scorecardresearch
 

Rashifal Zodiac Astro Tips Chaturgrahi Yoga: তৈরি হয়েছে চতুর্গ্রহী যোগ, এই ৪ রাশি বিশেষ সাবধান

Rashifal Zodiac Astro Tips Chaturgrahi Yoga: সূর্য ১৪ তারিখ মেষ রাশিতে প্রবেশ করবে। সেই সঙ্গে বৃহস্পতিও ২২ এপ্রিল ঘর পরিবর্তন করবে মেষে প্রবেশ করবে। রাহু ও বুধ ইতিমধ্যে সেখানে বসে আছে রয়েছে এই রাশিতেই। চার গ্রহের মিলনে তৈরি হবে 'চতুর্গ্রহী যোগ'। ফলে চারটি রাশির দারুণ সময় শুরু হবে।

Advertisement
তৈরি হয়েছে চতুর্গ্রহী যোগ, এই ৪ রাশি বিশেষ সাবধান তৈরি হয়েছে চতুর্গ্রহী যোগ, এই ৪ রাশি বিশেষ সাবধান
হাইলাইটস
  • তৈরি হয়েছে চতুর্গ্রহী যোগ
  • এই ৪ রাশি বিশেষ সাবধান
  • কাজে-ব্যবসায় সতর্ক থাকতে হবে

Rashifal Zodiac Astro Tips Chaturgrahi Yoga: রাহু ও বুধ ইতিমধ্যে সেখানে বসে আছে আছে মেষ রাশিতে। আবার সূর্য ১৪ তারিখ মেষ রাশিতে প্রবেশ করবে। সেই সঙ্গে বৃহস্পতিও ২২ এপ্রিল ঘর পরিবর্তন করবে মেষে প্রবেশ করবে। চার গ্রহের মিলনে তৈরি হবে 'চতুর্গ্রহী যোগ'। এই সময়ে কিছু রাশির ব্যক্তিদের ওপর এই যোগের খারাপ প্রভাব পড়বে। সতর্ক থাকতে হবে। তার মধ্যে কোন রাশির ব্যক্তিরা রয়েছেন, জেনে নিন।

বৃষ (Taurus)

চতুর্গ্রহী যোগের প্রভাবে অশুভ প্রভাব পড়বে বৃষ রাশির জাতকদের ওপর। কোনও কাজে সাফল্য আসবে না। শেয়ার বাজার, ব্যবসা, লটারিতে এই সময়ে বিনিয়োগ করবেন না। ক্ষতির সম্ভাবনা বেশি। কর্মক্ষেত্র পরিবারে কারও সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়বেন না। কারণ এ সময় আপনার ঝগড়া অশান্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। এ সময় কোনও কাজেই আপনি মনস্থির করতে পারবেন না। ব্যবসায় ক্ষতির সম্মুখীন হতে হবে আপনাকে। শারীরিক সমস্যার সম্ভাবনা। মেজাজ হারাবেন না।

সিংহ (Leo)

সিংহ রাশির জাতকদের শত্রুরা ক্ষতি করতে পারবে। স্বাস্থ্য নিয়ে নানান সমস্যায় পড়তে হবে। ক্রমশ অবনতি হবে সংসারে, স্ত্রীর সঙ্গে নানান অশান্তি বাঁধতে পারে। দাম্পত্য জীবনে আপনার সুখ নষ্ট হবে। গাড়ি-বাইক চালানোর ক্ষেত্রে খুব সাবধানে চালাবেন, দুর্ঘটনা ঘটতে পারে। কর্মক্ষেত্রে খুব ভালো খবর পাবেন না। ব্যবসায় আর্থিকভাবে লাভ হবে না আপনার।

তুলা (Libra)

রাশি এই সময়ে অশুভ প্রভাবে আপনার জীবনে সাফল্য আসবে না,যে ইচ্ছে আপনার এতদিন ধরে ছিল সেই ইচ্ছা পূরণ হবে না। কোনও গুরুত্বপূর্ণ চুক্তিতে সই করার আগে দুবার ভাববেন। কিন্তু এই সময় আপনি কোন নতুন কাজে হাত দেবেন না। সেখানে সফল অর্জন করতে পারবেন না। কোনও কাজে সাফল্য পাবেন না। 

Advertisement

কুম্ভ (Aquarious)

এই যোগের প্রভাবে আপনার জীবনে আসবে নানান অসুবিধা। এই রাশির জাতক-জাতিকাদের ওপর। খুব খারাপ শুরু হবে এই রাশির ব্যক্তিদের। জীবনে অনেক অশান্তি তৈরি হবে আপনার। স্বাস্থ্য নিয়ে নানান সমস্যায় পড়তে হবে। ক্রমশ অবনতি হবে সংসারে, স্ত্রীর সঙ্গে নানান অশান্তি বাঁধতে পারে। আর্থিক সঙ্কট লেগে থাকবে। জীবনে সফলতা আসবে না।

 

Advertisement