scorecardresearch
 

Rashifal Guru Gochar: তিন রাশির সাফল্যের সময় শুরু হচ্ছে, আর ফিরে তাকাতে হবে না

Rashifal Guru Gochar: তিন রাশির সাফল্যের সময় শুরু হচ্ছে, আর ফিরে তাকাতে হবে না। চলতি বছর ২০২৩-এর মার্চ মাসে অস্ত যাবে গুরু গ্রহ বৃহস্পতি। অন্যদিকে এপ্রিল মাসের ২২ তারিখ বৃহস্পতি মীন রাশি ছেড়ে মেষ রাশিতে প্রবেশ করে বিশেষ প্রভাব ফেলবে ১২ রাশির ওপরেই। দেখে নিন গুরু গ্রহের ঘর পরিবর্তনের কারণে কোনও রাশির ব্যক্তিরা সাফল্যের মুখ দেখবেন।

Advertisement
বৃহস্পতি গোচর বৃহস্পতি গোচর
হাইলাইটস
  • তিন রাশির সাফল্যের সময় শুরু
  • আর ফিরে তাকাতে হবে না

Rashifal Guru Gochar: চলতি বছর ২০২৩-এর মার্চ মাসে অস্ত যাবে গুরু গ্রহ বৃহস্পতি। অন্যদিকে এপ্রিল মাসের ২২ তারিখ বৃহস্পতি মীন রাশি ছেড়ে মেষ রাশিতে প্রবেশ করে বিশেষ প্রভাব ফেলবে ১২ রাশির ওপরেই। দেখে নিন গুরু গ্রহের ঘর পরিবর্তনের কারণে কোনও রাশির ব্যক্তিরা সাফল্যের মুখ দেখবেন।

১. মেষ (Aries)

রাশি জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃহস্পতি ঘর পরিবর্তন করায় মেষ রাশির ব্যক্তিদের জীবনে শুভ সময় শুরু হবে। এ সময় জীবনে তারা যা চাইবেন তাই করতে পারবেন। আর্থিক দিকে খুব উন্নতি হবে। জীবনে সকল কাজে সাফল্যের সময় তাদের শুরু। চাকরি ক্ষেত্রে তাদের পদোন্নতি বাড়ার সম্ভাবনা রয়েছে। আপনি এ সময় বাইরে কোথাও ঘুরতে যেতে পারেন, যেখান থেকে আপনার সাফল্য লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ে আপনি বিনিয়োগ করতে পারেন। ভাগ্য আপনার সহায় থাকবে। আত্মীয়দের পূর্ণ সহযোগিতা পাবেন আপনি।

2. মিথুন (Gemini)

রাশি বৃহস্পতি ঘর পরিবর্তন করার কারণে মিথুন রাশির জাতিকাদের শুভ সময় শুরু হবে। এ সময় আপনারা আর্থিকভাবে উন্নতি করতে পারবেন। যারা সরকারি চাকরিতে কর্মরত তাদের জীবনের সাফল্য আসবেল। সেই সঙ্গে তাদের পদোন্নতি এবং বেতন বাড়ানোর সম্ভাবনা রয়েছে। আর যারা বেসরকারি চাকরিতে কর্মরত তাদের চাকরির জন্য বাইরে যেতে হতে পারে, সেখান থেকে আপনাদের আর্থিক লাভ হওয়ার সম্ভাবনা থাকবে। যদি আপনি এসময় প্রতিযোগিতামূলক পরীক্ষা দেন সেখানে আপনার সাফল্যমেলার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবন আপনার সুখের হবে।

3. সিংহ (Leo)

রাশি দেবগুরু বৃহস্পতি ঘর পরিবর্তন করায় সিংহ রাশির ব্যক্তিদের সাফল্যের সময় শুরু হবে। আপনাদের কর্মক্ষেত্রে খুব উন্নতি হবে। কর্মজীবন আপনার সাফল্য মিলবে। চাকরিতে পদোন্নতি বাড়ার সম্ভাবনা রয়েছে। আপনার সন্তানের জন্য এ সময় আপনার চিন্তা করতে হবে না, সে পরীক্ষায় যথেষ্ট ভাল লাভ করবে। চাকরির জন্য আপনার সন্তানকে বাইরে পাঠাতে পারেন। যদি আপনি এসময়ে গাড়ি বা বাড়ি কেনেন তাহলে আপনার জন্য খুব ভালো হবে। সেখান থেকে আপনি আর্থিকভাবে উন্নতি করতে পারবেন। অংশীদারিত্ব কাজেও আপনি বিনিয়োগ করতে পারেন।
 

Advertisement

 

Advertisement