scorecardresearch
 

Rahu Favourable Zodiacs: এই ২ রাশিকে রক্ষা করেন রাহু; জীবন পূর্ণ হয় সুখে, বাঁচান সংকট থেকেও

Rahu Favourable Zodiacs: শাস্ত্রে বলা হয়েছে রাহু হল ছায়া গ্রহ। জ্যোতিষশাস্ত্রে এমন কিছু রাশির কথা বলা হয়েছে, যেগুলিকে রাহু কখনও বিরক্ত করেন না। রাহুর এই শুভ লক্ষণগুলি সম্পর্কে জানুন।

Advertisement
এই ২ রাশিকে রক্ষা করেন রাহু; জীবন পূর্ণ হয় সুখে, বাঁচান সংকট থেকেও! এই ২ রাশিকে রক্ষা করেন রাহু; জীবন পূর্ণ হয় সুখে, বাঁচান সংকট থেকেও!
হাইলাইটস
  • শাস্ত্রে বলা হয়েছে রাহু হল ছায়া গ্রহ। জ্যোতিষশাস্ত্রে এমন কিছু রাশির কথা বলা হয়েছে, যেগুলিকে রাহু কখনও বিরক্ত করেন না।

Rahu Favourable Zodiacs: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, একজন ব্যক্তির জীবনে আকস্মিক ঘটনা রাহুর অবস্থানের উপর নির্ভর করে। শাস্ত্রে বলা হয়েছে রাহু হল ছায়া গ্রহ। রাহু কোন রাশির মালিক নয়। নয়টি গ্রহের মধ্যে রাহুর প্রকৃত অস্তিত্ব বিবেচনা করা হয়নি। তবে একজন ব্যক্তি যেমন শনির ক্রোধকে ভয় পান, তেমনি একজন ব্যক্তিও রাহুর রাশিতে রাহুর অবস্থানের ফলাফল নিয়ে ভয় পান।  

রাহু যদি কোনও ব্যক্তির জন্মছকে অশুভ ফল দেয় তবে ঘুমের সমস্যা, পেট সংক্রান্ত রোগ, মানসিক চাপের মতো সমস্যা দেখা দেয়। রাহু একজন ব্যক্তিকে খারাপ কাজ করতে প্ররোচিত করে। এ ধরনের মানুষ অন্যদের মন খারাপ দেখে আনন্দ অনুভব করেন। রাহুর প্রভাবে দাম্পত্য জীবন তিক্ত হয়ে ওঠে, সম্পর্কের ফাটল দেখা দেয়। অন্যদিকে, রাহু যদি রাশিতে শুভ অবস্থানে থাকে তবে ব্যক্তিটি সর্বক্ষেত্রে সাফল্য লাভ করে। তিনি সবসময় অর্থ উপার্জনের সুযোগ পান।

জন্মছকে রাহুর শুভ অবস্থানের কারণে একজন ব্যক্তি তার জীবনে উচ্চ পদ, সম্মান ও প্রতিপত্তি লাভ করেন। জ্যোতিষশাস্ত্রে এমন কিছু রাশির কথা বলা হয়েছে, যেগুলিকে রাহু কখনও বিরক্ত করেন না। রাহুর এই শুভ লক্ষণগুলি সম্পর্কে জানুন।

আরও পড়ুন

বৃশ্চিক রাশি
শাস্ত্র অনুযায়ী, বৃশ্চিক রাশি রাহুর প্রিয় রাশি হিসাবে বিবেচিত হয়। কথিত আছে যে যদি কোনও ব্যক্তির রাশি বৃশ্চিক হয়, তবে রাহু তাকে কখনও বিরক্ত করে না। এই রাশিতে রাহুর আগমন শুভ ফল দেয়। এই ধরনের ব্যক্তিরা হঠাৎ ব্যবসায় লাভ, চাকরিতে পদোন্নতি পান। যার কারণে তাদের আয়ের উৎস বেড়ে যায়। এই ধরনের লোকেরা জীবনে প্রচুর অর্থ উপার্জন করে। তাদের কখনো টাকার অভাব হয় না।

সিংহ রাশি
শাস্ত্র অনুযায়ী, রাশি রাশি সিংহ রাহুকেও রাহুর প্রিয় রাশি বলে মনে করা হয়। কথিত আছে যে রাহু যদি সিংহ রাশিতে আসে, তবে এটি তার জন্য অনেক কিছু। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, সিংহ রাশিতে রাহুর আগমনের ফলে হঠাৎ অর্থের আগমন ঘটে। যার কারণে একজন মানুষ সব ধরনের শারীরিক সুবিধা নিয়ে জীবন কাটায়।

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য জ্যোতিষশাস্ত্রের গণনা, ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangle.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement