scorecardresearch
 

Rahu Gochar 2023, Lucky-Zodiac: রাহুর অবস্থান বদল, পদোন্নতি-সম্পদ ও সমৃদ্ধি লাভের সম্ভাবনা ৫ রাশির

Rahu Gochar 2023, Lucky-Zodiac: মীন রাশিতে রাহুর রাশি পরিবর্তন হতে চলেছে। চার রাশিতে রাহুর প্রবেশ শুভ বলে মনে করা হয়। এগুলি হল ভাগ্যবান রাশিচক্রের চিহ্ন, যাদের কাছে রাহু আপনাকে বছরের শেষ পর্যন্ত ধনী করে তুলবে এবং প্রচুর সম্পদ ও সমৃদ্ধি দেবে।

Advertisement
রাহুর অবস্থান বদল, পদোন্নতি-সম্পদ ও সমৃদ্ধির সম্ভাবনা ৫ রাশির। রাহুর অবস্থান বদল, পদোন্নতি-সম্পদ ও সমৃদ্ধির সম্ভাবনা ৫ রাশির।
হাইলাইটস
  • মীন রাশিতে রাহুর রাশি পরিবর্তন হতে চলেছে।
  • চার রাশিতে রাহুর প্রবেশ শুভ বলে মনে করা হয়।

Rahu Gochar 2023, Lucky Zodiac: রাহুকে দুর্বল ছায়া গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। শাস্ত্রে রাহুকে শুভ গ্রহ হিসেবে ধরা হয় না। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, রাহু প্রায় দেড় বছর ধরে একটি রাশিতে অবস্থান করে। ২০২৩ সালের ৩০ অক্টোবরে মীন রাশিতে রাহুর রাশি পরিবর্তন হতে চলেছে। চার রাশিতে রাহুর প্রবেশ শুভ বলে মনে করা হয়। এগুলি হল ভাগ্যবান রাশিচক্রের চিহ্ন, যাদের কাছে রাহু আপনাকে বছরের শেষ পর্যন্ত ধনী করে তুলবে এবং প্রচুর সম্পদ ও সমৃদ্ধি দেবে। 

মীন রাশিতে রাহুর গোচর মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য বিশেষ হতে চলেছে। আপনার আর্থিক সমস্যারও সমাধান হবে। অর্থনৈতিক অবস্থা আগের চেয়ে অনেক শক্তিশালী হতে পারে। সম্মান বৃদ্ধি হবে। 

বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য রাহুর রাশি পরিবর্তন লাভজনক হবে। অগ্রগতির সম্ভাবনা বাড়বে, এই সময়ে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ী শ্রেণীর লোকেরা প্রচুর লাভ পাবেন। কর্মজীবনে সাফল্য আসবে।

আরও পড়ুন

রাহুর রাশি পরিবর্তন কর্কট রাশির জন্য শুভ বলে মনে করা হয়। কর্কট রাশির জাতক-জাতিকাদের চাকরিতে সাফল্য আসবে। বিদেশ ভ্রমণের সম্ভাবনা তৈরি হচ্ছে। এটি ক্যারিয়ার এবং আর্থিক অবস্থার জন্য খুব ভাল হতে চলেছে। 

রাহুর রাশি পরিবর্তন তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই শুভ বলে মনে করা হয়। চাকরি পাওয়ার সম্ভাবনা বেশি। আর্থিকভাবে সাফল্য পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। নতুন বাড়ি বা যানবাহন কিনতে পারেন তবে ধৈর্য ধরতে হবে।

মীন রাশিতে রাহুর গমন ঘটতে চলেছে। এর ফলে এই রাশির আর্থিক অবস্থার উন্নতি হবে এবং এই রাশির জাতক-জাতিকারা একাধিক উৎস থেকে অর্থ পাবেন। আটকে থাকা টাকা ফেরত পাবেন।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য জ্যোতিষশাস্ত্রের গণনা, ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangle.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement

Advertisement