scorecardresearch
 

Shani Dev Margi 2022 : মার্গী হচ্ছেন শনিদেব, পুজোর পরেই তরতরিয়ে উন্নতি ২ রাশির

শনিদেব (Shanidev) মানুষকে তাঁদের কর্মফল দেন। শনি রুষ্ট হলে জীবন তছনছ হয়ে যেতে পারে। আবার শনিদেব কৃপা করলে ভিক্ষুকও রাজা হয়ে যেতে পারেন। এই কারণেই শনি গ্রহের গতিবিধিতে সামান্য পরিবর্তনও ১২টি রাশির ছকে বড়সড় প্রভাব ফেলে। বর্তমানে নিজের রাশি মকরেই (Capricorn) বক্রি অবস্থায় রয়েছেন শনিদেব। আগামী ২৩ অক্টোবর শনি মার্গী হবে এবং ২০২৩-এর ১৭ জানুয়ারি পর্যন্ত সেই অবস্থানেই থাকবে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • রাশিচক্রে শনির বিশেষ গুরুত্ব
  • মার্গী হচ্ছেন শনিদেব
  • ২ রাশির জন্য ভাল সময় আসার সম্ভাবনা

হিন্দুধর্ম এবং জ্যোতিষশাস্ত্রে, শনিকে (Saturn) ন্যায়ের দেবতা হিসাবে ধরা হয়। মনে করা হয়, শনিদেব (Shanidev) মানুষকে তাঁদের কর্মফল দেন। শনি রুষ্ট হলে জীবন তছনছ হয়ে যেতে পারে। আবার শনিদেব কৃপা করলে ভিক্ষুকও রাজা হয়ে যেতে পারেন। এই কারণেই শনি গ্রহের গতিবিধিতে সামান্য পরিবর্তনও ১২টি রাশির ছকে বড়সড় প্রভাব ফেলে। বর্তমানে নিজের রাশি মকরেই (Capricorn) বক্রি অবস্থায় রয়েছেন শনিদেব। আগামী ২৩ অক্টোবর শনি মার্গী হবে এবং ২০২৩-এর ১৭ জানুয়ারি পর্যন্ত সেই অবস্থানেই থাকবে। আর শনি মার্গী হলে খুব ভাল ফল পেতে পারেন ২টি রাশির জাতক-জাতিকারা।

মেষ রাশি (Aries) : মকর রাশিতে শনির মার্গী অবস্থা মেষ রাশির জাতক জাতিকাদের জন্য খুবই শুভ বলে প্রমাণিত হবে। এই রাশির মানুষরা একের পর এক সাফল্য পাবেন জীবনে। ঘুমন্ত ভাগ্য জেগে উঠবে। আটকে থাকা কাজ সম্পন্ন হবে। চাকরিতে নতুন সুযোগ আসবে। নতুন চাকরির প্রস্তাবও পেতে পারেন। আয় বাড়বে। ব্যবসা বাড়বে। পরিবারে সুখ বজায় থাকবে। বিবাহিত জীবনও সুন্দর হবে।

ধনু রাশি (Sagittarius) : জ্যোতিষ শাস্ত্র অনুসারে শনিদেব ধনু রাশির দ্বিতীয় ঘরে মার্গী হবেন। যার জেরে ধনু রাশির জাতকরা সুফল পাবেন। যে সমস্ত বিষয়গুলি কোনও কারণ ছাড়াই আটকে ছিল, সেগুলিও দ্রুত সম্পন্ন হতে থাকবে। অপ্রত্যাশিতভাবে আর্থিক লাভের সম্ভাবনাও থাকছে এসময়। পদোন্নতি হবে, বেতন বাড়বে। ব্যবসায়ীদের জন্যও এই সময়টা ভাল যাবে। তাঁরা প্রচুর মুনাফা করতে পারবেন।

(Disclaimer : প্রতিবেদনটি সার্বিক গণনার ভিত্তিতে লেখা, ব্যক্তি বিশেষে ফলাফল পৃথক হতে পারে।) 

আরও পড়ুনএই গ্রামের অধিকাংশ মানুষই 'যৌন অপরাধী' 

 

Advertisement
Advertisement