scorecardresearch
 

Rashi Parivartan 2022: ২৩-২৭ ফেব্রুয়ারি শনি সহ ৪ গ্রহের রাশি পরিবর্তন! কাদের সমস্যা বাড়বে?

Rashi Parivartan On February: ফেব্রুয়ারি মাসে, একাধিক গ্রহ রাশিচক্র পরিবর্তিত করতে চলেছে। বৃহস্পতি, মঙ্গল ও শুক্রের রাশিচক্র পরিবর্তন অত্যন্ত গুরুত্বপূর্ণ। যা, সমস্ত গ্রহের অবস্থান এবং জাতক-জাতিকাদের জীবনে প্রভাব ফেলবে।

Advertisement
২৩-২৭ ফেব্রুয়ারি শনি সহ ৪ গ্রহের রাশি পরিবর্তন ২৩-২৭ ফেব্রুয়ারি শনি সহ ৪ গ্রহের রাশি পরিবর্তন

আগামী ২৩ থেকে ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত চারটি বড় গ্রহের গতি পরিবর্তন হতে চলেছে। প্রথমত, ২৩ ফেব্রুয়ারি দেবগুরু বৃহস্পতি অস্ত যাবে। এরপর ২৬ ফেব্রুয়ারি মঙ্গল, মকর রাশিতে প্রবেশ করবে। পরের দিন শুক্রও এই রাশিতে আসবে এবং চতুর্গ্রহী যোগ তৈরি হবে। যা ৬ মার্চ পর্যন্ত থাকবে। এদিকে ২৭ ফেব্রুয়ারি শনিও মকর রাশিতে গমন করবে। জ্যোতিষীরা বলছেন যে, সমস্ত রাশির জাতকদের জীবনে হঠাৎ করে প্রভাব পড়বে। 


* বৃহস্পতি, কুম্ভ রাশিতে অস্তমিত (২৩ ফেব্রুয়ারি- ২৭ মার্চ)

আগামী ২৩ ফেব্রুয়ারি বৃহস্পতি, কুম্ভ রাশিতে অস্ত যাবে এবং ২৭ মার্চ পর্যন্ত এই অবস্থায় থাকবে। গুরুর গতি পরিবর্তনের সঙ্গে আবহাওয়ার বড় পরিবর্তন হবে। কোথাও কোথাও দুর্ঘটনার প্রভাব পড়বে। কোনও বিশেষ ব্যক্তির মৃত্যুর সম্ভাবনা বাড়বে। মেষ, মিথুন, সিংহ, তুলা এবং মকর রাশির জাতকদের জন্য বৃহস্পতি গ্রহের অবস্থান শুভ হবে। যেখানে বৃষ, কর্কট, কন্যা, বৃশ্চিক, ধনু, কুম্ভ ও মীন রাশির জাতকদের একটু সাবধান হওয়া দরকার।


* মঙ্গল গ্রহর মকর রাশিতে প্রবেশ (২৬ ফেব্রুয়ারি)

মঙ্গল, গ্রহের সেনাপতি, তার উচ্চ চিহ্নে থাকবে। জ্যোতিষীদের মতে মকর রাশিতে মঙ্গলের গমন, উত্তেজনা সৃষ্টি করবে। ঝগড়া-বিবাদ বাড়বে। চাকরি ও ব্যবসার দিক থেকেও সময় অনুকূল হবে না। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দেখা যাবে। সিংহ, বৃশ্চিক এবং মীন রাশির জন্য এই যাত্রা শুভ হবে। যেখানে মেষ, বৃষ, মিথুন, কর্কট, কন্যা, তুলা, ধনু, মকর এবং কুম্ভ রাশিকে একটু সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।


* শনির রাশি পরিবর্তন (২৭ ফেব্রুয়ারি)  

আগামী ২৭ ফেব্রুয়ারি, সূর্যের পুত্র শনি মকর রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষীরা ভবিষ্যদ্বাণী করেছেন যে, শনির এই গমনের কারণে জনসাধারণের সম্পদের ক্ষতি হবে। রোগের ঝুঁকি বাড়বে। দাম আকাশচুম্বী হতে পারে এবং দুর্ঘটনায় আহত হওয়ার আশঙ্কা বাড়তে পারে। সিংহ, বৃশ্চিক ও মীন রাশির জাতক জাতিকাদের জন্য শনির উদীয়মান শুভ হবে। মেষ, বৃষ, মিথুন, কর্কট, কন্যা, তুলা, ধনু, মকর এবং কুম্ভ রাশির জাতকদের সাবধান হওয়া উচিত।

Advertisement


* শুক্রর মকর রাশিতে প্রবেশ (২৭ ফেব্রুয়ারি)  

৫৯ দিন পরে, শুক্র তার রাশি পরিবর্তন করে মকর রাশিতে প্রবেশ করবে আগামী ২৭ ফেব্রুয়ারি। তবে শুক্রের এই যাত্রা শুভ হতে পারে। দক্ষতা উন্নয়নের ক্ষেত্রে ভাল পরিবর্তন আসবে। চাকরি-ব্যবসায় লাভের সুযোগ বাড়বে। প্রেম জীবনে উন্নতি হবে। মেষ, কর্কট ও সিংহ রাশির জাতকদের জন্য শুক্রের এই যাত্রা শুভ হবে। যেখানে বৃষ, মিথুন, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন রাশি এর দ্বারা ক্ষতি হতে পারে।
 

Advertisement