scorecardresearch
 

Rahu-Ketu Gochar 2023 Careful Zodiac: গতি বদলাচ্ছে রাহু-কেতু, ৩ রাশির জীবনে বাড়বে অস্থিরতা-সতর্ক থাকুন

Rahu Ketu Gochar 2023: রাহু মেষ রাশিতে এবং কেতু তুলা রাশিতে বিরাজমান আছে। ২০২৩ সালের ৩০ অক্টোবর রাহু-কেতুর গোচর কোন রাশির জাতক জাতিকাদের জীবনে সমস্যা আনবে, কোন রাশির জাতকদের সতর্ক থাকতে হবে, জেনে নেওয়া যাক।

Advertisement
 রাহু-কেতু সমস্যায় ফেলবে ৩ রাশিকে রাহু-কেতু সমস্যায় ফেলবে ৩ রাশিকে

Rahu Ketu Gochar 2023 Effect: জ্যোতিষশাস্ত্রে, রাহু-কেতুকে  পাপী  এবং মায়াবী  গ্রহ হিসাবে বিবেচনা করা হয়েছে। রাহু-কেতু গ্রহ সর্বদা বক্রী চাল চলে  এবং দেড় বছর ধরে একটি রাশিতে গোচর করে। এই অশুভ গ্রহ  ২টির  রাশি পরিবর্তন অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। রাহু-কেতুর গোচর ১২টি  উপর নেতিবাচক এবং ইতিবাচক প্রভাব ফেলে।

এই মুহূর্তে রাহু মেষ রাশিতে আর কেতু বসে আছেন তুলা রাশিতে। ২০২৩ সালের ৩০শে অক্টোবর রাহু-কেতুর গোচর কোন রাশির জাতক জাতিকাদের জীবনে সমস্যা আনবে, কোন রাশির জাতকদের সতর্ক থাকতে হবে, জেনে নেওয়া যাক।

রাহু-কেতু গোচর ২০২৩ ((Rahu Ketu Gochar 2023)
৩০ অক্টোবর, ২০২৩ তারিখে,দুপুর ১.৩৩ মিনিটে, রাহু মেষ রাশি ছেড়ে মীন রাশিতে প্রবেশ করবে, আর কেতু একই সময়ে তুলা থেকে কন্যা রাশিতে চলে যাবে। রাহু-কেতুর চাল পরিবর্তনের সঙ্গে সঙ্গে  কিছু রাশি অশুভ ফল পাবেন। রাহু-কেতুকে জ্যোতিষশাস্ত্রে ছায়া গ্রহ হিসাবে বিবেচনা করা হয়, কোষ্ঠীতে রাহু-কেতুর অবস্থান যদি কোনও ব্যক্তির অনুকূলে না হয় তবে তিনি তার জীবনে অনেক সমস্যার মুখোমুখি হন। প্রতিটা কাজে বাধা আসে। এমন পরিস্থিতিতে, এই ছায়া গ্রহগুলির গোচরের কারণে কিছু রাশির জাতককে সতর্ক থাকতে হবে।

আরও পড়ুন

রাহু-কেতু গোচরে এই রাশির জাতকদের সতর্ক থাকতে হবে (Rahu Ketu Gochar 2023 UnLucky Zodiac Sign)

বৃষ রাশি (Taurus)
 বৃষ রাশির জাতকদের জন্য ছায়া গ্রহের গোচর কঠিন হতে পারে। কর্মক্ষেত্রে অনেক চ্যালেঞ্জ হতে পারে। আর্থিকভাবে অনেক সমস্যা হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদের কারণে দাম্পত্য জীবন উত্থান-পতনে পূর্ণ হবে। অশান্তির পরিবেশ থাকবে, তাই আপনার কথাবার্তায় সংযম রাখুন এবং ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন।

কন্যা রাশি (Virgo)
রাহু-কেতুর গোচর এই ব্যক্তিদের জন্য সংগ্রাম বৃদ্ধি করবে। বিশেষ করে ব্যবসায়ী শ্রেণী আর্থিকভাবে অনেক ক্ষতির সম্মুখীন হতে পারেন। রাহু-কেতুর বক্রী গতি আপনার স্বভাবকে ক্রুদ্ধ করে তুলবে, যা কাজকে নষ্ট করতে পারে, তাই আপনার রাগ নিয়ন্ত্রণ করুন।

Advertisement

মেষ রাশি (Aries)
 রাহু-কেতুর গোচর মেষ রাশির জাতকদের বাজেট নষ্ট করতে পারে। বিনিয়োগের জন্য এই সময়টি ভালো নয়, তাই বিনিয়োগ করবেন না। এই রাশি পরিবর্তনের প্রভাব মেষ রাশির বিবাহিত জীবনেও পড়বে, এর ইঙ্গিত রয়েছে, যার কারণে বিবাদের পরিস্থিতি তৈরি হতে পারে। বড় বিবাদ এড়াতে পারস্পরিক সমন্বয় বজায় রাখুন এবং ভগবান শিবের পূজা করুন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement