scorecardresearch
 

Mangal Gochar 2024: মঙ্গল গোচরে অর্থহানি-সম্পর্কে ফাটল, এই ৪ রাশির প্রেম জীবনেও উথাল-পাতাল

মঙ্গল ২৩ এপ্রিল মীন রাশিতে প্রবেশ করবে। মঙ্গল গ্রহের এই গোচরে কিছু রাশির জন্য শুভ হবে না। জানুন কোন রাশির জাতক জাতিকাদের সাবধান হওয়া দরকার।

Advertisement
mangal gochar, astro mangal gochar, astro

Mars Transit in Pisces 2024: মঙ্গল ২৩ এপ্রিল মীন রাশিতে প্রবেশ করবে। মঙ্গল গ্রহের এই গোচরে কিছু রাশির জন্য শুভ হবে না। জানুন কোন রাশির জাতক জাতিকাদের সাবধান হওয়া দরকার। মঙ্গল গ্রহের এই ট্রানজিট কিছু মানুষের জন্য ভালো যাবে না। এই ট্রানজিটের কারণে কিছু রাশির জাতক জাতিকাদের প্রেম জীবনে অসুবিধা বাড়তে পারে। জানুন কোন রাশির জন্য মঙ্গলের গোচর সমস্যা বাড়াতে চলেছে।

মেষ রাশি
মঙ্গল মীন রাশিতে প্রবেশের কারণে মেষ রাশিদের সমস্যা বাড়তে পারে। এই মানুষগুলির সম্পর্কের ক্ষেত্রে অনেক উত্থান-পতনের সম্ভাবনা থাকে। এই সময়ের মধ্যে, মেষ রাশিরা তাদের সম্পর্ক রক্ষা করা কঠিন মনে করবে। সম্পর্কের ক্ষেত্রে হতাশ এবং অসুখী বোধ করতে পারেন। সঙ্গীর সঙ্গে সমন্বয়েরও অবনতি হতে পারে। এই সময়ে ধৈর্য ধরতে হবে।

সিংহ রাশি
মঙ্গল গোচরের কারণে সিংহ রাশির জাতক জাতিকাদের সতর্ক থাকতে হবে। এই সময়ে, কঠোর কথাগুলি ভারী হতে পারে। মুখ থেকে বেরিয়ে আসা যেকোনও কিছু সম্পর্কের মধ্যে ফাটল সৃষ্টি করতে পারে। সিংহ রাশির জাতক জাতিকাদের সামান্য অসাবধানতা তাদের সম্পর্ক নষ্ট করতে পারে। সঙ্গীর সঙ্গে সম্পর্ককে খুব ভেবেচিন্তে এগিয়ে নিতে হবে।

আরও পড়ুন

তুলা রাশি
তুলা রাশিদের জন্য এই ট্রানজিট ভালো হবে না। সম্পর্কের সুখ এবং শান্তি বজায় রাখা পক্ষে কঠিন হবে। উভয়ের মধ্যে অহংকার তৈরি হতে পারে। সঙ্গীর সঙ্গে ঝগড়া বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে যেকোনও ধরনের তর্ক এড়িয়ে চলা উচিত। মঙ্গল গ্রহের গোচর বিবাহিতদের উপরও নেতিবাচক প্রভাব ফেলতে পারে।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের সঙ্গীদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। মঙ্গল সম্পর্কের মধ্যে উত্তেজনা তৈরি করতে পারে। অহংকার ভালবাসার শত্রু হয়ে উঠতে পারে। সম্পর্কের মধ্যে মধুরতা এবং ভালবাসা বজায় রাখা পক্ষে কঠিন হবে। সঙ্গীর প্রতি আস্থা বাড়াতে হবে। এই রাশির জাতক জাতিকাদের জন্য এই ট্রানজিট চ্যালেঞ্জিং হতে চলেছে।
 

Advertisement

Advertisement