scorecardresearch
 

Sagittarius Ajker Rashifal: ধনু রাশির আজ আত্মবিশ্বাস বাড়বে

Dhanu Dainik Rashifal 15 August 2022: পারিবারিক বিষয়ে সক্রিয়তা দেখাবে। ব্যক্তিগত কাজে মনোযোগ বাড়বে। পরিবারের সদস্যদের সঙ্গে সম্প্রীতি বজায় থাকবে। সুবিধার দিকে মনোযোগ দিন। ব্যবস্থাপনাগত পরিকল্পনা গতি পাবে। ব্যক্তিগত বিষয় আগ্রহী থাকবে. সুযোগ সুবিধা প্রচার করবে। সুখ বাড়বে। বন্ধুদের সাথে আত্মবিশ্বাস বাড়বে।

Advertisement
ধনু রাশি ধনু রাশি

ধনু- পারিবারিক বিষয়ে সক্রিয়তা দেখাবে। ব্যক্তিগত কাজে মনোযোগ বাড়বে। পরিবারের সদস্যদের সঙ্গে সম্প্রীতি বজায় থাকবে। সুবিধার দিকে মনোযোগ দিন। ব্যবস্থাপনাগত পরিকল্পনা গতি পাবে। ব্যক্তিগত বিষয় আগ্রহী থাকবে. সুযোগ সুবিধা প্রচার করবে। সুখ বাড়বে। বন্ধুদের সাথে আত্মবিশ্বাস বাড়বে।

অর্থলাভ,পেশা- বোঝাপড়া ও সম্প্রীতি বৃদ্ধি করবে। ধৈর্য ধরে এগিয়ে যাবে। পেশা ব্যবসায় তাড়াহুড়ো করবেন না। কাজে ফলপ্রসূ হবে। কর্মক্ষেত্রে সক্রিয় থাকবেন। জবাবদিহিতা বাড়ান।

প্রেম, বন্ধুত্ব- ঘর পরিবারের কাছাকাছি থাকবে। বন্ধু-বান্ধবের সঙ্গে মিল থাকবে। আভিজাত্য বজায় রাখবে। সবাই খুশি হবে। প্রিয়জন আসতে থাকবে। সাহচর্যের বিষয়ে উন্নতি হবে। হর্ষ আনন্দে এগিয়ে যাবে। সুখ থাকবেই। আপনি কার্যকর অফার পাবেন। সম্মান করা হবে। পারস্পরিক বিশ্বাস জয় হবে।

স্বাস্থ্য, মনোবল- স্বাস্থ্য ভালো থাকবে। বিভিন্ন সুযোগের সদ্ব্যবহার করুন। ব্যক্তিগত বিষয় প্রবল হবে। জীবনযাত্রার মান উন্নত হবে। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়। নিজের দিকে মনোনিবেশ করবে। 

শুভ সংখ্যা: ১ ও ২

শুভ রং: লাল চন্দন

আজকের প্রতিকার: সূর্য দেবতার পূজা করুন। দোয়া করবেন শুকনো ফল, বাদাম এবং চিনির মিছরির প্রসাদ বিতরণ করুন। আদিত্য হৃদয় স্তোত্র পড়ুন। সোনা পরুন। ভ্রাতৃত্ব বৃদ্ধি করুন।
 

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement