভবান হবেন। বেতন বৃদ্ধি ও পদোন্নতির যোগ। যাঁরা ব্যবসা করেন,তাঁদের লাভ বাড়বে। যাঁরা চাকরি করছেন তাঁরা ইনক্রিমেন্ট এবং প্রোমোশন পেতে পারেন। পরিশ্রম করলে সাফল্য পেতে পারেন। গাড়ি বা নতুন সম্পত্তি কিনতে পারেন। ব্যবসায়  আপনি অনেক বড় চুক্তি করতে পারেন।

Advertisement

কুম্ভ- পঞ্চ মহাযোগ কুম্ভ রাশির জাতক-জাতিকাদের শুভ ফল দেবে। তাঁদের অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। আপনি সঙ্গীর সঙ্গে সুসময় কাটাবেন। ব্যবসায় লাভ হবে। যাঁরা নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন তাঁরা অনুকূল ফল পাবেন। পঞ্চ মহাযোগ আপনার সুসময় চলছে। ব্যবসায় আপনি লাভবান হবেন। যাঁরা নতুন করে ব্যবসা শুরু করার কথা ভাবছেন, তাঁরা ভালো সাড়া পাবেন। আপনার আর্থিক অবস্থা ভালো হবে। সঙ্গীর সঙ্গে দারুণ সময় কাটবে।

 

আরও পড়ুন- ধ্বংসের দিকে নিয়ে যায় রাহু, যা যা লক্ষণ দেখে বুঝবেন, রইল বাঁচার ১০ টিপস

Advertisement